মামলা তুলে নিতে সন্ত্রাসীদের জীবন নাশের হুমকি

কলারোয়ায় গাছের সাথে বেঁধে মারপিট, জোর পূর্বক সম্পত্তি দখল চেষ্টা কারীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন



সাতক্ষীরা প্রতিনিধি :: সাতক্ষীরার কলারোয়ায় গাছের সাথে বেঁধে মারপিট, বসতঘর ভাংচুর, লুটপাট ও জোর পূর্বক সম্পত্তি দখল চেষ্টার ঘটনায় থানায় মামলায় করায় সন্ত্রাসীরা মামলা তুলে নিতে জীবন নাশের হুমকি দেয়ার অভিযোগে ও সম্পত্তি দখল চেষ্টাকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন উপজেলার বাকসা গ্রামের আজিজুল ইসলামের ছেলে ওসমান গণি।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, একই এলাকার দুধর্ষ সন্ত্রাসী হাফিজুল ইসলাম, নজরুল ইসলাম ও রফিকুল ইসলামগং এর সাথে আমার জমি জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত ১৮ অক্টোবর ভোরে তাদের নেতৃত্বে ইব্রাহিম, মোজাহিদ, মোস্তাফিজুর, আশরাফুল ইসলাম, মিন্টু, আবু তাহের, হাসান আলী, সুফিয়ান, জলিল, সেলিম, ফিরোজসহ ১৫/২০ জনের একটি সংঘবদ্ধ বাহিনী লাটিসোটা, দা, কুড়ালসহ ধারালো অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে আমার বসতবাড়িতে প্রবেশ করে আমার উপর আতর্কিত হামলা চালায়। এসময় তারা আমাকে হত্যা উদ্দেশ্যে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে এবং গাছের সাথে বেধে রাখে। এছাড়া আমার ঘুমন্ত স্ত্রীকে ঘর থেকে তুলে এনে এলোপাতাড়ি মারপিট করে আহত করে ও তার শ্লীলতাহানি ঘটায় এবং আমার ঘুমন্ত ৭ বছরের শিশুপুত্রকেও মারপিট করে।

এঘটনায় এখনো পর্যন্ত আমার শিশুটি আতংকিত অবস্থায় রয়েছে। উল্লিখিত আসামীরা সে সময় আমার ঘরের বাক্স ভেঙে নগদ ২লক্ষ টাকা, ৭৫ হাজার টাকা মূল্যে স্বর্ণের গহনা লুটপাট করে নিয়ে যায়। আমি জীবন বাঁচাতে পুলিশের ৯৯৯ নাম্বারে ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদের হাত থেকে আমাদের উদ্ধার করে এবং ঘটনাস্থল থেকে ৬ জনকে আটক করে। এ ঘটনায় আমি ওইদিনই কলারোয়া থানায় একটি মামলা দায়ের করি। উক্ত মামলায় আটক হওয়া ৬জন আসামী জামিনে মুক্তিপেয়ে স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান ভুট্টোলাল গাইন ও সাবেক ইউপি সদস্য আব্দুল গফুরের প্রত্যক্ষ মদদে মামলা তুলে নিতে খুন, জখম, বসত বাড়িতে অগ্নিসংযোগ করে পুড়িয়ে হত্যা ও মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির হুমকি প্রদর্শন করে যাচ্ছে।

এছাড়া গত ১৯ অক্টোবর তারা আমার বাড়িতে অগ্নিসংযোগও করে। কিন্তু স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনতে পারায় তেমন কোন ক্ষতি হয়নি। এমতাবস্থায় তিনি উক্ত সন্ত্রাসীদের হাত থেকে তার সম্পত্তি রক্ষাসহ তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন। সংবাদ সম্মেলনে এ সময় তার পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।






সংযুক্তিমূলক সংবাদ ..

  • কলারোয়ায় ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির গণনাটক
  • কলারোয়ায় আজু, বাবু, রবিউল ও জজ হত্যাকারীদের পক্ষ নিয়েছেন আ’লীগ সভাপতি ফিরোজ আহমেদ স্বপন
  • কলারোয়ায় ব্যাবস্থাপত্র ছাড়া এন্টিবায়োটিক বিক্রয় প্রতিরোধে জনসচেতনামূলক সভা
  • কলারোয়ার অসহায় জাহানারার পাশে দাড়ালো প্রিমিয়ার ছাত্রসংঘ
  • কলারোয়ায় প্রতারনা মামলায় হোমিও চিকিৎসক মোমতাজুল খান আটক
  • কলারোয়ায় নিরাপদ খাদ্য উৎপাদন-বিপনন প্রশিক্ষণের সমাপনী
  • কলারোয়ায় নারী ও শিশু নির্যাতন মামলা ভিন্নখাতে প্রবাহিত করার প্রতিবাদে ও শিবির নেতা শাওনকে গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন
  • Leave a Reply