আশাশুনিতে একাধিক মামলার আসামী কর্তৃক বাদীসহ তার পরিবারকে খুন জখম ও মিথ্যা মামলায় জড়ানোর হুমকির অভিযোগে সংবাদ সম্মেলন

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার আশাশুনিতে একাধিক মামলার আসামী কর্তৃক ঢাকায় কর্মরত স্বামীকে মারপিটের ঘটনায় স্ত্রী মামলা করায় তিনিসহ তার পরিবারকে খুন জখম ও মিথ্যা মামলায় জড়ানোর হুমকি প্রদান করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে সাতক্ষীরা পেসক্লাবে এ অভিযোগ করে সংবাদ সম্মেলন করেন, আশাশুনি উপজেলার নাছিমাবাদ গ্রামের আশরাফ আলী মোড়লের স্ত্রী ভুক্তভোগী খালেদা আক্তার।
তিনি তার লিখিত বক্তব্যে বলেন, নাছিমাবাদ এলাকার একাধিক মামলার আসামী ও সন্ত্রাসী প্রকৃতির সাইজুল ফকির, সাঈদ ফকির, শহিদ ফকির ও জাহাঙ্গীর সরদার গং এর সাথে আমাদের স্থানীয় বিরোধ থাকায় প্রায়ই উল্লেখিত ব্যক্তিরা আমার ও আমার পরিবারের সদস্যদের খুন, জখম, মারপিট ও মিথ্যা মামলা জড়ানোর হুমকি প্রদর্শন করে আসছিলেন। এরই জেরে গত ১৬/৯/২০১৯ তারিখে আমার স্বামী ঢাকা থেকে বাড়ি ফেরার পথে নাছিমাবাদ সাকিনস্থ তাদের বাড়ীর সামনে পৌছালে উক্ত ব্যক্তিরা আমার স্বামীর গতিরোধ করে লোহার রড দিয়ে তার বাম হাতে স্বজোরে আঘাত করেন। এতে তার হাড় ভেঙে যায়। এরপর তারা গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালান এবং তার কাছে থাকা তার বেতনের ৫০ হাজার টাকা ছিনিয়ে নেন। এ সময় আমার স্বামীর ডাকচিৎকারে আমি ও আমার যুবতী কন্যা আয়শা খাতুন ছুটে আসলে উল্লেখিত তারা আমাদেরও মারপিট করে শ্লীলতা হানির চেষ্টা করে। এছাড়া আমার কন্যার গলায় থাকা আট আনা ওজনের স্বর্ণের চেইন ও দেড় ভরি ওজনের স্বর্ণের রুলি ছিনিয়ে নেন। আমাদের ডাকচিৎকারে স্থানীয় এলাকাবাসী ছুটে এসে তাদের হাত থেকে আমাদেরকে উদ্ধার করেন।
এ ঘটনার প্রতিকার চেয়ে আমি বাদী হয়ে আশাশুনি থানায় একটি মামলা দায়ের করি। মামলার খবরে তারা আরো ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং বিভিন্ন মাধ্যমে আমাদেরকে হত্যাসহ মিথ্যা মামলায় জড়ানোর হুমকি প্রদান করে যাচ্ছেন। বর্তমানে তাদের ভয়ে আমরা নিরাপত্তাহীনতায় ভূগছি।
তিনি আরো বলেন, উক্ত ব্যক্তিদের বিরুদ্ধে আশাশুনি ও শ্যামনগর থানায় ম্যাজিস্ট্রেটের গাড়ী ভাংচুরসহ একাধিক মামলা রয়েছে। ইতিপূর্বে তাদের বিরুদ্ধে একাধিক ব্যক্তিকে পিটিয়ে হাত-পা ভেঙে দেওয়ারও অভিযোগ রয়েছে। তারা সন্ত্রাসী প্রকৃতির হওয়ায় এলাকার মানুষ তাদের বিরুদ্ধে মুখ খুলতে সাহস পাননা। এমতাবস্থায় তিনি (খালেদা) সাতক্ষীরার পুলিশ সুপারসহ সংশি¬ষ্ট কর্তৃপক্ষের কাছে তার পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা ও উক্ত সন্ত্রাসীদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন। #####






সংযুক্তিমূলক সংবাদ ..

  • আশাশুনি উপজেলা পরিষদের সমন্বয় সভা অনুষ্ঠিত
  • আশাশুনিতে মাদক ব্যবসায়ীসহ ৮ আসামী গ্রেফতার
  • অসহায় দরিদ্র মানুষ আর অর্থের অভাবে বিচার বঞ্চিত হবে না – জেলা ও দায়রা জজ
  • আশাশুনি প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন
  • আশাশুনি প্রেস ক্লাবের সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত
  • আশাশুনি উপজেলা আওয়ামীলীগের মূলতবি বর্ধিত সভা অনুষ্ঠিত
  • বুধহাটা মন্দিরের জমি ও ঘর চিহ্নিতকরণ
  • আশাশুনিতে পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ কর্মসূচি
  • Leave a Reply