গাইবান্ধায় ১০৩ টাকায় চাকরি,প্রার্থীদের আনন্দাশ্রু

নিজস্ব প্রতিনিধি: গাইবান্ধা জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রকৌশলী জনাব আবদুল মান্নান মিয়া, বিপিএম মহোদয় জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি মোতাবেক বাংলাদেশ পুলিশের অহংকার আই,জি,পি ডঃ জাবেদ পাটোয়ারী মহোদয় এর নির্দেশ মোতাবেক গাইবান্ধা জেলায় শতভাগ স্বচ্ছতা বজায় রেখে মাত্র ১০৩ টাকা খরচেই পুলিশের চাকরি দিলেন ১৪৪ জন তরুন-তরুনীকে।
অদ্য ভোর বেলা চাকরি প্রার্থী তরুন/তরুনীরা আনন্দে কাঁদতে থাকে-যখন দেখে পুলিশ সুপার মহোদয় কঠোর গোপনীয়তার মধ্যে শতভাগ সততা বজায় রেখে শারিরীকভাবে সম্পূর্ণ যোগ্য,লিখিত পরীক্ষায় ভাল নম্বর পাওয়া ও মৌখিক পরীক্ষায় ভাল করার পর প্রাথমিকভাবে নির্বাচিত ১৪৪ জন মেধাবী পুলিশ কনস্টেবলের একটি তালিকা টানালেন- যাতে রয়েছে দরিদ্র উপজাতি থেকে শুরু করে সমাজের সুবিধাবঞ্চিত হত দরিদ্র একটি অংশ, রয়েছে বীর মুক্তিযোদ্ধাগনের যোগ্য সন্তান/নাতি/নাতনি, রয়েছে দরিদ্র কিন্তু যোগ্য পুলিশ পোষ্যরাও।
ইং২৯/০৬/২০১৯ তারিখে শুরু হওয়া পুলিশ কনস্টেবলের নিয়োগ প্রক্রিয়ার অংশ হিসেবে প্রথমে শারীরিকভাবে যোগ্যপ্রার্থীরা ইং ৩০/০৬/২০১৯ তাং লিখিত পরীক্ষা অংশ গ্রহণ করে এবং ইং ০৩/০৭/২০১৯ তাং লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশের পর মৌখিক পরীক্ষায় অংশ নেয়। প্রাথমিকভাবে নির্বাচিতদের তালিকা প্রকাশের পর যোগ্য/মেধাবী ও তদবির বিহীনরা চাকরির তালিকায় নিজেদের নাম দেখে আনন্দাশ্রু ধরে রাখতে না পেয়ে আনন্দে কেদেঁছে অনেকে। তা ধরা পরে অনেকেরই মোবাইল ক্যামেরায়।অনুভূতি ব্যক্ত করে বলেন বিভিন্ন গুজব /মিথ্যাচার সহ্য করে পুলিশ সুপার মহোদয় এর আশ্বাসে ভরসা করে একের পর এক মেধার পরীক্ষায় উত্তীর্ণ হয়ে হাতে পেতে যাচ্ছি স্বপ্নের চাকরির নিয়োগপত্র। উত্তীর্নরা তাই গাইবান্ধা জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রকৌশলী জনাব আবদুল মান্নান মিয়া বিপিএম মহোদয় জন্য দোয়া/আশীর্বাদ করছেন এবং সারাদেশে এমন সৎ,দক্ষ ও চৌকশ পুলিশ সুপার হোক এই প্রার্থনা করছে। ১০৩টাকার বিনিময় পুলিশের চাকরি পেতে যাওয়া প্রার্থীদের কন্ঠে আনন্দ অশ্রু জলে জয় জয় কার করে বলেন,পুলিশ সুপার আব্দুল মান্নান স্যার এর সততার জন্য এটা সম্ভব হতে যাচ্ছে। ####






সংযুক্তিমূলক সংবাদ ..

  • এনইউবিটি খুলনাতে ফল সেমিস্টার ২০১৯- এর এ্যাডমিশন ফেয়ার
  • চার শিল্পীকে প্রধানমন্ত্রীর অনুদান,শিল্পী ঐক্যজোটের কৃতজ্ঞতা
  • শার্শায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
  • জেন্টল পার্কে তের বছর পূর্তি অফার
  • গ্রাজুয়েট প্রাইভেট প্রাকটিশনারদের নিয়ে যক্ষা নিয়ন্ত্রণ বিষয়ক ওরিয়েন্টেশন সভা
  • বেনাপোল সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্টিত
  • মোংলা বন্দরে অত্যাধুনিক যন্ত্রপাতি সংযোজনে বেড়েছে কর্মচাঞ্চল্য
  • নওগাঁয় ইয়াবা ট্যাবলেট ও হিরোইন সহ ৩ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ
  • Leave a Reply