শ্যাামনগরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মারপিট, গাড়ী ভাংচুরের অভিযোগে সংবাদ সম্মেলন

20170418_214255_resized

এস কে সিরাজ,শ্যামনগর :: শ্যামনগর বুড়িগোয়ালিনী ইউপির ৯ নং ওয়ার্ডের উপ- নির্বাচনকে কেন্দ্র করে মারপিট সহ মোটরসাইকেল ভাংচুর করার অভিযোগে শ্যামনগর অনলাইন নিউজ ক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বুড়িগোয়ালিনী ইউপির ৯ নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বর স্বপন কুমার হালদার। তিনি বলেন, গত ১৫/৪/১৭ তারিখ রাত নয়টার দিকে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সত্য ভুষন নিজেই মোটরসাইকেল রোধ করে তার সহযোগি পার্থ বিশ্বাস, পুন্যান্দ বিশ্বাস, শোভন ঘরামী, আমার সমর্থক নান্টু, অনিরুদ্ধ ও সুরন্জনকে ব্যাপক মারপিট করে।

স্থানীয় গ্রামবাসী এতে বাধা দেয়ার পর তারা আমার সমর্থকদের ছেড়ে দেয়, একইদিনে এ সংবাদ পেয়ে পার্শ্ববর্তী এলাকায় আমার সমর্থকদের উপর সত্য ভুষনের সমর্থকরা রাত ১০টার দিকে মোটরসাইকেল অবরুদ্ধ করে বিদম মারপিট করে। এসময় একটি মোটরসাইকেল ভাংচুর করা হয়। হামলাকারী ধুব্র বিশ্বাস, তপু বিশ্বাস সহ কয়েকজন ব্যক্তি হাতে লাঠি সোটা নিয়ে অতর্কিত হামলা চালায়।

এসময় তাদের ব্যাপক মারপিটে গুরুতর আহত হয় বিপুল ঘরামী ও খোকন মন্ডল। এ অবস্থায় এ এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি করে।

এদিকে প্রচন্ড আঘাতের কারণে কানের ভিতরে ইন্জুরি হওয়ার কারনে তাদেরকে শ্যামনগর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা- সদর হাসপাতালে রেফার হয়েছে। স্বপন হালদার আরো বলেন, নির্বাচনে পরাজিত প্রতিপক্ষরা বে-পরোয়া হয়ে আমার নেতাকর্মীদের উপর হুমকি ধামকি অব্যাহত রেখেছে।

তিনি সাংবাদিকদের লেখনীর মাধ্যমে জেলা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট্য কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • কলারোয়ার দুটি খাল পুনঃ খননের দাবীতে মানববন্ধন
  • সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কে ঘটছে প্রতিনিয়ত দুর্ঘটনা
  • সুলতানপুর বড় বাজারে ডিজিটাল ওয়েট মেশিন উদ্বোধন
  • বুধহাটা-বাঁকা সড়কে বাঁশভর্তি ট্রাকের চাকা ডেবে ৬ঘন্টা যানচলাচল বন্দ
  • আশাশুনি প্রধানমন্ত্রীকে কটুক্তিকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ
  • শ্যামনগরের নুরনগর-পরানপুর সড়কের উপর বালি রাখায় পথচারীরা বিপাকে
  • তালায় টিআরএম-এর সংযোগ খালের বাঁধ ভেঙ্গে পার্শ্ববর্তি এলাকা প্লাবিত
  • তালায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন