জনতা ব্যাংক লিমিটেড সাতক্ষীরা এরিয়া অফিসে আলোচনা সভা অনুষ্ঠিত

সাতক্ষীরা নিউজ ডেস্ক :: ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে গভীর শ্রদ্ধা ও শোক জানিয়েছে জনতা ব্যাংক লিমিটেড সাতক্ষীরা এরিয়ার সকল নির্বাহী, কর্মকর্তা-কর্মচারী ও সিবিএ নেতৃবৃন্দ।

এ উপলক্ষে বৃস্পতিবার সকালে শোক র‌্যালিতে অংশগ্রহণ করা হয় এবং এরিয়া অফিসে আলোচনাসভা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন সহকারী মহাব্যবস্থাপক (এরিয়ার দায়িত্বপ্রাপ্ত)রঞ্জন কুমার বিশ্বাস। সভাপতির বক্তব্যে রঞ্জন কুমার বিশ্বাস বলেন, ১৫ আগস্টের শোককে শক্তিতে রূপান্তরিত করে যে যেখানে আছে সেখান থেকে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যেতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বিশিষ্ট সাংবাদিক ও দৈনিক প্রথম আলো’র সাতক্ষীরা প্রতিনিধি কল্যাণ ব্যানার্জী বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকর করেই আগামী বছর বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পালনের আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানের অপর বিশেষ অতিথি ও জনতা ব্যাংক লিমিটেড, সাতক্ষীরা কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক মোঃ সোলায়মান হোসেন ব্যাংক জাতীয়করণে বঙ্গবন্ধুর ভূমিকার কথা উল্লেখ করেন।

অন্যান্যের মধ্যে জনতা ব্যাংক লিমিটেড, সুলতানপুর বাজার শাখার ব্যবস্থাপক মোঃ রবিউল ইসলাম, পাটকেলঘাটা শাখার ব্যবস্থাপক জনাব মিন্টু কুমার সরখেল, ব্রহ্মরাজপুর বাজার শাখার ব্যবস্থাপক বিপ্রদেব কুমার বিশ্বাস, সেনেরগাতি শাখার ব্যবস্থাপক মো: তপু রায়হান, শ্যামনগর শাখার ব্যবস্থাপক রাশেদুজ্জামান, আগরদাড়ি শাখার ব্যবস্থাপক জনাব কার্ত্তিক চন্দ্র ঘোষ, উপজেলা ক্যাম্পাস শাখার ব্যবস্থাপক মো: আব্দুর রহিম, সাতক্ষীরা কর্পোরেট শাখার সহকারী ব্যবস্থাপক নিরঞ্জন কুমার রায়, এরিয়া অফিস সাতক্ষীরার মোঃ মাগফুর রহমান, তহমিনা খাতুন, শেখ বেনজির আহমেদ , সিবিএ সভাপতি একরামুল কবীর খান চৌধুরী, সিবিএ নেতা শেখ আব্দুল গণি, আব্দুল হান্নান প্রমুখ বক্তব্য দেন।

আলোচনা অনুষ্ঠানটি পরিচালনা করেন বাবলু ভঞ্জ চৌধুরী।






সংযুক্তিমূলক সংবাদ ..

  • সাতক্ষীরা পৌরসভার ০৩ টি ওয়ার্ডে ৯০ লক্ষ টাকা ব্যয়ে পিচের রাস্তা কার্পেটিং নির্মাণ কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র
  • তালার জালালপুর ইউনিয়ন ওয়ার্কাস পার্টির সম্মেলন অনুষ্ঠিত
  • ঝাউডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে এমপি রবির সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত
  • প্রতাপনগরে ১০ টাকা কেজি দরে চাউল বিতরণ উদ্বোধন
  • জেলা আওয়ামীলীগের সভাপতির সাথে ভোমরা স্থলবন্দর ব্যবহারকারী এসোসিয়েশনের ফুলেল শুভেচ্ছা
  • কতিপয় কর্মকর্তাকে ম্যানেজ করে জাল কাগজপত্র তৈরি করে সাতক্ষীরার মাধবকাটিতে পৈত্রিক সম্পত্তি দখল চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন
  • পল্লী চেতনা APLE প্রকল্পের নেতৃত্ব ও দল ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ
  • দেবহাটায় ভ্যান চালক ও তার পরিবারকে মারপিট সহ দোকান ভাংচুর : থানায় অভিযোগ
  • Leave a Reply