পাটকেলঘাটার মাদক ব্যাবসায়ী খবিরুল ইসলাম শুভ গ্রেফতার

পাটকেলঘাটা প্রতিনিধি :: পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদুল মুর্শেদ যোগদান করার পর পর-ই বদলে গেছে পাটকেলঘাটার চিত্র। তিনি একের পর এক মাদক ব্যাবসায়ীদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে সক্ষম হয়েছেন। তবে এদের মধ্যে অন্যতম কিছু গডফাদাররা আচ পাওয়া মাত্রই রয়েছে আত্ন গোপনে।

জানা যায়, গত মাস খানেকের মধ্যে পাটকেলঘাটা থানার ওসি কাজী ওয়াহিদুল মুর্শেদ এর নেতৃত্বে মাদক সম্রাট মমিনুর রহমান মনা, ইবাদুল ইসলাম, নব্য ব্যাবসায়ী খবিরুল ইসলাম (শুভ), সুমন, মইদুল সহ একাধিক মাদক ব্যাবসায়ীদের পালাক্রমে গ্রেফতার করেন। তবে আগে থেকে আচ জানতে পেয়ে গর্তে গিয়ে বসে আছে গডফাদাররা। গডফাদাররা হলো, থানাধীন চৌগাছা গ্রামের শেখ সুমন, কমরেট গোলাম হোসেন, শেখ বিল্লাল হোসেন, শেখ শফিকুল ইসলাম, শেখ রফিকুল ইসলাম, মটর সাইকেল চালক মুন্তাজ, নব্য ভাইপো স্বপ্ন ইসলাম (স্বপ্ন), শেখ লিমন, হুচাইন, বাইগুনি গ্রামের আছাদুল ইসলাম, তুহিন ইসলাম, বড়বিলা গ্রামের জাহিদ হাসান, তেলকুপী গ্রামের আজারুল ইসলাম, আরিজুল, নাদিম, রাজেন্দ্রপুর গ্রামের পার্থ ঘোষ, বেচা ঘোষ, বাবু, পাটকেলঘাটা গ্রামের শহরাব মিস্ত্রি এবং তার দুই ছেলে রিপন ও সুজন। এরা প্রতিনিয়ত থানার এলাকায় থেকে পুলিশকে বোকা বানিয়ে চলিয়ে যাচ্ছে রমরমা মাদকের খুচরা ও পাইকারী ব্যাবসা। সুচতুর এসকল মাদক ব্যাবসায়ীদের মাদকের তালিকায় আছে, ইয়াবা, ফেন্সিডিল, গাজা ও মরন নেশা হেরোইন। পাটকেলঘাটা থানায় এদের নামে একাধিক মাদকের মামলা আছে।

বর্তমানে এই চক্রটি মোবাইল নেটওয়ার্কিং এর মাধ্যমে চালিয়ে যাচ্ছে ব্যাবসা। কিছু কিছু মাদক ব্যাবসায়ী প্রায়ই গ্রেফতার হলেও কথিত ব্যবসায়ীরা থেকে যায় ধরা-ছোয়ার বাইরে। এরই প্রেক্ষিতে পাটকেঘাটার নব্য মাদক ব্যাবসায়ী ও চোর খবিরুল ইসলাম (শুভ) কে পুলিশ গ্রেফতার করে। গতকাল থানাধীন বলফিল্ড এলাকা থেকে তাকে মাদক বিক্রয় করে যাওয়ার সময় গ্রেফতার করা হয়। উক্ত নব্য মাদক ব্যাবসায়ী ও চোর খবিরুল ইসলাম শুভ থানাধীন চৌগাছা গ্রামের মাদক সম্রাট বিল্লাল হোসেন এর পুত্র। থানা সুত্রে জানা যায়, বুধবার গোপন সংবাদের ভিত্তিতে পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদুল মুর্শেদ এর নেতৃত্বে থানার চৌকস এস আই এনামুল ইসলাম, এস আই রুহুল আমিন এবং সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা কালে থানার বলফিল্ড এলাকা থেকে মাদক বিক্রয় করে যাওয়ার সময় কথিত মাদক ব্যাবসায়ী ও চোর কে পুলিশ গ্রেফতার করে। তাকে গ্রেফতার করার পর এলাকার বিশেষ কিছু মহল তাকে ছাড়ানোর জন্য জোর পাইতারা চালালেও নীতিবান অফিসার কাজী ওয়াহিদুল মুর্শেদ কোন সুপারিশ গ্রহন করেননি। পরবর্তীতে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেন পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদুল মুর্শেদ।

তিনি আরও বলেন, আমি এই থানায় যতদিন থাকব মাদকের উপর জিরো টলারেন্স অভিযান অব্যাহত থাকবে। মাদক ব্যাবসায়ী যতই ক্ষমতাসীন হোক কোন ভাবে আইনের হাত থেকে রেহায় পাবে না৷






সংযুক্তিমূলক সংবাদ ..

  • তালা প্রেসক্লাবে আনসার ভিডিপি কোম্পাণী কমান্ডারের সংবাদ সম্মেলন
  • তালা উপজেলা আ’লীগের সম্মেলন ৩ ডিসেম্বর
  • তালায় ইউএনও’কে লাঞ্চিতের ঘটনায় মামলা
  • তালার জালালপুর ইউপি চেয়ারম্যান সড়ক দূর্ঘটনায় আহত
  • পাটকেলঘাটার সুদখোর রহমত আলীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সংবাদ সম্মেলন
  • তালায় পুলিশ কনস্টেবল কর্তৃক এক বৃদ্ধকে মারপিটের অভিযোগে সংবাদ সম্মেলন
  • তালা সদর ইউনিয়ন গ্রাম আদালতের সহায়তায় আছিরা ফিরে পেল ২৫ হাজার টাকা
  • Leave a Reply