বর্ণিল আয়োজনে ইবিতে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির অনুষ্ঠান

iu-pic-1

ইবি সংবাদদাতা :: বর্ণিল আয়োজনে ইসলামী বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীণ বরণ ও প্রবীণ বিদায়, স্মরণিকা ও ক্যালেন্ডার প্রকাশ এবং মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা, প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান।

অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন সমিতির সেক্রেটারী হাসান মেহেদী। এছাড়াও অত্র সমিতির প্রধান উপদেষ্টা প্রফেসর ড. মোঃ মিজানুর রহমানসহ জেলার শিক্ষক-কর্মকর্তা,কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নবীণদের ফুল দিয়ে বরণ ও প্রবীণদের বিদায়ী ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও আমন্ত্রিত অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে ‘ম্যানগ্রোভ’ নামক স্মরণিকার মোড়ক উন্মোচন ও চলতি বছরের ক্যালেন্ডার প্রকাশ করা হয়। পরে উপস্থিত সকলকে সমিতির পক্ষ থেকে একটি করে স্মরণিকা ও ক্যালেন্ডার প্রদান করা হয়। অনুষ্ঠানের ১ম পর্ব শেষে মুক্তিযুদ্ধ ভিত্তিক চল”িত্র প্রদর্শিত হয়। দুপুরের ভোজের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

অনুষ্ঠানে সঞ্চালনা করেন জেলার শিক্ষার্থী রাফসান বুলবুল ও মুনমুন সুলতানা অন্তরা।






সঙ্গতিপূর্ণ সংবাদ

  • ইবির ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ১৬ মার্চ
  • খুবিতে শোকদিবস পালিত
  • সাতক্ষীরা সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া ও অন্তঃ কক্ষ ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান
  • ইবির প্রশ্ন ফাঁসে জড়িতদের কারন দর্শানোর নোটিশ
  • ইবির ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ১৬ মার্চ
  • চবি’র গণিত বিভাগের অধ্যাপকের লাশ উদ্ধার
  • নলতার কে বি আহ্ছানউল্লা জুনিয়র হাইস্কুলের অভাবনীয় সাফল্য ॥ উত্তীর্ণ ৪ জন