বিপিএম পদক পাওয়ায় অানন্দ টি‌ভির পক্ষ থেকে পুলিশ সুপার কে অভিনন্দন জ্ঞাপন


স্টাফ রি‌পোটার :: পেশাগত জীবনে সাহসিকতা ,বীরত্বপূর্ণ ও সেবামূলক কাজের জন্য বাংলাদেশ পুলিশ পদক বিপিএম (সেবা) পেয়েছেন সাতক্ষীরার পুলিশ সুপার মো.সাজ্জাদুর রহমান। ৪ ফেব্রুয়ারি সোমবার সকালে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সে পুলিশ সপ্তাহ ২০১৯ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিক ভাবে এ পদক তুলে দেন। পুলিশের চাকরিতে এই পদক খুবই সম্মানজনক বলে বিবেচনা করা হয়।


এদিকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) (সেবা) পদক পাওয়ায় ২৪ ঘন্টা টেলিভিশনের ফাউন্ডার  চেয়ারম্যান জনাব মো:খালিদ হোসেন (শান্ত) পুলিশ সুপার কে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।অদ্য ২৮ শে ফেব্রুয়ারী রোজ বৃহস্প‌তিবার সকা‌লে পুলিশ লাইন্সে পুলিশ সুপারের কার্যালয়ে অানন্দ টি‌ভির  পক্ষ থেকে এ সংবর্ধনা ও শুভেচ্ছা জানানো হয়।এসময় অানন্দ টি‌ভির সাতক্ষীরা জেলার কর্মরত সাংবা‌দিক প্রভাষক সুজন কুমার ঘোষ ও হাসানুর রহমান উপস্থিত ছিলেন।এসময় পুলিশ সুপার অানন্দ টি‌ভির ভবিষ্যত কর্মপরিকল্পনা শুনে সন্তুষ্টি প্রকাশ করেন।সাথে সাথে অানন্দ টেলিভিশনের সকল কর্মকান্ডে সার্বিক ভাবে সহযোগীতা করবেন বলে আশ্বস্থ্য করেন।


সূত্র জানায়, এর আগে ২০১৭ ও ২০১৮ সালে আইজিপি ব্যাজ পান এসপি সাজ্জাদুর রহমান। মাদক, সন্ত্রাস দমন ও শান্তিপূর্ণ পরিবেশে জাতীয় নির্বাচন অনুষ্ঠানে বিশেষ ভূমিকা রাখায় ২০১৯ সালে তিনি বিপিএম (সেবা) পদক পেলেন তিনি।


প্রাসংঙ্গত :ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজ বিজ্ঞান বিভাগ থেকে উত্তীর্ণ হয়ে ২১ তম বিসিএসের মাধ্যমে ২০০৩ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন মো. সাজ্জাদুর রহমান।


ঢাকায় গোয়েন্দা পুলিশ (ডিবি) দায়িত্বে থাকা কালে এসপি মিজান হত্যার রহস্য উৎঘাটন ও ধারাবাহিক সাফল্যের কারণে ২০১৭ সালে আইজিপি ব্যাজ পান মো. সাজ্জাদুর রহমান।এছাড়া নারায়নগজ্ঞের এসপি থাকা কালীন দায়িত্বে তিনি নারায়নগজ্ঞের সেভেন মাডার মামলার রহস্য উৎঘাটন করে দোষীদের আইনের আওতায় আনতে সক্ষম হয়েছিলেন এই চৌকশ পুলিশ কর্মকর্তা।


ভালো কাজের স্বীকৃতি স্বরুপ ২০১৮ সালে টানা দ্বিতীয় বারের মত আইজিপি ব্যাজ পেয়েছিলেন। ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার বাসিন্দা সাতক্ষীরার পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান।
প্রধানমন্ত্রীর নিকট থেকে বিপিএম (সেবা) পদক গ্রহনের পর পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান বলেন, সবার দোয়া ও আল্লাহ্’র রহমতে ভালো কাজের স্বীকৃতি পেয়েছি।

এ স্বীকৃতি ভালো কাজে আরও উদ্দীপনা বাড়ায়। আরও ভালো কাজ করতে চাই। প্রকৃত সেবক হয়ে মানুষের সেবা করতে চাই। সকলের নিকট দোয়া কামনা করেন তিনি।






সংযুক্তিমূলক সংবাদ ..

  • আশাশুনির খবর
  • সাতক্ষীরা টেনিস ক্লাবের উদ্যোগে অরুণাভ চক্রবর্তীকে বিদায় সংবর্ধনা
  • সাতক্ষীরায় মাদক ও চোরাচালানের বিরুদ্ধে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল
  • কলারোয়ায় নৌকা বিজয়ের লক্ষ্যে কুশোডাঙ্গায় নির্বাচনী সভা
  • কলারোয়ায় ৫ম শ্রেণির ছাত্রের আকষ্মিক মৃত্যু
  • সাতক্ষীরায় জমি দাবী করে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন
  • বই হচ্ছে মানুষের পরম বন্ধু – অধ্যাপক আবু নসর
  • কলারোয়ায় শিশুতোষ বইমেলায় আলোচনা সভা
  • Leave a Reply