এ সপ্তাহের রাশিফল (২৮ ফেব্রুয়ারি-৩ মার্চ)

rashi-fol

সাতক্ষীরা নিউজ ডেস্ক :: সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

চলতি সপ্তাহে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

এবার চলুন জেনে নেওয়া যাক ২৫ ফেব্রুয়ারি থেকে ৩ মার্চ ২০১৭ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : পেশাগত কাজে ব্যস্ততা বাড়বে। ‍সম্ভাব্যক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আয় উপার্জনে সাময়িক সমস্যা দেখা যেতে পারে। ব্যয় বাড়বে। অতীতের কোনো কাজের ফল ভোগ করতে হতে পারে। বড় ভাইবোনের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : পছন্দের বিষয়ে পড়াশোনার জন্য কারো কারো ক্ষেত্রে বিদেশযাত্রা হতে পারে। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পাবেন। পেশাগত ক্ষেত্রে সাময়িক জটিলতা দেখা যেতে পারে। পিতৃস্বাস্থ্য খুব একটা ভালো নাও যেতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : সাময়িকভাবে সময় কিছুটা প্রতিকূল থাকতে পারে। পরধন প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। প্রবাসী বন্ধুবান্ধবের সঙ্গে যোগাযোগ হতে পারে। পেশাক্ষেত্রে অপ্রত্যাশিত কোনো ঘটনা ঘটতে পারে। আয় উপার্জন বাড়াতে সাহসী কোনো পদক্ষেপ নেওয়ার প্রয়োজন হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যাবে। অবিবাহিতদের বিয়ের সম্ভাবনা রয়েছে। কোনো বিষয়ে চুক্তি হতে পারে। বিশেষ কিছু বিষয়ে গোপনীয়তা বজায় রাখার প্রয়োজন হবে। যে কোনো পরিস্থিতিতে নিজের কাছে সৎ থাকুন। ভাগ্যোন্নয়নে বিশেষ কোনো সিদ্ধান্তের পরিবর্তন হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : শরীর ও মন মোটামুটি ভালো যাবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা আশা করতে পারেন। কারো সঙ্গে বিতর্কে জড়িয়ে শত্রুতা তৈরি না করলে ভালো করবেন। গোপনে কোনো বিষয়ে চুক্তি হতে পারে। উত্তরাধিকার সূত্রে সম্পত্তির মালিকানা পেতে পারেন। জীবনমান উন্নয়নে সাহসী কোনো পদক্ষেপ নেওয়ার প্রয়োজন হতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : রোমান্টিক প্রস্তাবে সাড়া দেওয়ার প্রয়োজন হতে পারে। নব দম্পতির সন্তানলাভের চেষ্টায় সাফল্য আসতে পারে। বিদ্যার্থীরা পড়াশোনায় আনন্দ পাবেন। শরীর স্বাস্থ্য সাময়িকভাবে কম ভালো যেতে পারে। কোনো রোগকে অবহেলা করা ঠিক হবে না। অবিবাহিত কারো কারো ক্ষেত্রে বিয়ে হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : মাতৃস্বাস্থ্য ভালো যাবে। বিলাসজাতদ্রব্য কেনাকাটা হতে পারে। বন্ধুবান্ধবের সঙ্গে দেখা সাক্ষাত হতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা আশা করতে পারেন। প্রেমের সম্পর্কে ভুল বোঝাবুঝির আশংকা রয়েছে। কারো কারো ক্ষেত্রে বেকারত্বের অবসান হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : ব্যক্তিগত ও পেশাগত যোগাযোগ ফলপ্রসু হবে। স্বল্প দুরত্বে কোথাও বেড়াতে যেতে পারেন। বাড়িতে আত্মীয় আসতে পারে। মনের কোনা আশা পূরণে আরো কিছু সময় অপেক্ষার প্রয়োজন হতে পারে। কারো প্রেমের প্রস্তাবে সাড়া দিতে পারেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : হাতে অর্থকড়ি আসতে পারে। অধীনস্তদের কাজে লাগাতে সক্ষম হবেন। গোপনে কারো সঙ্গে সলাপরামর্শ হতে পারে। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে নিজের কাছে সৎ থাকুন। প্রতিবেশীদের সঙ্গে বিতর্কে না জড়ালে ভালো করবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : শরীর ও মন মোটামুটি ভালো যাবে। জীবনমান উন্নয়নে নতুন কোনো উদ্যোগ গ্রহণ করতে পারেন। আর্থিক দিক খুব একটা ভালো নাও যেতে পারে। ভুলবোঝাবুঝি সৃষ্টি হতে পারে এমন কিছু করা থেকে বিরত থাকুন। কোথাও বেড়াতে যেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : ব্যয় বৃদ্ধি পাবে। আর্থিক সংকট এড়াতে আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত গ্রহণে প্রয়োজনে অভিজ্ঞ কারো পরামর্শ নিন। আবেগের বশে সিদ্ধান্ত নেওয়া ভুলও হতে পারে। কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : ব্যয় বাড়বে। আয় উপার্জনে অভিজ্ঞ কারো দিকনির্দেশনা পেতে পারেন। প্রয়োজনে বড় ভাইবোনের সহযোগিতা ও পরামর্শ পেতে পারেন। সাময়িকভাবে সময় কিছুটা প্রতিকূল যেতে পারে। বিশেষ কিছু সিদ্ধান্তের ক্ষেত্রে পরিবর্তনের হাওয়া লাগতে পারে। পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • খুশকি দূর হবে ৭ উপায়ে
  • রূপচর্চায় পাতি লেবুর ব্যাবহার
  • শ্যাম্পুর সঙ্গে চিনি মেশান, তারপর মুহূর্তেই চমক!
  • হাত-পা ঘেমে সৃষ্টি হয়েছে দুর্গন্ধ? কি করনীয়
  • সিগারেট ছাড়ার সহজ উপায়
  • নখের বিশেষ যত্ন
  • শীতে পা ফাটা রোধে করণীয়