দেবহাটার ১৩ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা


দেবহাটা প্রতিনিধি : : আসন্ন ৫ম দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দেয়া ১৪ প্রার্থীর মধ্য থেকে ১৩ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করা হয়েছে।

বৃহষ্পতিবার দুপুর ১ টায় সাতক্ষীরা জেলা প্রশাসকের হলরুমে চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিলকারীদের উপস্থিতিতে যাচাই বাছাই শেষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসার ১৩ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা করেন। উপজেলা চেয়ারম্যান পদের প্রার্থীদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব আব্দুল গনি, ৯নং সেক্টরের সাব সেক্টর কমান্ডার ক্যাপ্টেন শাহজান মাষ্টারের পুত্র সাইদ মাহফুজুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যড. সম গোলাম মোস্তফা এবং ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) প্রার্থী ওজিয়ার রহমানের মনোনয়নপত্র বৈধ ঘোষনা এবং বাংলাদেশ ব্যাংকের দেয়া তথ্যানুযায়ী ঋন খেলাপির অভিযোগ থাকায় অপর চেয়ারম্যান প্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকনের মনোনয়ন পত্র অবৈধ ঘোষনা করা হয়।

ভাইস চেয়ারম্যান পদে যেসকল প্রার্থীদের মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়েছে তারা হলেন উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, যুবলীগের সাবেক সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনি, জাতীয় পার্টির (জাপা) আনিছুর রহমান বকুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান সবুজ ও ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) প্রার্থী সাংবাদিক রিয়াজুল ইসলাম রানা। পাশাপাশি মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মিসেস আমেনা রহমান, প্রিয়াংকা রানী, জিএম স্পর্শ এবং আফরোজা পারভীনের মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে বৈধ ঘোষনা করা হয়।

তবে চেয়ারম্যান পদে ঋন খেলাপির অভিযোগে মনোনয়ন পত্র অবৈধ ঘোষনার প্রেক্ষিতে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার বরাবর আপিল করবেন বলে জানিয়েছেন অপর চেয়ারম্যান প্রার্থী মাহবুব আলম খোকন।






সংযুক্তিমূলক সংবাদ ..

  • দেবহাটায় স্বেচ্ছাসেবক লীগের কমিটি
  • দেবহাটায় আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে আলহাজ্ব নজরুল ইসলাম বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মানে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ
  • ইভটিজিংয়ে বাঁধা দেয়ায় কামড়ে মেয়ের বাবার কান কেটে নিলো বখাটে!
  • দেবহাটা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা
  • দেবহাটায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে প্রশিক্ষন
  • দেবহাটায় এনডিডি বিষয়ক কর্মশালা
  • দেবহাটায় খাসজমি ও জলমহাল বন্দোবস্ত এবং সামাজিক সুরক্ষা নীতিমালা বাস্তবায়নে কর্মশালা
  • আবুল কাশেম-কে জন্মদিনের শুভেচ্ছা জানালেন জি.এম সৈকত
  • Leave a Reply