সাংবাদিক জামাল হত্যা মামলার প্রধান আসামি রাজু মল্লিক বিপুল পরিমান গাঁজাসহ আটক


বেনাপোল প্রতিনিধি :: শার্শায় সাংবাদিক হত্যা মামলার অন্যতম আসামী ও কুখ্যাত মাদক ব্যবসায়ী রাজু মল্লিক (৪০)কে ১১কেজি ৯শ’ গ্রাম গাঁজাসহ আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।  বৃহস্পতিবার রাতে শার্শা উপজেলার বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ সড়কের পাকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়। আটক রাজু মল্লিক উপজেলার কাশিপুর গ্রামের মৃত শমসের মল্লিকের ছেলে।
বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র যশোর-৪৯ ব্যাটালিয়নের কাশিপুর কোম্পানি সদর ক্যাম্পের সুবেদার গোলাম সরোয়ার জানান, গোপন সংবাদে জানতে পারি ভারত থেকে বিপুল পরিমাণ গাঁজা নিয়ে মাদক চোরাকারবারীরা সীমান্ত অতিক্রম করে বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে বিজিবি সদস্যরা অভিযান চালায়। এ সময় বিজিবি ধাওয়া করে সাংবাদিক জামাল হত্যা মামলার অন্যতম আসামী ও কুখ্যাত মাদক ব্যবসায়ী রাজু মল্লিককে ১১কেজি ৯শ’ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। আটক রাজু মল্লিকের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে রাতেই শার্শা থানা পুলিশে সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।
উল্লেখ্যঃ যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কাগজের সাংবাদিক জামাল হোসেন হত্যা মামলার অন্যতম আসামি রাজু মল্লিক। এছাড়া তার নামে হত্যা ও মাদকসহ প্রায় ১০ মামলা রয়েছে। এর আগে মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে প্রতিবেদন প্রকাশ করায় রাজু মল্লিকসহ কয়েকজন মিলে সাংবাদিক জামালকে হত্যার হুমকি দেয়। এতে জামাল তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।
অভিযোগের এক সপ্তাহের মধ্যে ২০১২ সালের ১৫ জুন রাত ১১টার দিকে সাংবাদিক জামালকে তার বাড়ির সামনে একটি চায়ের দোকানে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেন চোরাকারবারিরা এবং তার দুচোখ তুলে নেয়। এ ঘটনার পরের দিন জামালের বাবা সাতজনকে আসামি করে শার্শা থানায় মামলা দায়ের করেন। রাজু এ মামলার অন্যতম পলাতক আসামি ছিল। গত বছরের অক্টোবর মাসের ২ তারিখে তাকে আটক করা হলেও কয়েক মাস পরেই সে জামিনে বাহিরে চলে আসে এবং আবারো চোরাকারবারী ব্যবসা চালিয়ে যেতে থাকে। বৃহস্পতিবার রাতে প্রায় কুড়ি কেজি গাঁজা সহ পুনরাই তাকে আটক করা হয়। #
বেনাপোলে বিপুল পরিমান ভারতীয় মোবাইলসহ পাসপোর্ট যাত্রী আটক

বেনাপোল প্রতিনিধি : যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা ২২ ফেব্রুয়ারী (শুক্রবারা) দুপুর ৩ টার সময় বেনাপোল পোর্টথানাধীন সাদিপুর গ্রাম থেকে বিপুল পরিমান ভারতীয় মোবাইলসহ এক পাসপোর্ট যাত্রীকে আটক করেছে।
বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, বেনাপোল পোর্টথানাধীন সাদিপুর গ্রামে এক পাসপোর্টযাত্রী বিপুল পরিমান ভারতীয় মোবাইলসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল ক্যাম্পের কোম্পানী কমন্ডার সুবেদার মিজানুর রহমানের নেতৃত্ব অভিযান চালিয়ে ভারতীয় উন্নত মানের ৩৩ পিস মোবাইলসহ মোঃ আরিফ হোসেন (৩৫) নামে এক পাসপোর্ট যাত্রীকে আটক করা হয়। তার পাসপোর্ট নং- বি ডাব্লিউ-০৪২০৩০৯। আটক আরিফ ঢাকা জেলার দক্ষিন কেরানিগঞ্জ থানার ফজলুল হকের ছেলে। আটককৃত ভারতীয় মোবাইলের আনুমানিক বাজার মূল্য ৭ লক্ষ ৩০ হাজার টাকা বলে বিজিবি জানায়।
যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর নজরুল ইসলাম জানান, বেনাপোল পোর্টথানাধীন সাদিপুর এলাকা থেকে ৩৩ পিস ভারতীয় মোবাইলসহ আরিফ হোসেন নামে এক পাসপোর্ট যাত্রীকে আটক করা হয়েছে। আটককৃতকে মামলা দিয়ে বেনাপোল পোর্টথানায় সোর্পদ করা হবে।
বেনাপোলে ৩০ লাখ টাকার ভারতীয় শাড়ী ও ঔষধের চালান আটক
বেনাপোল প্রতিনিধি : খুলনা-২১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন এর অধীনস্থ পুটখালী বিওপি’র ক্যাম্পের একটি টহল দল ২২ ফেব্রুয়ারী (শুক্রবার) ১১ টার সময় বিপুল পরিমান ভারতীয় শাড়ী ও ঔষধের চালান আটক করছে।
বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে  বেনাপোল বারপোতা গ্রামস্থ মাঠের মধ্যে অভিযান চালিয়ে ১১ গাইটে থাকা ১৯০ পিস বিভিন্ন প্রকারের উন্নতমানের ভারতীয় শাড়ী, ৭০ হাজার পিস ডাইক্লোপার এম ট্যাবলেট এবং ৫ লক্ষ ৯০হাজার পিস ঈঊঘওক-ত ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত মালামালের মূল্যমান ৩০লক্ষ  টাকা।
খুলনা-২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার (পিবিজিএমএস) জানান, বেনাপোল পোর্টথানাধীন বারোপোতা সীমান্ত থেকে ১১ গাইটে থাকা ১৯০ পিস বিভিন্ন প্রকারের উন্নতমানের ভারতীয় শাড়ী, ৭০ হাজার পিস ডাইক্লোপার এম ট্যাবলেট এবং ৫ লক্ষ ৯০হাজার পিস ঈঊঘওক-ত ট্যাবলেট উদ্ধার করা  হয়েছে। জব্দকৃত মালামাল বেনাপোল কাস্টস হাউসে জমা দেওয়া হয়েছে।






সংযুক্তিমূলক সংবাদ ..

  • গোলাপগঞ্জ উপজেলা নির্বাচনে নির্বাচিতদের সামছুল লস্করের অভিনন্দন
  • শার্শার নাভারন বাজারে মার্কেটে আগুন, ২ঘন্টা চেষ্টার পর নিয়ন্ত্রণে
  • গোপালগঞ্জে ট্রেনে কাটা পড়ে নিহত ৩
  • যশোরের শার্শায় ট্রাকের চাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু
  • বাঘাইছড়িতে দুর্বৃত্তদের গুলিতে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৭
  • শার্শা উপজেলা রিপোটার্স ক্লাবের সমন্বয় সভা অনুষ্টিত
  • গণহত্যা দিবস উপলক্ষে সামটা ছিদ্দিক্বীয়া ফাজিল মাদরাসায় আলোচনা সভা অনুষ্ঠিত
  • পাইকগাছার শরিফুল নামে এক যুবক নিখোঁজ
  • Leave a Reply