নলতা শরীফে সেলিম চেয়ারম্যানের ভাই জাকির হোসেন’র দাফন সম্পন্ন


মনিরুজ্জামান (মহসিন), নলতা, কালিগঞ্জ থেকে :: সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য ও কালিগঞ্জ উপজেলাধীন নলতা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এস এম আসাদুর রহমান (সেলিম) এর সেজ ভাই এবং নলতা ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান মরহুম আলহাজ্জ ইছাহক আলী সরদারের ৩য় পুত্র, মো. জাকির হোসেন সরদার (৬০) আর নেই।

তিনি বেশকিছুদিন যাবৎ হার্ট ও দুটি কিডনির সমস্যায় ভুগতে থাকলে বাংলাদেশ-ভারত চিকিৎসা শেষে নলতা শরীফের নিজস্ব বাসভবনে অবস্থানকালে ২৬ অক্টোবর শনিবার সকাল সাড়ে ৬টায় ইন্তেকাল করেন (ইন্নানিল্লাহি………রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, বিবাহিতা রানু নামক ১ কন্যা, ৯ম শ্রেণি পড়ুয়া রাতুল নামক ১ পুত্র, ৪ ভ্রাতা, ২ বোন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ১৯৯৬ সালের ২৬ অক্টোবর মায়ের মৃত্যুর তারিখের দিনই ইন্তেকাল করা মো. জাকির হোসেন সরদারের ১ম নামাজে জানাযা বাদ আছর নলতা শরীফ শাহী জামে মসজিদে এবং বাসভবন সংলগ্ন ধানের চাতাওয়ালে ২য় নামাজে জান্যাা শেষে নলতার বাসভবন সংলগ্ন পিতা-মাতার কবরের পাশে তাকে দাফন করা হয়েছে।

১ম নামাজে জানাযায় ইমামতি করেন নলতা শরীফের হাফেজ আলহাজ্জ মো. শামছুল হুদা এবং ২য় নামাজে জানাযা পরিচালনা করেন শানপুকুর জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মো. আমিরুল ইসলাম। নামাজে জানাযায় অংশগ্রহণ করেন নলতা পাক রওজা শরীফের শ্রদ্ধেয় খাদেম আলহাজ্জ মৌলভী আনছার উদ্দিন আহমদ, সাবেক সংসদ সদস্য আলহাজ্জ মো. শাহাদাৎ হোসেন, মরহুমের ভ্রাতা এস এম খলিলুর রহমান, হাবিবুর রহমান বাবলু, এস এম আসাদুর রহমান সেলিম, জামাতা, মিশন কর্মকর্ত আলহাজ্জ মো. এনামুল হক খোকন, আলহাজ্জ মো. মালেকুজ্জামান, আলহাজ্জ মো. সাইদুর রহমান, আলহাজ্জ মো. ইউনুস, আলহাজ্জ আবুল ফজল, আলহাজ্জ একরামুল রেজা সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, নলতা শরীফ শাহী জামে মসজিদের খতিব আলহাজ্জ মাওলানা আবু সাঈদ, পেশ ইমাম আলহাজ্জ মাওলানা মো. আশরাফুল ইসলাম,সাবেক চেয়ারম্যান মো. আনছার আলী, চাম্পাফুল ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ মোড়ল, মরহুমের আত্মীয়-স্বজন, প্রতিবেশী তথা বিভিন্ন পর্যায়ের সহ¯্রাধিক মুসল্লী।

এদিকে একজন নির্ভিক, মিশুক ও সদালাপি স্বভাবের মানুষ সাবেক ইউপি সদস্য মো. জাকির হোসেন সরদারের মৃত্যুর খবর শুনে সকালে তার বাড়ীতে যেয়ে মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক সফল স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্জ অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক, নলতা শরীফ প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মো. মনরিুজ্জামান (মহসিন), সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ বা বিভিন্ন শ্রেণি-পেশার অসংখ্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, মরহুম জাকির হোসেনের বড় ভাই মো. শফিউল ইসলাম সরদার হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তার জন্যও পরিবারের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়।






সংযুক্তিমূলক সংবাদ ..

  • কালিগঞ্জে ঘুর্ণিঝড় বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের মাঝে ত্রাণ বিতরণ
  • কালিগঞ্জের কৃষ্ণনগরে ঘূর্নিঝড় বুলবুলির ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে চাউল বিতরণ
  • নলতা শরীফ প্রেসক্লাবের পক্ষ থেকে কালিগঞ্জের নবাগত ইউএনও,ওসিকে ফুলেল শুভেচ্ছা
  • নলতায় উপজেলার আন্ত:স্কুল বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন নলতা হাইস্কুল
  • নলতায় জেলা পরিষদ সদস্য সেলিমের ভাই জাকির হোসেনের চেহেলাম অনুষ্ঠিত
  • পারুলিয়া আহ্ছানিয়া মিশনের নতুন ভবন উদ্বোধন
  • নলতায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি: এর প্রতিষ্ঠা বার্ষিকী পালন
  • কালিগঞ্জে অভিভাবক সমন্বয় সভা ও জে,এস,সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত
  • Leave a Reply