পীরগঞ্জে বিএমএসএফ এর ৭ বছর পূর্তি উপলক্ষে র‌্যালি ও আলোচনা অনুষ্ঠিত

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি:
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর পীরগঞ্জ উপজেলা শাখার উদ্দেগ্যে ৭ বছর পূর্তি উপলক্ষে, পীরগঞ্জ পুরাতন প্রেস ক্লাবে কেক কাটা র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর সপ্তম বছরে পর্দারপন করে। ১৯১৩ সালে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ১৫ জুলাই প্রতিষ্ঠত হয় এবং প্রতিষ্ঠাতা আহম্মদ আবু জাফর এর নেত্বীতে গোটা বাংলাদেশে তিন শতাধীক সংগঠন রয়েছে, যার সদস্য প্রায় দশ হাজারের মত গণমাধ্যাম কর্মী রয়েছে ।

১৫ জুলাই ২০১৯ইং সংগঠনটি আজ সপ্তম বছর পার করেছে। উক্ত ৭ বছর পূর্তি উপলক্ষে বিএমএসএফ পীরগঞ্জ উপজেলা শাখার আয়োজনে পীরগঞ্জ পুরাতন প্রেস ক্লাব থেকে একটি র‌্যালি বের হয় । র‌্যালি শেষে বএমএসএফ এর ৭ বছর পূর্তি উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পীরগঞ্জ পুরাতন প্রেস ক্লাবের সভাপতি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর সিনিয়ার সহ-সভাপতি আলহাজ্ব নুরুন্নবী সর্দার রবু এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর পীরগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও পীরগঞ্জ পুরাতন প্রেস ক্লাবের এর সহ-সম্পাদক আজাদুল ইসলাম আজাদ তিনি বলেন সারা দেশের পেশাদার সাংবাদিকদের তালিকা প্রণয়ন, সাংবাদিক নিয়োগ নীতিমালা প্রণয়ন, সাংবাদিক নির্যাতন বন্ধে যুগোপযোগী আইন প্রণয়ন করতে হবে এমন কি জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি সহ ১৪ দফা দাবি মানতে হবে । বিএমএসএফ এর পীরগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও পীরগঞ্জ পুরাতন প্রেস ক্লাবের সহ-সম্পাদক নজরুল ইসলাম বলেন সারা দেশে ওয়েজ বোড তালিকা করতে হবে ।

বিএমএসএফ মাধ্যেমে বাংলাদেশের সকল সাংবাদিকদের সহ যোগিতা একান্ত কামনা করেন, বিএমএসএফ এর পীরগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও পীরগঞ্জ পুরাতন প্রেস ক্লাবের এর কোষাদক্ষ্য এমদাদুল হক বলেন সারাদেশের গণমাধ্যম কর্মীদের বিএমএসএফ এর পতাকাতলে এসে ঐক্য বদ্ধ হওয়ার আহবান জানান, বিএমএসএফ এর পীরগঞ্জ উপজেলা শাখার প্রচার সম্পাদক ও পীরগঞ্জ পুরাতন প্রেস ক্লাবের এর সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ রায়হান বিপ্লব জানান সারাদেশের গণমাধ্যম কর্মীদের বেতন ভাতা জন্য সরকারের দাবি করেন। বিএনএফএস এর পীরগঞ্জ উপজেলা শাখার ধর্মীয় সম্পাদক ও পীরগঞ্জ পুরাতন প্রেস ক্লাবের এর প্রচার সম্পাদক আরিফুল ইসলাম প্রমূখ । ####






সংযুক্তিমূলক সংবাদ ..

  • সুনামগঞ্জ প্রেসক্লাব নির্বাচন-২০১৯, সভাপতি পঙ্কজ দে ও সাধারন সম্পাদক একে এম মহিম
  • সিলেটে যুবকের রহস্যজনক আত্মহত্যা
  • সরকারের প্রতিনিধি হিসেবে ফিলিপাইন যাচ্ছে উপসচিব তরিকুল ইসলাম
  • ঝিকরগাছার লক্ষীপুর ও বাকড়ায় জাতীয় শোক দিবস পালিত
  • ক্যাটস আইয়ে টপস-শার্টের নতুন সংগ্রহ
  • ত্রাণ চাই না; চাই বসবাসের নিশ্চয়তা কপোতাক্ষ নদের ভয়াবহ ভাঙ্গনে হুমকির মুখে রাড়ুলীর জেলে পল্লী
  • জালালাবাদ হোমিওপ্যাথি এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী ও সাইন্টিফিক সেমিনার সম্পন্ন
  • নর্দান ইউনিভার্সিটিতে ডেঙ্গু প্রতিরোধে র‌্যালি
  • Leave a Reply