অভিনেত্রীদের মধ্যে বিয়েটা হয়ে যায় দিল্লির লাড্ডু

apu-1

সাতক্ষীরা নিউজ ডটকম ডেস্ক :: কথায় আছে, বিয়ে হচ্ছে দিল্লির লাড্ডু। যে খাবে সে পস্তাবে আর যে না খাবে সেও পস্তাবে। তবে মানুষ এটা খেয়েই পস্তায়! সাধারণের কী হয় সেটা হয়তো আমাদের জানা নেই। কিন্তু অভিনেত্রীদের মধ্যে বিয়েটা হয়ে যায় দিল্লির লাড্ডু।

শেষ থেকেই শুরু করা যাক। বর্তমানে সব থেকে আলোচিত বিষয় শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে। তাদের প্রেমের বিয়ে। ২০০৬ সালে তারা জুটি হয়ে প্রথম অভিনয় করেন ‘কোটি টাকার কাবিন’ ছবিতে। পর পর একাধিক চলচ্চিত্রে একসঙ্গে কাজ করতে গিয়ে ভালো বন্ধু হয়ে যান একে অপরের। ধীরে ধীরে সম্পর্কটা রূপ নেয় প্রেমে। অতঃপর ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনেই বিয়ে করেন শাকিব-অপু। গোপন বিয়ে ফাঁস হয়ে গেলেও অপু বিশ্বাস নেই চলচ্চিত্রে। তিনি কবে অভিনয়ে ফিরবেন অন্য কেউতো দূরের কথা অপুর নিজেরও জানা নেই। তবে মজার বিষয় হচ্ছে শাকিব খান ঠিকই অভিনয় চালিয়ে যাচ্ছেন। তাহলে বিয়ে তো অপুর জন্য ‘দিল্লির লাড্ডু’ হয়েই গেল।

এবার আসি শাবনূর প্রসঙ্গে। বাংলা সিনেমায় দীর্ঘ সময় একক কর্তৃত্ব করেছেন এই নায়িকা। কিন্তু বিয়ের পর তিনি কোথায়? সর্বশেষ ২০১৩ সালে মুক্তি পায় শাবনূর অভিনীত ‘কিছু আশা কিছু ভালবাসা’। এরপর নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হননি তিনি। ২০১৫ সালের ১ আগস্ট ক্যামেরার সামনে দাঁড়ালেও ছবিটি ছিল তিন চার বছর আগের। যার অসমাপ্ত কাজ শেষ করতেই ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। তবে ভবিষ্যতে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার সম্ভাবনা খুবই কম। ফলে এক হিসেবে বিয়েটা তার জন্যও ‘দিল্লির লাড্ডু’।

একই অবস্থা পূর্ণিমার। বিয়ের পর স্বামী সংসার নিয়েই তার ব্যস্ততা। মাঝে মধ্যে কিছু নাটকে তাকে দেখা গেলেও নেই চলচ্চিত্রে। যদিও অনেক সময়ই তিনি বলেন, ভালো গল্প পেলে চলচ্চিত্রে ফিরবেন। কিন্তু সেটা হয়ে ওঠে না। বিয়ের পর নিজের নামটাও চলচ্চিত্র থেকে মুছে ফেলেছেন মৃদুলা আহমেদ রেসী। ২০১২ সালের ২২ জুন চট্টগ্রামের ব্যবসায়ী পান্থ শাহরিয়ারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। স্বামী তার ব্যবসার কাজ চালিয়ে গেলেও অভিনয়ে ফিরতে পারছেন না রেসি। বিয়ের পর অভিনয় থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সম্ভাবনাময়ী অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। অভিনেতা হিল্লোলকে ভালবেসে বিয়ে করেছিলেন তিনি। এরপর হিল্লোলের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেলে কন্যা সন্তানকে নিয়ে একাকী জীবনে অভ্যস্ত হয়ে পড়েন। আর এই সময়ে আস্তে আস্তে মিডিয়া থেকে দূরে সরে যান তিনি। বিয়ের পর আর অভিনয় করবেন না বলে ঘোষণা দিয়েই মিডিয়া থেকে দূরে চলে যান লাক্স তারকা আফসান আরা বিন্দু।

বিয়ে করে শুধু অভিনয় নয় দেশই ছেড়েছেন মোজেজা আশরাফ মোনালিসা। কিন্তু হঠাৎ হঠাৎ নাটকে দেখা যায় তাকে। তবে সেটা দর্শকের দৃষ্টি আকর্ষণ করতে ব্যর্থ। মিডিয়ায় এসেই দর্শক নজর কাড়েন সারিকা সাবরিন। জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় হঠাৎ করেই নিজের ব্যক্তিগত বিতর্কের কারণে মিডিয়া থেকে ছিটকে পড়েন এই অভিনেত্রী। যতটা অভিনয়ে ফেরার সম্ভাবনা ছিল তাও শেষ হয়ে যায় বিয়ের পর। বিবাহ বিচ্ছেদের পর তিনি এখন মাঝে মধ্যে টিভি নাটকে অভিনয় করছেন। তবে সেটা আয়নায় মুখ দেখানোর মতো। এই তালিকায় নাম চলে আসে বিপাশা হায়াত, অপি করিম, প্রিয়া ডায়েস, বিজরী বরকতউল্লাহ, তানভীন সুইটি ও নাদিয়ার।

দেখা যাচ্ছে, বিয়ে করে শুধু নায়িকারাই অভিনয় ছেড়ে দিচ্ছেন। কিংবা দিতে বাধ্য হচ্ছেন। তাহলে বিয়েটা অভিনেত্রীদের জন্য দিল্লির লাড্ডু হয়ে থাকছে। এটা না খেয়েও তারা পস্তাচ্ছেন আর খেয়ে তো পস্তাচ্ছেনই।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • ঈদে আসছে ‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’
  • বিয়ের পিঁড়িতে বসছেন অ্যাঞ্জেলিনা!
  • কিংবদন্তি শিল্পী লাকী আখন্দ আর নেই
  • অসুস্থ যাত্রাশিল্পী শংকরী হাজারীর পাশে শিল্পী ঐক্যজোট
  • যেভাবে শাকিব-অপুর প্রেম শুরু!
  • স্ত্রী বর্ষাকে নিয়ে শিগগির সিনেমায় ফিরছেন অনন্ত
  • অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন অপু: বুবলী