ছাত্রদলের মনোনয়ন ফরম বিতরণ শুরু, ১৪ সেপ্টেম্বর ভোট


সাতক্ষীরা নিউজ ডেক্স ::  বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ কেন্দ্রীয় কাউন্সিল নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে। নির্বাচনে আপিল কমিটির প্রধান সংগঠনটির সাবেক সভাপতি ও বর্তমান বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু এ মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন।

নতুন তারিখ অনুযায়ী আগামী ১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত কাউন্সিলরদের ভোটে ছাত্রদলের আগামীদিনের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হবেন।

শনিবার (১৭ আগস্ট) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে শামসুজ্জামান দুদু বলেন, ‘যারা এ দুঃসময় ছাত্রদলকে এগিয়ে নেয়ার জন্য শত নির্যাতন উপেক্ষা করে তারেক রহমানের চিন্তা পরামর্শে এক হচ্ছেন তাদের অভিনন্দন জানাই। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনতে এবং আমাদের জনপ্রিয় নেত্রী চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আন্দোলন-সংগ্রামের মাধ্যমে মুক্ত করতে ছাত্রদলের আগামী নেতৃত্ব সক্রিয় ভূমিকা পালন করবে বলে আশা প্রকাশ করছি।’

এরপর প্রথম দিনে মনোনয়ন ফরম কেনেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের যুগ্ম-সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, এরপর ছাত্রদলের বিলুপ্ত কমিটির সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক মামুন খান এবং ছাত্রদল নেতা আলিমুল হাকিম মুন্সি।

এ সময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সভাপতি ড. আসাদুজ্জামান রিপন, ফজলুল হক মিলন, অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, ডাকসুর সাবেক জিএস খায়রুল কবির খোকন, ছাত্রদলের সাবেক সভাপতি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সাবেক ছাত্রনেতা এবি এম মোশাররফ হোসেন, সাবেক সভাপতি আজিজুল বারী হেলাল, আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, রাজিব আহসান, সাবেক সাধারণ সম্পাদক শফিউল বারী বাবু, হাবিবুর রশিদ হাবিব, আকরামুল হাসান প্রমুখ।

নতুন ঘোষণা অনুযায়ী, সভাপতি ও সাধারণ সম্পাদক পদের মনোনয়নপত্র বিতরণ ১৭ ও ১৮ আগস্ট। জমা দেয়া যাবে ১৯ ও ২০ আগস্ট। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৩১ আগস্ট। ২২-২৬ আগস্ট যাচাই-বাছাই শেষে ২ সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। এরপর ১২ সেপ্টেম্বর মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা ভোটের জন্য প্রচার চালাতে পারবেন। ১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোটগ্রহণ হবে।






সংযুক্তিমূলক সংবাদ ..

  • মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ পরিবেশনের অভিযোগে সংবাদ সম্মেলন
  • মেননের বিরুদ্ধে চাঁদা নেওয়ার অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা : তথ্যমন্ত্রী
  • আমেরিকাতে উন্নত বিশ্ববিদ্যালয়ের সাথে এনইউবিটির যৌথ উচ্চশিক্ষা ও গবেষণা কার্যক্রম নিয়ে মতবিনিময়
  • আশাশুনির বাপ্পী সরদার মেডিকেলে চান্স পেয়েছে
  • কাদাকাটিতে নৌকা বাইচ প্রতিযোগিতায় কুলপোতা-২ বিজয়ী
  • শেষ হলো মাদকাসক্ত চিকিৎসায় নিয়োজিত পেশাজীবিদের ৩য় ব্যাচের প্রশিক্ষণ
  • ৩০ নভেম্বর জাতীয় পার্টির কাউন্সিল: জিএম কাদের
  • ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতায় বিরামহীন কার্যক্রমে নলতা চেয়ারম্যান আজিজুর
  • Leave a Reply