তালায় মনোনয়ন পত্র জমা দিলেন সমবায় অফিসের পরিদর্শক অজয় ঘোষ


তালা প্রতিনিধি ::
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তালা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও আওয়ামীলীগের দলীয় প্রার্থী ঘোষ সনৎ কুমারের মনোনয়ন জমা দেওয়ার সময় উপজেলা সমবায় অফিসের এক কর্মকর্তার উপস্থিতি নিয়ে সাধারন জনগণের মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে ।

মঙ্গলবার বেলা ১২টা ৪৫ মিনিটে উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন জমা দিতে যান উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও আওয়ামীলীগের দলীয় প্রার্থী ঘোষ সনৎ কুমার। এসময় উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন জমাদানকালে দলীয় নেতাকর্মীদের সাথে মনোনয়ন জমা দিতে দেখা যায় উপজেলা সমবায় অফিসের পরিদর্শক অজয় কুমার ঘোষকে। মনোনয়ন জমা দেওয়ার পর প্রার্থীর সাথে ফটোসেশনেও অংশ নেন সমবায় অফিসের ওই কর্মকর্তা । পরে প্রার্থী ও দলীয় নেতাকর্মীর সাথে তিনি নির্বাচন অফিস থেকে বেরিয়ে যান। দলীয় প্রার্থীর সাথে মনোনয়ন পত্র জমাদানকালে সমবায় অফিসের কর্মকর্তার উপস্থিতি নিয়ে সাধারন মানুষের মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

এবিষয়ে উপজেলা সমবায় কর্মকর্তা তাসলিমা পারভীন জানান, আমার অফিসের কাউকে মনোনয়ন পত্র জমাদান সংক্রান্ত নির্বাচন অফিসে পাঠায়নি । যদি কেউ রাজনৈতিক নেতাদের সাথে সেখানে মনোনয়ন পত্র জমা দিতে গিয়ে থাকে সেটা তার নিজস্ব ব্যাপার । এবিষয়ে সাতক্ষীরা জেলা সমবায় কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ হাসান মাহমুদ জানান,সরকারি কোন কর্মকর্তা কর্মচারী রাজনীতিতে সক্রিয় ভূমিকা রাখতে পারেন না।যদি এমনটা হয় তাহলে তিনি বিষয়টি খতিয়ে দেখবেন।
উপজেলা সমবায় অফিসের পরিদর্শক অজয় কুমার ঘোষ বিষয়টির সত্যতা স্বীকার করেছেন তবে তিনি এবিষয়ে বিস্তারিত কোন মন্তব্য করতে রাজি হননি।

উল্লেখ্য, জনপ্রশাসন মন্ত্রণালয় সরকারি চাকুরেদের রাজনীতিতে সম্পৃক্ততার ১৯৭৯-এর বিধিমালা অনুযায়ী কোনো সরকারি কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে রাজনীতিতে সম্পৃক্ততার অভিযোগ পাওয়া গেলে সেটি অসদাচরণ বলে গণ্য হবে।






সংযুক্তিমূলক সংবাদ ..

  • তালায় আবারও যৌতুকের দাবীতে অন্তঃসত্বা স্ত্রীকে পেটালেন পাষন্ড স্বামী
  • তালায় স্ত্রীকে হত্যার পর মুখে বিষ ঢেলে দিয়ে আত্নহত্যা বলে অপপ্রচার।
  • তালার বালিয়ায় ভাঙ্গনকুল রক্ষা বাঁধে অনিয়ম-দূর্নীতি
  • তালায় ‘ছাত্র ঐক্য ফাউন্ডেশনের উপদেষ্টা কমিটি ঘোষনা
  • তালায় রেকডীয় জমির গাছ কেটে সাবাড় করেছে দূর্বৃত্তরা
  • তালায় সংবাদকর্মীর মৎস্য ঘেরে বিষ প্রয়োগ ॥ চার লক্ষাধিক টাকার ক্ষতি
  • তালায় মৎস ঘের দখল করে নেয়ায় মামলা ॥ বাদী’কে হয়রানীর চেষ্টা
  • তালায় নিম্ন মানের ইট দিয়ে চলছে রাস্তার কাজ: অপসারনে পিআইও’র নির্দেশ অগ্রাহ্য।
  • Leave a Reply