কাটার মাস্টার মোস্তা‌ফি‌জের বউ ভা‌তে মানু‌ষের মিলন মেলা

সাতক্ষীরা প্র‌তি‌নি‌ধিঃ মোস্তা‌ফিজ মি‌ডিয়ার সাম‌নে আস‌তে চান না, কথা বল‌তে চান না সাংবা‌দিক‌দের সা‌থে। ত‌বে, এবার আর তা কর‌লেন না। বউ‌কে স‌ঙ্গে নি‌য়ে ক‌নে আস‌নে বস‌লেন, আগত অতি‌থিরা তার ছ‌বি তু‌লে, তা‌কে একনজর দে‌খে প্রশা‌ন্তির নিঃশ্বাস ফেল‌লেন।
এভা‌বেই আগত আত্মীয়-স্বজন ও পাড়া প্র‌তি‌বে‌শি‌দের অংশগ্রহ‌ণে অনু‌ষ্ঠিত হ‌য়ে গেল জাতীয় দ‌লের খেলোয়াড় কাটার মাস্টার খ্যাত মোস্তা‌ফিজুর রহমা‌নের বউ ভাত। খাওয়া-দাওয়া নয়, নতুন বর-বউ‌কে একনজর দেখ‌তে উৎসাহ উদ্দীপনার কম‌তি ছিল না আগত অতিথিদের মধ্যে। কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান ও ঢা‌বি ছাত্রী সা‌মিয়া পারভীন শিমু দম্পতি‌কে তা‌দের জন্য নির্ধা‌রিত আস‌নে বেশ প্রাণবন্ত দেখা‌চ্ছিল। দুপুর ২টার দি‌কে শিমু‌কে নি‌য়ে ক‌নে আস‌নে ব‌সেন মোস্তা‌ফিজ। এসময় স্ত্রী শিমু‌কে হাত ধ‌রে ক‌নে আস‌নে বসান তি‌নি।
মি‌ডিয়ার সাম‌নে নি‌জে কথা না বল‌লেও তার প‌ক্ষে তার বাবা আবুল কা‌শেম গাজী সাংবা‌দিক‌দের মাধ্য‌মে দেশবাসীর কা‌ছে দোয়া চে‌য়ে ব‌লেন, মোস্তা‌ফিজ আমার ছোট ছে‌লে, তার জন্য সবাই দোয়া কর‌বেন। তারা দাম্পত্য জীব‌নে যেন সুখী হয়। এসময় তি‌নি আরও ব‌লেন, ‌মোস্তা‌ফিজ যেন দেশ‌কে আরও ভাল কিছু উপহার দি‌তে পা‌রে, সৃ‌ষ্টিকর্তার কাছে এটাই কামনা ক‌রি। এ‌দি‌কে, জাতীয় দ‌লের তারকা খে‌লোয়াড় মোস্তা‌ফিজুর রহমা‌নের বউভাত উপল‌ক্ষ্যে শ‌নিবার কালিগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের তেঁতুলিয়ায় তার গ্রামের বাড়িতে মানু‌ষের মিলন মেলা ব‌সে। তার বউ ভা‌তে অংশ নে‌ন সাতক্ষীরা-৩ আস‌নের সংসদ সদস্য, সা‌বেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা জেলা প‌রিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, পু‌লিশ সুপার সাজ্জাদুর রহমানসহ প্রায় আড়াই হাজার মানুষ। প্রসঙ্গত, গত ২২ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্রী সুমাইয়া পারভিন শিমুর সা‌থে ‌বিবাহ বন্ধ‌নে আবদ্ধ হন কাটার মাস্টার মোস্তা‌ফিজুর রহমান। #####






সংযুক্তিমূলক সংবাদ ..

  • নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ আর নেই
  • কালিগঞ্জে আপন ভাইয়ের উপর হামলা ভাংচুর, লুটপাট, আহত-৫
  • কালিগঞ্জে এক অসহায় পরিবারের পৈত্রিক সম্পত্তি দখলের চেষ্টাসহ মিথ্যা মামলায় হয়রানি হুমকির অভিযোগে সংবাদ সম্মেলন
  • স্বতন্ত্র প্রার্থী হওয়ায় দলীয় পদ হারালেন কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান
  • কৃষ্ণনগর ইউনিয়নে মহা ধুমধামে হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গোৎসব পালিত হচ্ছে
  • কৃষ্ণনগরে ৮ দলীয় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনাল খেলায় কালিকাপুর ফুটবল একাদশ জয়ী
  • মিথ্যা মামলার হাত থেকে পরিত্রাণ পেতে সংবাদ সম্মেলন করেছে কালিগঞ্জের সোহেল
  • কৃষ্ণনগরে ৪ দলীয় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় শহীদ মোশাররফ হোসেন স্মৃতি ফুটবল একাদশ জয়ী
  • Leave a Reply