এমপি রবির উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের জন্য শারদীয় পুনর্মিলনী অনুষ্ঠিত

মাহফিজুল ইসলাম আককাজ :: সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সনাতন ধর্মালম্বী ভাই-বোনদের সাথে শুভেচ্ছা বিনিময় ও শারদীয় পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ অক্টোবর) দুপুরে শহরের ইসু মিয়া সড়কের মুনজিতপুরস্থ মীর মহলে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির আমন্ত্রণে ও সার্বিক ব্যবস্থাপনায় শারদীয় পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা সদর ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নুরুল হক, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি সুভাষ চৌধুরী, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর জ্যোৎ¯œা আরা, জেলা মন্দির সমিতির সভাপতি বিশ^নাথ ঘোষ, সাধারণ সম্পাদক রঘুজিৎ গুহ, সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার, ডা. সুশান্ত ঘোষ, ডা. প্রশান্ত কুমার কুন্ডু, সাতক্ষীরা চেম্বার অব কমার্সের পরিচালক দ্বীনবন্ধু মিত্র, জেলা হিন্দু বৌদ্ধ খ্রীস্ট্রান ্ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক স্বপন কুমার শীল, জেলা মন্দির সমিতির সহ-সভাপতি গোষ্ট বিহারী মন্ডল, গৌর দত্ত, পৌর কাউন্সিলর অনিমা রাণী মন্ডল, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সমীর কুমার বসু, অসীম কুমার দাস সোনা, ইউপি সদস্য মহাদেব কুমার ঘোষ, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলেখা দাস প্রমুখ।

এসময় সনাতন ধর্মালম্বী নেতারা বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবিকে ধন্যবাদ জানিয়ে বলেন, সাতক্ষীরা তথা বাংলাদেশে এই প্রথম সনাতন ধর্মালম্বীদের জন্য শারদীয় পুনর্মিলনীর আয়োজন করেছেন সাতক্ষীরা সদর আসনের এমপি। সনাতন ধর্মালম্বীদের জন্য শারদীয় পুনর্মিলনী দৃষ্ট্রান্ত হয়ে থাকবে। এমপি রবির ব্যতিক্রমধর্মী উদ্যোগ সনাতন ধর্মালম্বীদের জন্য শারদীয় পুনর্মিলনী সম্প্রীতির মিলন মেলায় পরিনত হয়।
এসময় দলীয়, সনাতন ধর্মালম্বী নেতা ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি বিকাশ চন্দ্র দাস।






সংযুক্তিমূলক সংবাদ ..

  • ঝাউডাঙ্গায় চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত
  • নেটপাটা অপসারন হয়নি সদর উপজেলার ব্রক্ষ্মরাজপুর ইউনিয়নের গোয়ালপোতা গ্রামের খালটির
  • ন্যাশনাল লাইব্রেরি অফ ইন্ডিয়া’র সাথে সাতক্ষীরা কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির কার্যকরী কমিটির সাথে মতবিনিময়
  • মেডিকেল চান্স পাওয়ায় পুলিশ সুপার ও পুলিশ সুপার পত্নী তন্বীকে ফুলেল শুভেচছা জানালেন
  • জেলা সাংবাদিক পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত
  • সাংবাদিক শাওন সড়ক দূর্ঘটনায় আহত প্রেসক্লাবের সুস্থ্যতা কামনা
  • সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডাঃ আফম রুহুল হক এমপির সাথে মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পাওয়া তন্বী
  • ন্যাশনাল লাইব্রেরি অফ ইন্ডিয়া’র আমন্ত্রণে সাতক্ষীরা পাবলিক লাইব্রেরির কার্যকরী কমিটির ভারত গমন
  • Leave a Reply