ঝাউডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে এমপি রবির সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে এমপি রবির সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে ঝাউডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজনে স্কুলের সভাপতি ও ঝাউডাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. আজমল উদ্দিনের সভাপতিত্বে সংবর্ধিত ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,‘শিক্ষাঙ্গণ একটি পবিত্র স্থান। শিক্ষাঙ্গণের পবিত্রতা রক্ষা করা সকল শিক্ষার্থীর নৈতিক দায়িত্ব। এজন্য নতুন প্রজণ্মের শিক্ষার্থীদের পাঠ্য বইয়ের শিক্ষার পাশাপাশি নীতি ও নৈতিকতার শিক্ষা দিতে হবে। ঝাউডাঙ্গার এই স্কুলটি জেলার মধ্যে একটি অন্যতম স্কুল। তিনি আরো বলেন, বর্তমানে ডেঙ্গু মশার ভয়াবহ আকার ধারণ করেছে। তাই ডেঙ্গু মোকাবেলা ও সচেতনতায় সবাইকে সোচ্চার হতে হবে।
সম্মানিত অতিথি ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম শওকত হোসেন, সহ-সভাপতি মোঃআনিস উদ্দিন, সদর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী , জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন-উর রশিদ, ঝাউডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম, ঝাউডাঙ্গা কলেজের অধ্যক্ষ মোঃ খলিলুর রহমান, ঝাউডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রমজান আলী বিশ্বাস, ঝাউডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অমরেন্দ্রনাথ ঘোষ প্রমুখ।
এসময় ঝাউডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য, স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন । সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রভাষক হাসান মাহমুদ রানা। #####






সংযুক্তিমূলক সংবাদ ..

  • বিশিষ্ট সমাজসেবক মতিয়ার রহমানের স্মরণসভা ও দোয়া মাহফিল
  • পলাশপোল সবুজ বাগে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র চিশতি
  • এমপি রবির উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের জন্য শারদীয় পুনর্মিলনী অনুষ্ঠিত
  • টিটিসির মাধ্যমে সাতক্ষীরার বেকার যুবকদের কর্মসংস্থান হচ্ছে -এমপি রবি
  • জেলা প্রশাসকের একবছর পূর্তিতে সংবাদ সম্মেলন
  • সাতক্ষীরা শহরে জেলা প্রশাসকের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান
  • সাতক্ষীরায় ‘দুর্গোৎসব ও বাংলাদেশ, সম্প্রীতির সেতুবন্ধন’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
  • মুজিব বর্ষ পালনের পূর্বেই সাতক্ষীরা জেলাকে বাল্য বিবাহ মুক্ত করার প্রত্যয়
  • Leave a Reply