কলারোয়া ওপেন হাউজ ডে -তে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান

অপঘাতে মৃত্যু থেকে রেহাই পেতে মাদক ব্যবসা ছাড়ুন

সাতক্ষীরা নিউজ ডেস্ক :: সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান পি পি এম বার বলেছেন,বর্তমান সরকারের গৃহিত কঠিন নীতি গুলোর মধ্যে প্রথমে আছে মাদক নীতি, তাই যারা মাদক সেবন করেন,মাদক ব্যবসা করেন এবং মাদক সেবনে সহয়তা করেন আজ থেকে তারা সাবধান হয়ে যান। আপনারা নিশ্চয় লক্ষ্য করেছেন চট্রগ্রাম,কক্সবাজারের বিভিন্ন এলাকায় প্রতিদিন ৪/৫ জন মাদক ব্যবসায়ীর অপঘাতে মৃত্যু হচ্ছে। আপনারা এটা ও লক্ষ্য করেছেন ইতিপূুর্বে আপনাদের এলাকাতেও মাদক ব্যবসায়ীরা অপঘাতে মারা গেছে। ্আর তাই অপঘাতে মৃত্যু থেকে রেহাই পেতে মাদক ব্যবসা ও মাদক সেবন থেকে সরে আসুন।

তিনি বুধবার বিকালে সাতক্ষীরার কলারোয়া থানা আয়োজিত ওপেন হাউজ ডে উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কলারোয়া থানা চত্বরে আয়োজিত অফিসার ইনচার্জ ইনস্পেক্টর মুনির-উল-গীয়াস এর সভাপতিত্বে অন্যন্যাদের মধ্যে বক্তৃতা করেন তালা -কলারোয়ার সাবেক সাংসদ বি এম নজরুল ইসলাম, সাবেক অধ্যক্ষ প্রফেসর আবু নসর, কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দীন, থানা ভারপ্রাপ্ত তদন্ত কর্মকর্তা রাজিব হোসেন,লাঙ্গলঝাড়া ইউপি চেয়ারম্যান মাষ্টার নূরুল ইসলাম,উপজেলা ওর্য়াকার্স পাটির সভাপতি মাষ্টার আব্দুর রউফ,শেখ আমানউল্লাহ ডিগ্রী কলেজের অধ্যাপক আবুল খায়ের, কলারোয়া প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক ্এম এ কালাম,রিপোটার্স ক্লাবের সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন, ডাঃ আব্দুল হান্নান,ওয়ার্ড আঃলীগ নেতা আফছার আলী প্রমূখ।

প্রধান অতিথি নবাগত সাতক্ষীরা জেলা পুলিশ সুপার তার বক্তৃতায় আরো বলেন, কলারোয়া উপজেলাতে দুই লক্ষাধিক মানুষের বসবাস। তার মধ্যে হাতে গোনা ৫/৭ জন অথবা ৩০ বা ১০০ জন ব্যাক্তি হয়তবা মাদক ব্যবসায়ের সাথে জড়িত। আপনারা বিপুল সংখ্যক মানুষ একসাথে প্রতিরোধ গড়ে তুলুন, মাদক ব্যবসার সাথে জড়িতের বিরুদ্ধে পুলিশকে তথ্য দিন। মাদক নির্মূলে পুলিশকে সহয়তা করুন। তিনি আরো বলেন, সাতক্ষীরা জেলার মধ্যে কলারোয়া একটি গুরুত্বপূর্ণ এলাকা। কলারোয়াসহ সাতক্ষীরা জেলাকে মাদক,সন্ত্রাস ও জঙ্গীমুক্ত করে তুলতে যা যা প্রয়োজন আমি তা তা করতে প্রস্তুুত। সমাজে শান্তি,শৃঙ্খলা বজায় রাখার জন্য পুুলিশকে নির্ভরযোগ্য তথ্য দিয়ে সহায়তা করার জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে কলারোয়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ,সাংবাদিক,জন প্রতিনিধি ও বিপুল সংখ্যক জনসাধারন উপস্থিত ছিলেন।
সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন এ্যাডভোকেট শেখ কামাল রেজা।






সংযুক্তিমূলক সংবাদ ..

  • প্রধানমন্ত্রী দেশে ফিরছেন আজ
  • সড়ক আইন কার্যকর, অপরাধ অনুযায়ী জরিমানা: ওবায়দুল কাদের
  • বেনাপোল সীমান্ত থেকে ৫০ লক্ষ টাকা মূল্যের হিরোইন ও ইয়াবা জব্দ করেছে বিজিবি
  • আজ আমিরাত যাচ্ছেন প্রধানমন্ত্রী
  • বাংলাদেশ-নেপালের সম্পর্ক জোরদারে রাষ্ট্রপতির গুরুত্বারোপ
  • চারদিনের সফরে দুবাই যাচ্ছেন প্রধানমন্ত্রী
  • ট্রেন দুর্ঘটনায় নিহত ১৬ জন শনাক্ত, পরিবারে লাশ হস্তান্তর
  • আজ ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • Leave a Reply