আশাশুনির নছিরাবাদে জনসাধারনের চলাচলের পথ দখল প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন


সাতক্ষীরা প্রতিনিধি :: সাংবাদিকদের ভুল বুঝিয়ে সাতক্ষীরার আশাশুনির নছিরাবাদে জনসাধারনের চলাচলের পথ দখল করে নেয়ার অভিযোগ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে উক্ত সংবাদ সম্মেলনের আয়োজন করেন, নাছিরাবাদ গ্রামের মৃত নিজাম উদ্দীনের ছেলে মোসলেম সানা।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, গত ২৪ অক্টোবর সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক দৃষ্টিপাত পত্রিকার ৩ এর পাতায় ৬ কলামে সাংবাদিকদের ভুল বুঝিয়ে “আশাশুনির নছিরাবাদে জনসাধারনের চলাচলের পথ দখল করে নেয়ার অভিযোগ” শিরোনামে একটি মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশিত হয়েছে। উক্ত সংবাদে উল্লেখ করা হয়েছে, জনসাধারনের যাতায়াতের পথ বন্ধ করে উক্ত স্থানে গাছ লাগানো হয়েছে। আসলে প্রকৃত ঘটনা হচ্ছে, উক্ত স্থানে আদৌ কখনও জনসাধারনের চলাচলের পথ ছিলো না।

উক্ত পথটি আমার নিজ পথ হিসেবে দীর্ঘদিন ব্যবহৃত হচ্ছে। কিন্তু বর্তমানে বাড়িতে শরীকের পরিমান বেড়ে যাওয়ায় উক্ত পথটি বন্ধ করে আমি অন্য সাইড দিয়ে যাতায়াতের পথ বের করেছি। এছাড়া আমি সেখানে ঘেরা বেড়া দিয়ে কিছু গাছ-গাছালি রোপন করেছি। এ কারনে কিছু ইর্ষানিত ব্যক্তি রাগান্বিত হয়ে আমার বিরুদ্ধে এহেন মিথ্যা সংবাদ পরিবেশন করেছে। আর যে ব্যক্তি উক্ত জায়গা নিয়ে সাংবাদিকদের ভুল বুঝিয়ে অভিযোগ করেছেন তারও জায়গা রয়েছে আমার জমির পাশে। সে নিজের জায়গা দিয়ে পথ বের করে যাতায়াত করতে পারে কিন্তু তা না করে সে আমার জায়গাটি দখল করে নেয়ার জন্য উক্ত মিথ্যা সংবাদ পরিবেশন করেছে। তিনি আরো বলেন, নাছিমাবাদ মৌজার ৭১ ও ১৭৭ খতিয়ানে ৫৫০ দাগের সম্পত্তির ব্যাপারে আমার কোন দাবী নেই।

মূলত উক্ত সম্পত্তি আমার নই। আমার সম্পত্তি ৫১২ দাগে। অথচ ভুল দাগ নম্বর দিয়ে আমাকে জড়িয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করে আমাকে জামায়াত বানানোর চেষ্টা করা হয়েছে। প্রকৃত পক্ষে আমি কখনও কোন রাজনৈতিক দলের সঙ্গে সম্পৃক্ত ছিলাম না। আমাকে সামাজিক ও মানসিকভাবে হেয় প্রতিপন্ন করতে এই মিথ্যা সংবাদ পরিবেশন করা হয়েছ। এমতাবস্থায় তিনি উক্ত মিথ্যা ও বানোয়াট সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদসহ এর সাথে জড়িতদের আইনের আওতায় এনে বিচারের জোর দাবী জানিয়েছেন।






সংযুক্তিমূলক সংবাদ ..

  • আশাশুনির বিভিন্ন সংগঠনকে অনুদানের চেক বিতরণ
  • আশাশুনির ভাঙ্গন কবলিত ভেড়ী বাঁধ ও রাস্তার সংস্কার কাজ পরিদর্শন
  • আশাশুনিতে মোবাইল কোর্টে ব্যবসায়ীকে জরিমানা
  • আশাশুনিতে ৩ আসামী গ্রেফতার
  • আশাশুনি কমিউনিটি পুলিশিং ডে’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন
  • কাদাকাটি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের কমিটি পুনঃ গঠন
  • কুল্যায় গ্রীস্মকালীন টমেটো প্রদর্শনী মাঠ দিবস অনুষ্ঠিত
  • Leave a Reply