সাতক্ষীরার খেজুরডাঙ্গা আর.কে মাধ্যমিক বিদ্যালয়ে উর্দ্ধমূখী সম্প্রসারণ কাজের ফলক উন্মোচন করলেন এমপি রবি

সাতক্ষীরা প্রতিনিধি :: সাতক্ষীরা সদরের ১৩ লাবসা ইউনিয়নের খেজুরডাঙ্গা আর.কে মাধ্যমিক বিদ্যালয়ে দুই কক্ষ বিশিষ্ট দুই তলা বিদ্যমান একাডেমিক ভবনের পার্শ্বে টয়লেট ব্লকসহ একটি শ্রেণি কক্ষের আনুভূমিক ও তিন তলার উর্দ্ধমূখী সম্প্রসারণ কাজের ফলক উন্মোচন করা হয়েছে।

শনিবার বেলা ১২টায় বিদ্যালয় প্রাঙ্গণে খেজুরডাঙ্গা আর.কে মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠাতা ও সভাপতি লাবসা ইউপি চেয়ারম্যান মো. আব্দুল আলীম’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফলক উন্মোচন করেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,‘আমি সাতক্ষীরার মানুষের ভালবাসায় অত্যন্ত খুশি। সাতক্ষীরার মানুষদের সকল প্রকার ভোগান্তী দূর করে উন্নয়নের মাধ্যমে শান্তি ও স্বস্তি দিতে চায়। বিনেরপোতা হয়ে আশাশুনি নতুন বাইপাস সড়ক নির্মাণের লক্ষ্যে প্রজেক্ট প্রোফাইল তৈরী হচ্ছে। ইনশাল্লাহ এই বাইপাস সড়কটি হলে শহর অনেক বড় হবে। আর শহর বড় হলে সাতক্ষীরা হবে সিটি কর্পোরেশন। আওয়ামী লীগ সরকার উন্নয়নে কখনও পিছপা হয়না। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। মান সম্মত শিক্ষা ব্যবস্থা চালু করতে জননেত্রী শেখ হাসিনা শিক্ষা প্রতিষ্ঠানে ভবন ও অবকাঠামোগত উন্নয়নে ব্যাপক সহায়তা দিচ্ছে। বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে।’

আলোচনা সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন খেজুরডাঙ্গা আর.কে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মাগফুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সাতক্ষীরার প্রকৌশলী এম.এম জায়েদ বিন গফুর, লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ্যাড. শেখ মুস্তাফিজুর রহমান শাহনওয়াজ, সাধারণ সম্পাদক আবু সুফিয়ান সজল, পৌর আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, লাবসা ইউনিয়নের ০২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সরোজিৎ তরফদার, ঠিকাদার প্রতিষ্ঠানের প্রতিনিধি মো. রবিউল ইসলাম প্রমুখ।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সাতক্ষীরার বাস্তবায়ণে নির্বাচিত বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহের উন্নয়ন (উর্দ্ধমূখী সম্প্রসারণ) প্রকল্পের আওতায় দরপত্র মূল্য ১ কোটি ১৭ লক্ষ ৭৯ হাজার ৪শ’৭৩ টাকা ব্যয়ে খেজুরডাঙ্গা আর.কে মাধ্যমিক বিদ্যালয়ে দুই কক্ষ বিশিষ্ট দুই তলা বিদ্যমান একাডেমিক ভবনের পাশের্^ টয়লেট ব্লকসহ একটি শ্রেণি কক্ষের আনুভূমিক ও তিন তলার উর্দ্ধমূখী সম্প্রসারণ কাজের ফলক উন্মোচন করা হয়।

এসময় বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন খেজুরডাঙ্গা আর.কে মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক এম ঈদুজ্জামান ইদ্রিস।






সংযুক্তিমূলক সংবাদ ..

  • বিশিষ্ট সমাজসেবক মতিয়ার রহমানের স্মরণসভা ও দোয়া মাহফিল
  • পলাশপোল সবুজ বাগে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র চিশতি
  • এমপি রবির উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের জন্য শারদীয় পুনর্মিলনী অনুষ্ঠিত
  • টিটিসির মাধ্যমে সাতক্ষীরার বেকার যুবকদের কর্মসংস্থান হচ্ছে -এমপি রবি
  • জেলা প্রশাসকের একবছর পূর্তিতে সংবাদ সম্মেলন
  • সাতক্ষীরা শহরে জেলা প্রশাসকের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান
  • সাতক্ষীরায় ‘দুর্গোৎসব ও বাংলাদেশ, সম্প্রীতির সেতুবন্ধন’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
  • মুজিব বর্ষ পালনের পূর্বেই সাতক্ষীরা জেলাকে বাল্য বিবাহ মুক্ত করার প্রত্যয়
  • Leave a Reply