শার্শায় মাদক ও জঙ্গী বিরোধী অভিযানে ১৫ দিনে মাদক ব্যবসায়ীসহ আটক- ২৪

benapole

এম ওসমান, বেনাপোল :: যশোরের শার্শা থানায় মাদক ও জঙ্গী বিরোধী অভিযানের প্রথম ১৫ দিনে বোমাবাজ, সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও মাদক সেবীসহ ২৪ জনকে আটক করেছে পুলিশ। এসময় উদ্ধার করা হয়েছে ১২শ’৫০’পিচ ইয়াবা, ৬ কেজি ৫শ” গ্রাম গাঁজা ও ৪শ’ বোতল ফেন্সিডিল। এ ঘটনায় পৃথক পৃথক ভাবে শার্শা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২৪টি মামলা হয়েছে ।

অভিযান চলাকালে আমড়াখালীর আমির, কবির, যাদবপুরের ফিরোজ, মোমেনা খাতুন (গেদি), রোজিনা, হারুন, টেংরার কামাল, সোহেল, রাজু, রাড়ীপুকুরের সোবাহান, মনিরুল, আতিয়ার, লক্ষণপুরের মানসুরা, লুৎফর, গিলাপোলের মধু, গয়ড়ার হাসানুজ্জামান, স্বরুপদহের ইস্রাফিল, বাহাদুরপুরের ওহাব, গোগা গ্রামের আবু বক্কর সিদ্দিক, দক্ষিণ বুরুজবাগান গ্রামের আরিকুল ইসলামসহ ২০ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এছাড়া গোপালপুরের আলাউদ্দিন, মফিজ, হরিশচন্দ্রপুরের লিয়াকত, বালুন্ডার আক্তারুল’র মত বোমাবাজ সন্ত্রাসীকে বোমাসহ আটক করেন। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ও নাশকতামূলকসহ পৃথক ভাবে ২৪টি মামলা হয়েছে ।

চিহ্নিত তালিকাভূক্ত মাদক ব্যবসায়ীরা অনেকে পাড়ি জমিয়েছে পার্শ্ববর্তী রাষ্ট্র ভারতে। ছোটখাট যে ২/১জন আত্মগোপণে ব্যবসা করছে তারা আবার পুলিশের চিরুণী অভিযানে ধরা পড়ছে।

প্রকাশ থাকে যে, গত ৬ফেব্রুয়ারী জেলা পুলিশ সুপার আনিসুর রহমান ১১ফেব্রুয়ারী থেকে ১’শ দিনের মাদক ও জঙ্গী বিরোধী অভিযানের ঘোষণা দেন। এ উপলক্ষ্যে ২৮ফেব্রুয়ারী শার্শার বুরুজবাগান মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে খুলনা রেঞ্জের ডিআইজি এস এম মনির-উজজামান বিপিএম, পিপিএম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, ইউপি চেয়ারম্যান, মেম্বর, সাংবাদিক, রাজনৈতিক নেতা ও গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সকল স্তরের জনগণের অংশগ্রহণে মাদক ও জঙ্গী বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এলাকাবাসী মনে করেন, সরকারের একটি মোক্ষম সময়ে মাদক ও জঙ্গী বিরোধী অভিযান শুরু হয়েছে এবং এই সময়ে সকল শ্রেণী পেশার মানুষকে এগিয়ে এসে পুলিশকে সহযোগিতা করতে হবে।

শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বলেন, সাড়াশী অভিযানের মাধ্যমে শার্শাকে মাদক ও জঙ্গীবাদ মুক্ত করার লক্ষ্যে যা যা করার দরকার, তার জন্য সব কিছু করা হচ্ছে। # তারিখ ঃ ১৫/০৩/১৭ ইং।






সঙ্গতিপূর্ণ সংবাদ

  • মাগুরা মহম্মদপুর পাটের গুদামে আগুনে পুড়ে ২৬ লক্ষ টাকার ক্ষয়– ক্ষতি পাট ব্যবসায়ী সর্বশান্ত
  • সিরাজগঞ্জে ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত
  • ব্লু গোল্ড প্রোগ্রামের টিম লিডার গাই জোনসের উপ-সহকারী কৃষি কর্মকর্তাদের সাথে মতবিনিময়
  • সিরাজগঞ্জে মেঘনা গ্রুপ অব ইন্ডাঃ ফ্রেসসিমেন্ট ও মেঘনাসিমডিলাক্স সিমেন্টের কনর্সান্ট এন্ড সিমেন্ট টেকনোলোজির প্রেজেন্টেশন উপস্থাপন
  • সলঙ্গায় ট্রাক চাপায় গৃহবধু নিহত
  • চিরিরবন্দরে মোটর সাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত
  • প্রতারনার ফাঁদে পড়ে ভারতীয় কিশোরী রেজিনা এখন পার্বতীপুরে