সাতক্ষীরা সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া ও অন্তঃ কক্ষ ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

dsc03221-copy

আব্দুর রহিম :: সাতক্ষীরা’র ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ সাতক্ষীরা সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া ও অন্তঃ কক্ষ ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ২০১৭ ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও = বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে কলেজ মাঠে সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর লিয়াকত পারভেজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন।

এসময় তিনি বলেন, ‘ লেখা পড়ার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চার প্রতি গুরুত্ব দিতে। ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা একটি জাতিকে বিকশিত করতে সহায়তা করে। আজকের এই শিক্ষার্থীরা লেখা পড়া শেষ করে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে’। তিনি আরো বলেন, সাতক্ষীরা সরকারি কলেজকে বিশ্ববিদ্যালয় করতে আমি প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। তাই অতিদ্রুত সময়ের মধ্যে সাতক্ষীরা সরকারি কলেজকে বিশ্ববিদ্যালয় করা হবে। মাদকমুক্ত, জঙ্গিমুক্ত ও সন্ত্রাসমুক্ত সাতক্ষীরা গড়তে সকলের সহযোগিতা দরকার’।

এ সময়¡ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুল খালেক, সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সুকুমার দাস, অধ্যক্ষ শেখ আব্দুল অদুদ, অধ্যক্ষ আব্দুল হামিদ, কলেজের উপাধ্যক্ষ প্রফেসর দীনবন্ধু দেবনাথ, প্রফেসর মো. মোস্তাফিজুর রহমান, শিক্ষক পর্ষদ সম্পাদক ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান আবুল কালাম আজাদ, আয়োজক কমিটির আহ্বায়ক হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মো. আবুল হাশেম প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন কলেজের সহযোগী অধ্যাপক মহাদেব চন্দ্র সিংহ, সহযোগী অধ্যাপক আবুল হাশেম, অধ্যাপক কাজী আসাদুল ইসলাম, মাহমুদা খাতুন, প্রভাষক আবুল কালাম আজাদ, সহকারী অধ্যাপক কাজী আসাদুল ইসলাম,অরুণাংশু কুমার বিশ্বাস, মাহফুজুল ইসলাম, আজাদ হোসেন, মহিতোষ নন্দী, মোশাররফ হোসেন, আলতাফ হোসেন প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী অধ্যাপক মো. জিয়াউর রহমান।






সঙ্গতিপূর্ণ সংবাদ

  • বর্ণিল আয়োজনে ইবিতে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির অনুষ্ঠান
  • ইবির ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ১৬ মার্চ
  • খুবিতে শোকদিবস পালিত
  • ইবির প্রশ্ন ফাঁসে জড়িতদের কারন দর্শানোর নোটিশ
  • ইবির ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ১৬ মার্চ
  • চবি’র গণিত বিভাগের অধ্যাপকের লাশ উদ্ধার
  • নলতার কে বি আহ্ছানউল্লা জুনিয়র হাইস্কুলের অভাবনীয় সাফল্য ॥ উত্তীর্ণ ৪ জন