দেবহাটায় সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল চালক আহত

দেবহাটা প্রতিনিধি : দেবহাটার সখীপুরে সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল চালক সহ দুই জন আরোহী মর্মান্তিক ভাবে আহতের খবর পাওয়া গেছে। মোটর সাইকেল চালকের অবস্থা আশঙ্খা জনক। শনিবার বেলা ২ টার দিকে কালীগঞ্জ থেকে সাতক্ষীরাগামী মোটর সাইকেল সাথে কুলিয়া থেকে নলতাগামী একটি মাহেন্দ্র গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষের ফলে মোটরসাইকেল চালক আমিনুর সরদার (৪০) মর্মান্তিক ভাবে আহত হয়েছে।

আহত আমিনুর সরদার কালীগঞ্জ উপজেলার দক্ষিন শ্রীপুর গ্রামের ছোরাপ সরদারের পুত্র। স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, সখীপুর সরকারী কে.বি.এ কলেজের সামনের বিট পার হয়েই অপর দিক থেকে আসা দ্রুতগামী মহেদ্র রং পাশে এসে সজোরে মোটর সাইকেলে আঘাত করলেই সাথে সাথেই মোটরসাইকেল চালক মাথায় আঘাত পেয়ে পাকা রাস্তায় পড়ে যায়। এ সময় তার মাথা থেকে প্রচুর রক্ত ক্ষরন হয়ে অঙ্গান হয়ে যায়। এছাড়া আরও দুই জন মোটর সাইকেল আরোহী আহত হয়। দূর্ঘটনার পরপরই মহেন্দ্র চালক চাঁদপুর গ্রামের মৃত মুজিবরের পুত্র সামছুর দ্রুত ঘটনাস্থল থেকে ধূর্ততার সাথে মহেন্দ্র গাড়ীটি নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

স্থানীয়রা আমিনুর সরদারকে প্রাথমিক ভবে দেবহাটা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় তারপর সাতক্ষীরা সদর হাসপাতালে রুগীর অবস্থা আশঙ্খা হলে পরবর্তীতে খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে আশঙ্কা জনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে দেবহাটা থানার এস আই প্রদীপ জানান, দূর্ঘটনার সংবাদ শুনে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। ঘটনাস্থলে গিয়ে আমি মহেন্দ্র গাড়ী বা চালক কাউকে পাইনি। তবে আহত ব্যক্তি আমিনুর সরদারের দূর্ঘটনা কবলিত মোটর সাইকেলটি রাস্তার পাশে পড়ে থাকতে দেখে থানা হেফাজাতে নিয়ে আসি। তবে এ ব্যাপারে এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। #####



« (পূর্ববর্তী সংবাদ ...)



সংযুক্তিমূলক সংবাদ ..

  • দেবহাটার সখিপুরে বিভিন্ন দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা
  • দেবহাটায় এক পোল্ট্রি ব্যবসায়ীর মাথায় হাত: লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
  • দেবহাটার পারুলিয়ায় শত্রুতা মূলকভাবে সবজি বাগান কর্তন
  • দেবহাটায় বন্ধু কল্যান থ্রী হুইলার সমিতির মাসিক সভা
  • নওয়াপাড়া মাদ্রাসার সভাপতি হলেন লাভলু বিশ্বাস
  • দেবহাটায় ভ্যান চালক ও তার পরিবারকে মারপিট সহ দোকান ভাংচুর : থানায় অভিযোগ
  • দেবহাটায় জমি-জায়গা নিয়ে ব্যবসায়ীকে মিথ্যা হয়রানির অভিযোগ
  • Leave a Reply