‘একজন মেধাবী শিক্ষার্থীর আসল পরিচয় হতে হবে, সে একজন ভালো মানুষ -বিজিবি সেক্টর কমান্ডার কর্নেল এএমএম খায়রুল কবীর

সিলেট প্রতিনিধি: জীবনে বহুমাত্রিক বিকাশের জন্য শিক্ষার কোন বিকল্প নেই। শিক্ষাই পারে আত্মিক ও মানসিক বিকাশকে তরান্বিত করতে। সিলেটের বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে ২০১৯ সালে অনুষ্ঠিত এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সিলেট সেক্টরের সেক্টর কমান্ডার, বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান কর্নেল এএমএম খায়রুল কবীর (পিএসসি) প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন।

তিনি শিক্ষার্থীদেরকে উচ্চতর জীবন গঠনের জন্য ইতিবাচক দৃষ্টিভঙ্গির উপর অধিক গুরুত্বারোপ করেন। তিনি আরো বলেন, অর্জিত ফলাফলকে ধরে রেখে আগামীতে আরো ভালো ফলাফল অর্জনের জন্য নিয়মিত পড়াশুনা করতে হবে। একজন মেধাবী শিক্ষার্থীর আসল পরিচয় হতে হবে, সে একজন ভালো মানুষ। যা, বর্তমান সময়ে খুবই প্রয়োজন। শিক্ষার্থীদেরকে আদর্শবান মানুষ হিসেবে গড়ে তুলতে প্রতিষ্ঠানের পাশাপাশি অভিভাবকদের ভূমিকা অনস্বীকার্য বলে তিনি তার দেয়া বক্তব্যে তুলে ধরেন।

শনিবার( ২১ সেপ্টেম্বর) ক্যাম্পাসে থাকা ‘কুশিয়ারা মিলনায়তনে’ প্রতিষ্ঠান প্রধান অধ্যক্ষ মোঃ ফয়জুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে ৪৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ (বিজিবি)’র উপ-অধিনায়ক মেজর মোঃ নাজমুস সাকিব পলাশ উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানের একাদশ শ্রেণির শিক্ষার্থী আলী আহমদ ইমরান ও সাদিয়া ইসলাম রিমির সঞ্চালনা অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মো: শিহাব উদ্দিন ও গীতা পাঠ করেন প্রভাষক নিখিল রুদ্র পাল। এর পর সংবর্ধনা শিক্ষার্থীদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে প্রতিষ্ঠান প্রধান অধ্যক্ষ মো. ফয়জুল হকের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে সংবর্ধিত শিক্ষার্থীদের মধ্যে নিজেদের অনুভূতি তুলে ধরে বক্তব্য রাখেন, মোঃ আজিজুল হাকিম ইমতিয়াজ ও ইশরাত জাহান শামীমা এবং অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন মোছাঃ পাপিয়া আক্তার।

পরে প্রধান অতিথি ২০১৯ সনের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৯১ জন কৃতি শিক্ষার্থীর হাতে ক্রেস্ট তুলে দেন।

অনুষ্ঠানে প্রাথমিক, মাধ্যমিক ও কলেজ উইং’র সকল শিক্ষক-শিক্ষিকা এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
#####






সংযুক্তিমূলক সংবাদ ..

  • সম্রাটের সাত ‘খুঁটির জোর’
  • মাদকাসক্তের নিষ্ঠুরতা: মোবাইল ফোন না পেয়ে মাকে খুন!
  • চট্টগ্রামে নিহত বাবা-মেয়ে ‘পরকিয়ার’ বলি!
  • ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৪, গুলিবিদ্ধ ৯
  • মাদক-দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী
  • তাঁতীলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে :সাংসদ কমল
  • আর,আর,এফ এর প্রতিষ্ঠাতা ফিলিপ বিশ্বাস এর ৬৯তম জন্মদিন পালিত
  • যে মাছ দেখা মাত্রই গুলির নিদের্শ
  • Leave a Reply