কুল্যায় চেয়ারম্যান প্রার্থী সালামের মতবিনিময় সভা

আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধি: 
আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুস সালাম মতবিনিময় সভা করেছেন। বুধবার সকালে বাহাদুরপুরস্থ তার নিজস্ব বাস ভবন চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়। সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুস সালাম। উপস্থিত সমর্থক ও গ্রামবাসীর উপস্থিতিতে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, আমার পিতা মরহুম ইউসুফ শেখ জীবিত থাকাকালীন জনকল্যাণে কাজ করার জন্য নির্বাচন করতে উৎসাহিত করেছিলেন।

তার কথা রাখতে এবং গ্রাম বাসী ও ইউনিয়নবাসীর সমর্থন থাকলে সকল শ্রেনিপেশার মানুষকে সাথে নিয়ে নির্বাচন করতে চাই। আমার পিতাও কখনো মানুষের ক্ষতি করেনি, আমিও কারো ক্ষতি নয় বরং মানুষের পাশে থেকে কাজ করতে চাই। নির্বাচিত হতে পারলে অসৎ, দুর্নীতিবাজরা যাতে মানুষের ক্ষতি না করতে পারে সেজন্য কাজ করতে চাই। ইউনিয়নের উন্নয়নে এবং মাদক-জুয়া, বাল্য বিবাহ নির্মূলের জন্য আমার প্রতিমূহুর্তে তৎপরতা থাকবে। অবৈধ ভূমি দখল, নদী দখল রুখতে চাই, গরীবের উপর অন্যায় দুর্ব্যাবহার রোধ করতে চাই। সরকারি সহায়তার কার্ড বিতরণে দালালী, ঠকামি, টাকা আদায়ের ব্যাপারে কঠিনভাবে ব্যবস্থা নেওয়া হবে।

নির্বাচিত হতে পারলে ইউনিয়নকে নতুনভাবে সাজানোর পরিকল্পনা গ্রহন করবো। মানুষের মুখে হাসি ফুটাতে চাই। আমি কখনো কারো ক্ষতি করিনি, লোভ লালসা আমার নেই, বাড়ি গাড়ির লালসা আমার নেই। মানুষের হক পৌছে দেওয়াই আমার লক্ষ্য থাকবে। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর উদাহরণ টেনে বলেন, ক্লিন ইমেজই প্রধানমন্ত্রীর চাওয়া, ইউনিয়নের নেতৃত্বে তাদেরই আসা উচিৎ যাদের ক্লিন ইমেজ আছে। সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও ঐক্যবদ্ধতাই আমার কাম্য। আমার জীবন মানুষের কল্যাণে ব্যয় করতে চাই।

তিনি বলেন, মসজিদ মাদ্রাসার উন্নয়ন, অসহায় মানুষের সহায়তা প্রদান, অন্যয়ের প্রতিবাদ করে এসেছি। গ্রামবাসী ও এলাকাবাসীর সিদ্ধান্ত নিয়ে আমি এগুতে চাই। তিনি সকলের দোওয়া ও সমর্থন কামনা করেন। এসময় ব্যাংকার আলী মোর্ত্তজা বাবু, অজিয়ার রহমান, আকরাম ঢালী, আঃ মজিদ, শ্রমিকলীগ ওয়ার্ড সেক্রেটারী রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। ####






সংযুক্তিমূলক সংবাদ ..

  • আশাশুনি উপজেলা পরিষদের সমন্বয় সভা অনুষ্ঠিত
  • আশাশুনিতে মাদক ব্যবসায়ীসহ ৮ আসামী গ্রেফতার
  • অসহায় দরিদ্র মানুষ আর অর্থের অভাবে বিচার বঞ্চিত হবে না – জেলা ও দায়রা জজ
  • আশাশুনি প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন
  • আশাশুনি প্রেস ক্লাবের সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত
  • আশাশুনি উপজেলা আওয়ামীলীগের মূলতবি বর্ধিত সভা অনুষ্ঠিত
  • বুধহাটা মন্দিরের জমি ও ঘর চিহ্নিতকরণ
  • আশাশুনিতে পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ কর্মসূচি
  • Leave a Reply