দেবহাটায় জমি-জায়গা নিয়ে ব্যবসায়ীকে মিথ্যা হয়রানির অভিযোগ

দেবহাটা প্রতিনিধি :: দেবহাটার পারুলিয়ায় জমি-জায়গা নিয়ে ব্যবসায়ীকে মিথ্যা হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন।

ভুক্তভুগী ব্যবসায়ী মাঝ পারুলিয়া গ্রামের মৃত শেখ সোবহানের পুত্র রেজাউল ইসলাম দেবহাটা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে বিকাল ৫টায় লিখিত বক্তব্যে বলেন, আমি মাঝ পারুলিয়া গ্রামে দীর্ঘ ৩০ বছর যাবৎ পরিবার নিয়ে আমার পৈত্রিক সম্পত্তিতে পাকা ঘর নির্মান করিয়া বসবাস করি আসছি এবং সম্পত্তিতে পাকা প্রাচীরও দেওয়া আছে। আমার পাকা প্রাচীরের পূর্বপাশে একটি সরকারী রাস্তা ও পানি সরবারহের ড্রেন আছে।

ঐ সরকারী রাস্তা দিয়ে গ্রামবাসি অনেকেই চলাচল করে এবং গ্রামের পানি ঐ ড্রেন দিয়ে নিষ্কাসিত হয়। আমার প্রতিবেশি মাঝ পারুলিয়া গ্রামের মান্দার শেখের পুত্র মিজানুর রহমান আনুমানিক একমাস পূর্বে ঐ পথ ঘেরা দিয়ে আটকাইয়া দিলে আমি সহ আমাদের গ্রামের আব্দুল হক, বাবু, জাহিদ উপজেলা চেয়ারম্যান বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করি। এই বিষয়ে উপজেলা চেয়ারম্যান সাহেব আমিন দ্বারা জমি মাপ করে সিদ্ধান্ত দিবেন বলে উভয় পক্ষকে জানিয়ে দেন। কিন্তু মিজানুর রহমান উপজেলা চেয়ারম্যানের সিদ্ধান্ত অমান্য করে গত ২৩ আগষ্ট উক্ত পথে পাকা প্রাচীরের কাজ শুরু করেন। আমরা গ্রামবাসি বাঁধা দিলে মিজানুর রহমান আমাদেরকে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে পাকা প্রাচীরের কাজ অব্যহত রাখেন।

যার ফলে আমি দেবহাটা থানায় একটি অভিযোগ দায়ের করি। যার কারনে মিজানুর রহমান ২৮ আগষ্ট পাকা প্রাচীর নির্মান না করার সত্ত্বে মুচলেকা দেন। এই কারনে আমার উপর হিংসা বসত হয়ে মিজানুর রহমান বিভিন্ন হুমকি-ধামকি প্রদান সহ আমাকে ও আমার পরিবারকে বিভিন্ন ভাবে হয়রানির চেষ্টা করে চলেছে। এই জন্য আমি প্রশাসনের কাছে মিজানুর রহমানের বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের আবেদন জানাচ্ছি।






সংযুক্তিমূলক সংবাদ ..

  • দেবহাটার সখিপুরে বিভিন্ন দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা
  • দেবহাটায় এক পোল্ট্রি ব্যবসায়ীর মাথায় হাত: লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
  • দেবহাটার পারুলিয়ায় শত্রুতা মূলকভাবে সবজি বাগান কর্তন
  • দেবহাটায় বন্ধু কল্যান থ্রী হুইলার সমিতির মাসিক সভা
  • নওয়াপাড়া মাদ্রাসার সভাপতি হলেন লাভলু বিশ্বাস
  • দেবহাটায় ভ্যান চালক ও তার পরিবারকে মারপিট সহ দোকান ভাংচুর : থানায় অভিযোগ
  • দেবহাটায় সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল চালক আহত
  • Leave a Reply