স্ত্রী বর্ষাকে নিয়ে শিগগির সিনেমায় ফিরছেন অনন্ত

ananta-jolil-20170416203430

সাতক্ষীরা নিউজ ডটকম ডেস্ক :: শাকিব-অপু ইস্যুতেই বিনোদন জগত এখন বেশ জমজমাট। গেল এক সপ্তাহ ধরে শাকিব-অপুকে নিয়ে উত্তাল গোটা মিডিয়া। শেষ পর্যন্ত তাদের মধ্যে চলমান জটিলতার সুরাহা হলেও অপুকে আর সিনেমায় অভিনয় করাবেন না বলে ঘোষণা দিয়েছেন শাকিব। আর এরই মাঝে শোনা গেল ঢাকায় সিনেমায় তুমুল আলোচিত অভিনেতা অনন্ত জলিল অভিনয়ে ফিরছেন স্ত্রী ও চিত্রনায়িকা বর্ষাকে সঙ্গে করেই!

স্ত্রী হিসেবে অপু বিশ্বাসকে নিজের ঘরে তোলার প্রাক্কালে মিডিয়াকে শাকিব খান বললেন যে, অপুকে এবার একজন গৃহিনী হিসেবেই দেখা যাবে। বাংলা সিনেমায় তার আর দেখা যাওয়ার কোনো সুযোগ নেই। একজন সুপারস্টার হয়ে নিজের স্ত্রীকে অভিনয় থেকে দমিয়ে রাখার এমন বাসনা নিয়ে যখন গোটা দেশে তিনি সমালোচিত, ঠিক তখনই প্রায় দুই বছরের বিরতি দিয়ে স্ত্রী বর্ষাকে নিয়ে ফের সিনেমায় আসার ঘোষণা দিলেন অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিল।

সর্বশেষ ২০১৫ সালে ‘মোস্টওয়েলকাম-২’ নামের ছবিতে অনন্ত জলিলকে দেখা গিয়েছিল। এরপর ‘দ্য স্পাই’ নামে নতুন একটি ছবির প্রযোজনা ও অভিনয় করার কথা ছিলো তার। কিন্তু
ব্যবসায়িক কাজে ব্যস্ত হয়ে যাওয়ায় এমন সুযোগ নাকি আর পাচ্ছিলেন না এ অভিনেতা। ইচ্ছা থাকা সত্ত্বেও এতোদিন সিনেমায় সময় না দিতে পারলেও শিগগির সিনেমায় ফেরার কথা দিলেন অনন্ত।

আমার ভক্ত এবং দর্শকদের জন্য কিছু করা দরকার। তাদের কাছ থেকে অনেক বেশি চাপ অনুভব করছি। নতুন ছবি দেখতে চান সবাই। তাই সিদ্ধান্ত নিলাম, শিগগিরই নতুন ছবির কাজ শুরু করব। গণমাধ্যমকে এমনটাই বলছিলেন অনন্ত। সব ঠিক থাকলে আসছে মাসেই ‘দ্য স্পাই’-এর মহরত অনুষ্ঠানের আয়োজন করবেন বলেও জানালেন তিনি।

প্রথমে ‘দ্য স্পাই’ ছবির পরিচালনা নিজে করার ঘোষণা দিলেও এখন এ অবস্থান থেকে সরে এসেছেন অনন্ত। জানিয়েছেন, দেশে কিংবা দেশের বাইরে থেকে কোনো প্রখ্যাত পরিচালককে দিয়ে সিনেমাটি করবেন তিনি। তবে ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন অনন্ত ও বর্ষা-ই!






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • ঈদে আসছে ‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’
  • বিয়ের পিঁড়িতে বসছেন অ্যাঞ্জেলিনা!
  • কিংবদন্তি শিল্পী লাকী আখন্দ আর নেই
  • অসুস্থ যাত্রাশিল্পী শংকরী হাজারীর পাশে শিল্পী ঐক্যজোট
  • অভিনেত্রীদের মধ্যে বিয়েটা হয়ে যায় দিল্লির লাড্ডু
  • যেভাবে শাকিব-অপুর প্রেম শুরু!
  • অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন অপু: বুবলী