স্রোতহীন জোয়ারে ভাসবে এবার “‘ইত্যাদি’

received_1835210586746240

এস কে সিরাজ,শ্যামনগর :: একজন ব্যক্তি শুধু একটি ব্র্যান্ড নাম নয়, একটি প্রতিষ্ঠানের নামও বটে। তিলে তিলে নিজেকে অপ্রতিদ্বন্দ্বী হিসেবে গড়ে তুলেছেন, স্থান করে নিয়েছেন মানুষের অন্তরে, পেয়েছেন খ্যাতি, যশ, সুনাম, স্বীকৃতি।

এতক্ষন বাংলাদেশের জনপ্রিয় সর্ববৃহৎ ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির হানিফ সংকেতের কথা বলছি।
প্রতিটা ইত্যাদি অনুষ্ঠানে নতুন থেকে আরও নতুনত্ব দিতে এবারের ইত্যাদি সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের কলবাড়ীতে অবস্থিত আকাশলীনা ইকো ট্যুরিজম সেন্টার এ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আকাশলীনা ইকো ট্যুরিজম সেন্টার এর দায়িত্বরত মোঃ সাইফুল ইসলাম বলেন, সাতক্ষীরা জেলা প্রশাসকের ভাবনায়, উপজেলা নির্বাহী অফিসার ও শ্যামনগরের সকল ইউপি চেয়ারম্যানদের সার্বিক সহযোগিতায় এবারের ইত্যাদি অাকাশলীনাতে অনুষ্ঠিত হতে যাচ্ছে। আসছে আগামী ১৪ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় ইত্যাদির শুভ সূচনা হতে যাচ্ছে।

বর্তমানে অসংখ্য শ্রমিক তাদের মাথার ঘাম পায়ে ফেলে কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে ইত্যাদি কে বাস্তবে রুপদানের চেষ্টা করছে। স্রোতস্বিনী নদীর উপর তৈরী হচ্ছে বিশালাকৃতির মঞ্চ, দর্শকদের জন্য তৈরী করা হচ্ছে কয়েকশত ডিঙি নৌকা বেষ্টিত গ্যালারী। সকল ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় নৌকা গ্যালারীটি তৈরী হবে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আগে থেকেই তাদের কসরত শুরু করেছে। পুরো কলবাড়ীই এখন অপরুপ সাজে সজ্জিত। মানুষের মুখে মুখে একটাই নাম-ইত্যাদি। এখন পর্যন্ত প্রবেশ টিকিট ছাড়া হয়নি। আশা করা যাচ্ছে ধারণ ক্ষমতাকে অধিকতর অতিক্রম করবে ইদ্যাদির অপেক্ষামান দর্শকবৃন্দ।

সাতক্ষীরা জেলাসহ পুরো দেশবাসী এখন শুধুমাত্র অপেক্ষায় আছে, কখনও আসবে সেই মাহেন্দ্রক্ষণ…?






সঙ্গতিপূর্ণ সংবাদ

  • ইত্যাদি টিমকে শিল্পী ঐক্যজোটের শুভেচ্ছা
  • জেলা প্রশাসক মহোদয়ের সাথে শিল্পী ঐক্যজোটের সাক্ষাত
  • দেবহাটায় শিল্পী ঐক্যজোটের শিল্পীদের মিলন মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত
  • শাকিব খান হয়ে গেলেন শোয়েব খান, করলেন হিন্দি ছবিতে অভিনয়? (ভিডিও)
  • শাহারিয়া হাসান শুভ’র স্বল্পদৈর্ঘ্যে চলচ্চিত্র-“বিবেক”
  • ৩১ মার্চ ঢাকায় আসছেন শ্রেয়া ঘোষাল
  • ‘গুলাব জামুন’ সিনেমায় রোমান্স করবেন অ্যাশ-অভি