চাঁপাইনবাবগঞ্জের ফাহিম নামের সেই পথশিশুকে স্কুলে ভর্তি করালেন ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন

নিজস্ব প্রতিনিধি:
প্রতিশ্রুতি অনুযায়ী চাঁপাইনবাবগঞ্জের ফাহিম নামের সেই পথশিশুকে স্কুলে ভর্তি করালেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন।ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন। পাঠকদের জন্যে হুবহু তুলে ধরা হল স্ট্যাটাসটি:“আলহামদুলিল্লাহ মহান রাব্বুল আলামিনের কৃপায় দায়িত্ব নেওয়া ফাহিমের স্কুলে ভর্তি সম্পন্ন হয়েছে। ফাহিমের নতুন জীবন শুরু হয়েছে।

সবাই দোয়া করবেন, সে যেন সমাজে একজন আদর্শবান মানুষ হিসেবে বড় হয়ে তার পরিবার, সমাজ ও দেশের সার্বিক কল্যানে এগিয়ে আসতে পারে। মানবতার জয় হউক।”প্রসঙ্গত, গত ১৭ সেপ্টেম্বর সাংগঠনিক সফরে চাঁপাইনবাবগঞ্জ যান বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন।সেদিনই চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজে নেতাকর্মীর সাথে দেখা করেন ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন।

নেতাকর্মীদের সাথে কথা বলা সময়ে এক পথশিশু সাহায্য চাইলে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন, রাজশাহী মহানগরের সভাপতি রশিদ শাওন তাকে দুইশত টাকা দিয়েছিলেন। সেসময় ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন শিশুকে ডাক দিয়েছিলেন এবং পরিবারের খোঁজ নিয়েছিলেন।তাৎক্ষণিক পথশিশু ফাহিমের পরিবারের সাথে আলোচনা করেছিলেন এবং সংগঠনের চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি আশিক উল্লাহকে আদেশ দিয়েছিলেন তাকে দ্রুত স্কুলে ভর্তি করাতে।

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায় বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন মানবতার প্রতীক,কারন তিনি নিজ অর্থায়নে সংগঠন পরিচালনা করেন আরও বলেন তিনি বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে জীবনের চেয়ে বেশি ভালোবাসেন সব সময় তিনি বঙ্গবন্ধুর আদর্শ গুলো অনুসরণ করে চলেন এবং বঙ্গবন্ধুর স্বপ্ন কে বাস্তবায়ন করতে উনি নিজের রক্ত দিতেও প্রস্তুত আছেন সব সময় নেতাকর্মীদের তাই বলেন মিলন ভাই সব সময় আমাদের নির্দেশনা দেন যে তোমরা একজন যদি ভালো কাজ কর তাহলে তোমাদেরকে দেখে আরও একজন ভালো কাজ করবেন তিনি ভালো কাজের জন্য নেতাকর্মীদের কে পুরস্কৃত করেন এবং সব সময় উৎসাহ উদ্দীপনা দেন এবং একাধিক নেতাকর্মীদের সঙ্গে কথা বললে উনারা বলেন মিলন ভাই সব সময় নিজেকে মানব কল্যানে নিয়জিত রাখেন উনি মানবতার ফেরিওয়ালা, জানা অজানা অনেক অসহায় মানুষদের কে সাহায্য সহযোগিতা করেন, এমন কি দিনমজুর,রিকশা চালক,সহ সবার সাথে হাসি দিয়ে কথা বলেন উনার কাছে সবাই সমান মিলন ভাই তাই বলেন আমরা সবাই মানুষ।

যে কেউ বিপদে মিলন ভাইয়ের শরণাপন্ন হলে কাউকে খালি হাতে ফিরিয়ে দেন না ভাই,উনার সামর্থ্য অনুযায়ী সাহায্য সহযোগিতা করেন। বিপদের সময় সবার সামনে থেকে সর্বোচ্চ সাহায্য সহযোগিতা করেন তিনি, আপনারা বিভিন্ন নিউজে দেখেন তো মনে হয় মিলন ভাইয়ের মানবিক কাজ গুলো, আসলে আমরা গর্ভীত বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন পরিবার কারন উনার মত সৎ ও নিষ্ঠাবান কর্মীবান্ধব নেতা পেয়ে,আসলে বর্তমান যুগে মিলন ভাইয়ের মত উদার মনের নেতা পাওয়া ভাগ্যের বেপার। উনার মধ্যে নেই কোনো রাগ,নেই কোন লোভ,নেই কোন ঝামেলা,আছে শুধু নির্ভেজাল ভালোবাসা,দেশ বিদেশের সকল ইউনিটের নেতাকর্মীদের সবার প্রিয় আমাদের মিলন ভাই, উনি যাকে কথা দেন সেই কথা রক্ষা করার সর্বোচ্চ চেষ্টা করেন, উনার কথা যেমন কাজ তেমন,মিলন ভাই আমাদের কে সব সময় বলেন আমি ভুগে বিশ্বাসী নয় ত্যাগেই বিশ্বাসী, কথায় নয় কাজে বিশ্বাসী, উল্লেখ্য যে, ফাহিমের নামের পথশিশুটির স্নাতক পর্যন্ত লেখাপড়া, ভরন, পোষন, চিকিৎসাসহ যাবতীয় খরচ বহন করবেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন। ####






সংযুক্তিমূলক সংবাদ ..

  • চিরিরবন্দর উপজেলার আইন শৃংঙ্খলা উন্নয়ন পরিস্থিতি চেহারা পাল্টে গেছে
  • নানা অনিয়ম-দুর্নীতি আর সমস্যায় জর্জরিত শার্শা স্বাস্থ্য কমপ্লেক্স
  • বেনাপোলে শেখ রাসেলের ৫৫-তম জন্মদিন পালিত
  • বেনাপোলে ব্যবসায়ীর বাড়িতে দুর্বৃত্তদের বোমা হামলা
  • পিতার হেফাজত থেকেই অপহ্নত ৯ বছরের শিশুপুত্র উদ্ধার!
  • ঝিকরগাছায় জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে আলোচনা অনুষ্ঠিত
  • আর,আর,এফ কতৃক সদস্য মৃত্যু দাবী পরিশোধ
  • শার্শায় বিভিন্ন সংগঠনের সাথে এমপি আফিল উদ্দিন’র মতবিনিময়
  • Leave a Reply