ঘোনা ইউপি চেয়ারম্যানের নামে মিথ্যা মামলা ও হামলার প্রতিবাদে প্রতিবাদ সভায় এমপি রবি

dsc03670

আব্দুর রহমান :: সাতক্ষীরা সদরের ঘোনা ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ ফজলুর রহমানের নামে মিথ্যা মামলা ও হামলার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে ঘোনা বাজারে স্বাধীনতার স্বপক্ষের জনতার আয়োজনে সাবেক প্রধান শিক্ষক আব্দুল করিমের সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এ সময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে যারা রাজনীতি করে তারা কখনও নিজ দল ও দলের মানুষদের বিরুদ্ধে ষড়যন্ত্র এবং দলের মধ্যে বিভেদ ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারেনা। যারা ব্যক্তি স্বার্থে সুবিধাভোগের জন্য বাংলাদেশ আওয়ামীলীগের সুনাম নষ্ট করছে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাড়ানোর আহবান জানান। যারা দলের মধ্যে বিভেদ ও আন্তঃ কোন্দল সৃষ্টি করে তারা কখনও দলের ভালো চাইনা।

তিনি আরো বলেন, যারা দলের সিদ্ধান্তের বিরুদ্ধে অবস্থান নেয় তারা কখনও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে পারেনা। যারা ভালো কাজ করে তাদের বিরুদ্ধেও সমালোচনা হয়।

ষড়যন্ত্র করে দল ও মানুষের ভালোবাসা পাওয়া যায়না এবং ষড়যন্ত্রকারীরা বেশিদিন টিকে থাকেনা। বার বার
নির্বাচিত ঘোনা ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ ফজলুর রহমান (মশার) বিরুদ্ধে আনিত অভিযোগ যারা করেছেন তারা ষড়যন্ত্রমূলকভাবে তাকে দোষারোপ করেছেন তার প্রমাণ সমাবেশে উপস্থিত তারই ইউনিয়নের মানুষের জন-সমূদ্র। আসুন দলের মানুষদের নিয়ে কাঁদা ছোড়া-ছুড়ি না করে বাংলাদেশ আওয়ামীলীগের সুনাম অক্ষুর্ন্ন রেখে সকল ভেদাভেদ ভুলে দেশ ও জাতির উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে
শক্তিশালী করি।

সভার শুরুতে বক্তব্য রাখেন ঘোনা ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ ফজলুর রহমান মোশা। প্রতিবাদ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহমেদ, দপ্তর
সম্পাদক শেখ হারুন উর-রশিদ, ঘোনা ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ মো. ফজলুর রহমান, জেলা শ্রমিকলীগ নেতা
শেখ তহিদুর রহমান ডাবলু, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকীম, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ডা. মুনসুর আহমেদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ মারুফ হাসান মিঠু,তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ নুরুল ইসলাম প্রমুখ।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন ইউপি সদস্য অরুন কুমার ঘোষ।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • কলারোয়ার দুটি খাল পুনঃ খননের দাবীতে মানববন্ধন
  • সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কে ঘটছে প্রতিনিয়ত দুর্ঘটনা
  • সুলতানপুর বড় বাজারে ডিজিটাল ওয়েট মেশিন উদ্বোধন
  • বুধহাটা-বাঁকা সড়কে বাঁশভর্তি ট্রাকের চাকা ডেবে ৬ঘন্টা যানচলাচল বন্দ
  • আশাশুনি প্রধানমন্ত্রীকে কটুক্তিকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ
  • শ্যামনগরের নুরনগর-পরানপুর সড়কের উপর বালি রাখায় পথচারীরা বিপাকে
  • তালায় টিআরএম-এর সংযোগ খালের বাঁধ ভেঙ্গে পার্শ্ববর্তি এলাকা প্লাবিত
  • তালায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন