শ্যামনগরের মিথ্যা মারপিটের মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন

সাতক্ষীরা প্রতিনিধি :: সাতক্ষীরার শ্যামনগরের স্বপন কুমার বৈদ্যসহ ১৩ জনের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা ষড়যন্ত্র মূলক মারপিটের মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে সাতক্ষীরা প্রেসক্লাবে উক্ত সংবাদ সম্মেলনের আয়োজন করেন, উপজেলার বড়কুপট গ্রামের তুষার কান্তি মন্ডলের স্ত্রী ও এ মামলার বাদী শেফালী রানী মন্ডল।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, সম্প্রতি শ্যামনগরের বড়কুপট গ্রামের সন্তোষ মেম্বরের নেতৃত্বে তার সহযোগীরা পানি উন্নয়ন বোর্ড থেকে চুক্তি ভিত্তিক নেয়া সামাজিক বনায়ন কর্মসুচির আওতায় তৈরীকৃত বনের গাছগাছালি কেটে ব্যাপক ক্ষতি সাধন করেন। এ ঘটনায় বনায়ন পরিচালনাকারী স্বপন বৈদ্য বাদী হয়ে সন্তোষ মেম্বরসহ তার সহযোগি ১৫ জনের বিরুদ্ধে শ্যামনগর থানায় একটি মামলা দায়ের করেন। এতে সন্তোষ মেম্বর ও তার সহযোগিরা স্বপন বৈদ্যসহ তার সহযোগীদের বিরুদ্ধে প্রচন্ড ক্ষিপ্ত হয়ে নানা ষড়যন্ত্রে লিপ্ত হন। এরই জের ধরে সন্তোষ মেম্বর ও শিবুবৈদ্যসহ তার সহযোগী ধীরেন্দ্র নাথ মন্ডল, সুনিল কৃষ্ণ বৈদ্য, খিতিশ চন্দ্র মন্ডল ও শিশির মন্ডল আমাকে বলেন যে, “বনায়নের সকল সুবিধা জনক কাজে তোমাদের জন্য লড়াই করতে যেয়ে আমরা মামলা খেয়েছি, পুলিশি গ্রেফতারের ভয়ে বাড়ি গ্রাম ছাড়া হয়েছি, আর তোমরা বাড়ি বসে শুয়ে মজা দেখছো, পুলিশি গ্রেফতার বন্ধ করতে হলে তোমাকে কাগজে স্বাক্ষর দিতে হবে,অন্যথায় পুলিশি গ্রেফতার বন্ধ হবে না।” এরপর জনৈক স্বপন বৈদ্যসহ তার সহযোগি ১৩ জনকে মামলায় ফাঁসিয়ে শায়েস্তা করার জন্য নানা ষড়যন্ত্রে লিপ্ত থাকেন তারা। এক পর্যায়ে আমাকে ভুল বুঝিয়ে সাদা কাগজে আমার স্বাক্ষর করে নেন।

কিন্তু পরবর্তীতে আমি জানতে পারি যে, ধুরন্ধর প্রতারনাকারী সন্তোষ মেম্বর আমার বিশ্বাস ভঙ্গ করে আমার স্বাক্ষরকৃত কাগজখানি দিয়ে আমার প্রতিবেশী স্বপন বৈদ্যসহ ১৩ জনের বিরুদ্ধে শ্যামনগর থানায় একটি মারটিপটের মামলা দায়ের করেন। যা সম্পূর্ণ রূপে আমার অজানা। এমনকি আমি থানাতেও কখনো যাই নাই। যাতে আমার মান সম্মান নস্ট হয়েছে এবং স্বপন বৈদ্যসহ গ্রাম প্রতিবেশী লোকজনদের মধ্যে আমার সাথে শত্রুতা বাড়িয়াছেন। তাই এখনই এই ষড়যন্ত্র মূলক বানোয়াট মামলাটি আমি প্রত্যাহারের জন্য শ্যামনগর থানা অফিসার ইনচার্জ ও পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছি।

এমতাবস্থায় তিনি বতর্মান সরকারের দুর্নীতি বিরোধী অভিযানের মধ্যেও এহেন দুষ্কৃতিকারী বহু অপকর্মের হোতা সন্তোষ মেম্বর ও তার ভাই শিবুবৈদ্যসহ তার সহযোগীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য স্বরাষ্ট্রমন্ত্রণায়লসহ পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।






সংযুক্তিমূলক সংবাদ ..

  • সাতক্ষীরায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত
  • মুক্তিযোদ্ধা বাবার নাম ভাঙ্গিয়ে সন্ত্রাসী লাল্টু বাবলু বাহিনীর অত্যাচার চরমে
  • আইডিএসইবি’র ৫দফা দাবী বাস্তবায়নের লক্ষ্যে সাতক্ষীরায় স্ব-স্ব কর্মস্থলে সার্ভেয়ারদের কালো ব্যাজ ধারন
  • মামলার স্বাক্ষী হওয়ায় মারপিট ও টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ
  • সাতক্ষীরা জজশীপ ক্যান্টিনের শুভ উদ্বোধন
  • সাতক্ষীরা আলিয়া মাদ্রাসা কেন্দ্রে নজিরবিহীন পরীক্ষা অনুষ্ঠিত : ৪র্থ দিনে অনুপস্থিত ৫৭ জন
  • ‘ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা বাস্তবায়নে দুর্নীতিই প্রধান অন্তরায়’ শীর্ষক বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন
  • জাতীয় অধ্যাপক ডা. এম আর খানের স্মরণসভা ও মেডিকেল ভর্তিতে উত্তীর্ণদের সংবর্ধনা
  • Leave a Reply