বঙ্গবন্ধুর পরে শেখ হাসিনার মত দেশপ্রেমিক কেউ নেই : নাসিম

170430_1

সাতক্ষীরা নিউজ ডেস্ক :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও দেশের জনগনের স্বার্থ বিরোধী কোনো চুক্তি করবেন না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, ‘শেখ হাসিনা যা করবেন, তা বাংলাদেশের জনগনের স্বার্থেই করবেন। দেশের স্বার্থ বিরোধী কোন চুক্তি তিনি করবেন না। তিস্তা চুক্তি শেখ হাসিনা ছাড়া কেউ করতে পারবেন না।’

সোমবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সিনেট ভবনের অ্যালামনাই ফ্লোরে ‘বঙ্গবন্ধু ও ঢাকা বিশ্ববিদ্যালয়’ শীর্ষক গ্রহন্থের প্রকাশনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

গ্রহন্থটি রচনা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক ড. শেখ আবদুস ছালাম।

বিএনপির উদ্দেশ্যে মোহাম্মদ নাসিম বলেন, আপনারা কোনো সমস্যার সমাধান করতে পারেন না। শুধু পারেন উসকানি দিতে। যখন ক্ষমতায় ছিলেন তখন কোনো সমস্যার সমাধান করেননি, পাকিস্তানের ভয়ে। এখন দেশ প্রেম দেখাচ্ছেন। যদি দেশ প্রেম এতই থাকে তাহলে তখন সমস্যার সমাধান করেননি কেন। বাংলাদেশে বঙ্গবন্ধুর পরে শেখ হাসিনার মত দেশপ্রেমিক কেউ নেই।

স্বাধীনতা বিরোধী ঘাতক চক্রের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হবার আহবান জানিয়ে তিনি বলেন, যারা বাংলাদেশের স্বাধীনতা বিশ্বাস করে না, তারা জ্ঞান পাপি। চিরদিনের জন্য এই জ্ঞানপাপিদের বর্জন করতে হবে। খুনিদের সাথে কেউ থাকতে পারে না। খুনি চক্রের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে।

মোহাম্মদ নাসিম বলেন, আর যাই হোক ৭১ এর ঘাতক ও তাদের সহযোগীদের ক্ষমতায় আসতে দিতে পারি না। যদি কোন ভাবে ক্ষমতায় আসে তাহলে আমাদের দেশের সকল অর্জন ম্লান হয়ে যাবে। যদি বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় আসে তাহলে এদেশে আবার ২১ শে আগস্টের মত ঘটনা ঘটবে। বাংলা ভাইয়ের জন্ম হবে। তাই আমাদের ভুল করা চলবে না।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. শফিক আহমেদ সিদ্দিক, সাংবাদিক সৈয়দ আবুল মকসুদ প্রমুখ।
সূত্র: বাসস






সঙ্গতিপূর্ণ সংবাদ

  • জঙ্গিবাদকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে সরকার : মির্জা ফখরুল
  • যারা অবজ্ঞা করে তাদের উপযুক্ত জবাব দেওয়া হয়েছে : প্রধানমন্ত্রী
  • ভয়ঙ্কর খেলায় নেমেছে সরকার : ফখরুল
  • বঙ্গবন্ধু সেতুর পাশে আরেকটি সেতু হবে : রেলমন্ত্রী
  • খালেদা জিয়া সরকারের আমলেই দেশে সন্ত্রাস জঙ্গীবাদের প্রভাব বিস্তার ঘটে : নাসিম
  • সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জঙ্গিবাদ সমস্যা সমাধান হতে পারে : ফখরুল
  • রাজনৈতিক ফায়দা নিতেই জঙ্গিবাদকে ব্যবহার করছে সরকার : ফখরুল
  • ভারতের সঙ্গে প্রতিরক্ষা চুক্তি হবে আত্মঘাতী : রিজভী