আমরা কেউ ভালো নেই: মির্জা ফখরুল

সাতক্ষীরা নিউজ ডেস্ক :: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তাঁরা কেউ ভালো নেই। সবাই হামলা-মামলা ও নির্যাতনের শিকার। আজ শুক্রবার বিকেলে মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান ও ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার আরোগ্য কামনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সাদেক হোসেনের রোগমুক্তির প্রার্থনা করে মির্জা ফখরুল বলেন, ‘আমরা কেউ ভালো নেই, সবাই নিপীড়ন-নির্যাতনের শিকার, মামলার শিকার। খোকা ভাইসহ তাঁর পরিবারের সবার বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। তিনি আজ গুরুতর অসুস্থ। গত ২৯ তারিখে তাঁর সঙ্গে আমার কথা হয়েছে। যখন কথা বলি, তিনি কথা বলতে পারছিলেন না।’ সাদেক হোসেন সবার কাছে দোয়া চেয়েছেন বলেও জানান বিএনপি মহাসচিব।

সাদেক হোসেনেরর সুস্থতা কামনা করে ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব–উন–নবী খান সোহেল বলেন, ‘দেশ ও জাতির ক্রান্তিলগ্নে এই অন্ধকার সময়ে খোকা ভাইয়ের মতো একজন সাহসী ও দেশপ্রেমিক নেতা এবং বলিষ্ঠ সংগঠক আমাদের ভীষণ প্রয়োজন।’

সাদেক হোসেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ম্যানহাটানের মেমোরিয়াল স্লোন ক্যাটারিং ক্যানসার সেন্টারে নিবিড় পরিচর্যাকেন্দ্রে চিকিৎসাধীন। দীর্ঘদিন ধরেই তিনি কিডনির ক্যানসারে ভুগছেন। বর্তমানে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। ২০১৪ সালে সাবেক এই সিটি মেয়র দেশ ছাড়েন।

ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের পরিচালনায় দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।



« (পূর্ববর্তী সংবাদ ...)



সংযুক্তিমূলক সংবাদ ..

  • বিএনপি নেতা সাদেক হোসেন খোকা আর নেই
  • খালেদা জিয়ার সঙ্গে ড. কামালের সাক্ষাৎ অনিশ্চিত
  • নুসরাতের রায় প্রমাণ করে সরকার পুলিশের ওপর নির্ভরশীল — মির্জা ফখরুল
  • ছাত্র রাজনীতিকে কলুষিত করছে ছাত্রলীগ: আমান উল্লাহ
  • ভোলার ঘটনায় কারা জড়িত খতিয়ে দেখা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
  • আবরার দেশপ্রেমের প্রতীক: রিজভী
  • যেখানে দুর্নীতি-টেন্ডারবাজি, সেখানে অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী
  • Leave a Reply