কলারোয়ায় এক মুক্তিযোদ্ধার মেয়ের বসতভিটা জবর দখলের ষড়যন্ত্রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

kalaroa-pic-21

কামরুল হাসান,কলারোয়া :: সাতক্ষীরার কলারোয়ায় এক মুক্তিযোদ্ধার মেয়ের ২০ বছরের দখলি বসতভিটা জমি জবর দখলের ষড়যন্ত্রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করা হয়েছে। শুক্রবার বিকালে কলারোয়া প্রেসক্লাবে প্রয়াত মুক্তিযোদ্ধা শেখ জাফরের মেয়ে হোসনেয়ারা খাতুন ষড়যন্ত্রকারী চার ব্যক্তির বিরুদ্ধে এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তিনি তার লিখিত বক্তব্যে বলেন, আমার ছেলে শেখ আসাদুজ্জামানকে নিয়ে কলারোয়া পৌর সদরের ঝিকরা মৌজার শেখ পাড়ায় ২৪১৭ নং খতিয়ানে ৪ শতক জমির উপর গত ২০ বছর যাবৎ বসবাস করে আসছি। ওই বসতবাড়ি থেকে আমাদের উচ্ছেদ করে জোরপূর্বক জমি দখল করার জন্য দীর্ঘদিন যাবৎ ষড়যন্ত্র করে আসছে পার্শ্ববর্তী ঝিকরা গ্রামের শেখ বদিউজ্জামান, শেখ হাফিজুর রহমান, শেখ আশিকুর রহমান, উপজেলার কুশোডাঙ্গা গ্রামের ফজলুর রহমান, রামভদ্রপুর গ্রামের মিস্ত্রি আবু সাঈদ। এমনকি সম্প্রতি ওই চার ব্যক্তি আমার বসতবাড়ি জবরদখল, ছেলে আসাদুজ্জামান রনিকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী ও খুন জখমের হুমকি দিচ্ছে।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, এ ঘটনায় গত ১৮ এপ্রিল আমার ছেলে রনি বাদী হয়ে সাতক্ষীরা বিজ্ঞ আদালতে ওই ৪ শতক জমির উপর ফৌজদারি কার্যবিধি ১৪৫ ধারায় মামলা করে। এরই জের ধরে ১৪৫ ধারা ভঙ্গ করে গত ১৯ এপ্রিল সকাল ১০টার দিকে তারা দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে অবৈধভাবে আমার বসতবাড়িতে প্রবেশ করে আমার ও আমার ছেলে রনিকে মারপিট, বাড়ি ভাংচুর ও শো-কেচে থাকা ১৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এমনকি প্রতিরাতে তারা আমাদের বসতবাড়ির চারিপাশে অবস্থান নিয়ে সারারাত অবরুদ্ধ করে রাখে। বর্তমানে আমি ও আমার ছেলে আসাদুজ্জামান রনি নিরাপত্তাহীনতায় ভুগছি। বিষয়টি সংবাদ সম্মেলনের মাধ্যমে আমি থানা প্রশাসনসহ উর্দ্ধতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করছি।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • কলারোয়ায় কমিউনিটি ক্লিনিকের প্রতিষ্ঠাবার্ষিকী পালন
  • কলারোয়ায় মহান মে দিবস উপলক্ষ্যে প্রস্তুতি সভা
  • কলারোয়ায় জঙ্গীবাদ, সন্ত্রাস ও মাদক বিরোধী সভা
  • কলারোয়ায় বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত
  • কলারোয়া ইসলামিক ফাউন্ডেশনে জাতীয় ইমাম সম্মেলন
  • কলারোয়ার খোর্দোয় বিনামূল্যে চক্ষু শিবিরের আয়োজন
  • উপসচিব পদে পদোন্নতি পেলেন কলারোয়ার সাবেক দুই ইউএনও
  • কলারোয়ার কাজীরহাট কলেজের পুনরায় সভাপতি হলেন ফিরোজ আহম্মেদ স্বপন