পৌর সুযোগ সুবিধা নিশ্চিত হলে ক্লিন সাতক্ষীরা গ্রীন সাতক্ষীরা বাস্তবায়ন সহজ হবে : এসএম মোস্তফা কামাল

সাতক্ষীরা প্রতিনিধি :: সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেছেন, পৌরসভার মানুষকে তার ন্যায্য অধিকার দিতে হবে। পৌর সুযোগ সুবিধা নিশ্চিত হলে ক্লিন সাতক্ষীরা গ্রীন সাতক্ষীরা গড়ে তোলা সহজ হবে। এজন্য দৈনন্দিন কাজের পাশাপাশি প্রতিদিন দুই ঘণ্টা পরিষ্কার পরিচ্ছন্নতায় কাজ করতে হবে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় সাতক্ষীরা পৌরসভা মিলনায়তনে মেয়র, কাউন্সিলর ও পৌর কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালন বলেন, নিজ দায়িত্বে প্রত্যেকের বাড়ি, দোকান, ব্যবসা প্রতিষ্ঠান, ক্লিনিকসহ সব অফিস আদালত পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে।

এ সময় তিনি পৌর মেয়রকে পৌরসভার নয়টি ওয়ার্ডে নয়টি বর্জ্য ট্রান্সফার স্টেশন করে সেখান থেকে বর্জ্য সংগ্রহ পূর্বক ডাম্পিং স্টেশনে পাঠানোর পরামর্শ দেন।

একই সাথে মাইকিং করে প্রত্যেককে নিজ বাড়ির ময়লা-আর্বজনা সংরক্ষণ করে নির্দিষ্ট ট্রান্সফার স্টেশনে ফেলার ও পৌরসভা কর্তৃক বাড়ি বাড়ি গিয়ে বর্জ্য সংগ্রহ কার্যক্রমে সহযোগিতার আহবান জানান।

সভায় পৌর মেয়র তাজকিন আহমেদ বলেন, জেলা প্রশাসনের নির্দেশনা অনুযায়ী ইতোমধ্যে পৌরসভার কাছ থেকে অস্থায়ীভাবে লীজ নিয়ে দোকান তৈরিকারক ব্যবসায়ীদের সাথে আলোচনা করে সকল অবৈধ স্থাপনা সরিয়ে নিতে বলা হয়েছে। নির্ধারিত সময়ে তা না করলে তাদের ট্রেড লাইসেন্স বাতিলসহ নবায়ন বন্ধ করে দেওয়া হবে এবং পৌর আইন অনুযাযী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সভায় আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী, পৌর সচিব সাইফুল ইসলাম বিশ্বাস, কাউন্সিলর কাজী ফিরোজ হাসান, শফিক উদ্দৌলা সাগর, শফিকুল ইসলাম বাবু, জোৎন্সা আরা, ফারহা দীবা খান সাথীসহ পৌর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।






সংযুক্তিমূলক সংবাদ ..

  • মেডিকেল চান্স পাওয়ায় পুলিশ সুপার ও পুলিশ সুপার পত্নী তন্বীকে ফুলেল শুভেচছা জানালেন
  • জেলা সাংবাদিক পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত
  • সাংবাদিক শাওন সড়ক দূর্ঘটনায় আহত প্রেসক্লাবের সুস্থ্যতা কামনা
  • সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডাঃ আফম রুহুল হক এমপির সাথে মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পাওয়া তন্বী
  • ন্যাশনাল লাইব্রেরি অফ ইন্ডিয়া’র আমন্ত্রণে সাতক্ষীরা পাবলিক লাইব্রেরির কার্যকরী কমিটির ভারত গমন
  • সাতক্ষীরা পোস্ট অফিসে সিসি ক্যামেরা থাকা স্বত্বেও প্রতারণার ফাঁদে ফেলে টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র
  • শুরু হচ্ছে ‘ক্লিন সাতক্ষীরা গ্রীন সাতক্ষীরা বাস্তবায়নে দুর্নীতিই প্রধান অন্তরায়’ শীর্ষক স্কুল বিতর্ক
  • জননেত্রী শেখ হাসিনা বলেছেন আগে পড়াশুনা পড়ে রাজনীতি- সাতক্ষীরা মেডিকেল কলেজের এসএমসি ডে অনুষ্ঠানে-এমপি রবি
  • Leave a Reply