কলারোয়ার সিংগা হাইস্কুলে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা

কলারোয়া প্রতিনিধি :: কলারোয়ার বিএসএইচ সিংগা হাইস্কুলে দুর্নীতি প্রতিরোধে তরুণ প্রজন্মের মাঝে সততা, নিষ্ঠাবোধ সৃষ্টি করা এবং দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা গড়ে তোলার লক্ষ্যে বিতর্ক, রচনা প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১টার দিকে দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় খুলনার আয়োজিত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে সিংগা হাইস্কুল হলরুমে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল পরিচালনা কমিটিরি সদস্য ও ইউপি সদস্য ওসমান গণি।

‘দরিদ্রতাই দুর্নীতির প্রধান কারণ’ বিষয়ক বিতর্ক প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন ‘বিপক্ষ দলের’ নেতা রিক্তা খাতুন, তার্কিক মিম খাতুন ও সানজিদা আক্তার জ্যোতিকে এবং রানার্স আপ দলের নেতা অমিত হাসান, তার্কিক তন্ময় সরকার ও ছাকিন ফেরদৌস সামিকে পুরস্কৃত করা হয়। বিতর্ক প্রতিযোগীতায় মডারেটর’র দায়িত্ব পালন করেন সিনিয়র শিক্ষক জহুরুল ইসলাম। বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেরালকাতা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ সরদার।

প্রধান শিক্ষক হরি সাধন ঘোষের স্বাগত বক্তব্য শেষে স্কুলের সিনিয়র শিক্ষক ও সাংবাদিক দীপক শেঠের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহকারি প্রধান শিক্ষক রফিকুল ইসলাম,স্কুল পরিচালনা পরিষদের সদস্য ফারুক আহম্মেদ মন্টু, গোলাম সরোয়ার, মোসলেম আহম্মেদ, সাবেক জিবি সদস্য ডা. ফজলুর রহমান, নূরুল আমিন, মাও. আয়ুব হোসেন, সিনিয়র শিক্ষক আজিজুর রহমান, আ. রউফ, প্রদীপ বিশ্বাস, জাহাঙ্গীর হোসেন, জহুরুল ইসলাম, শফিকুল ইসলাম, নাসরিন আক্তার, স্বপন সরকার, আব্দুস সালাম, শিরিনা আক্তার,শুভংকর মজুমদার,শফিকুল ইসলাম, বিকাশ ঘোষ, বদরুজ্জামানসহ অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।






সংযুক্তিমূলক সংবাদ ..

  • কলারোয়া পৌর মেয়রের সংবাদ সম্মেলন
  • কলারোয়া বেত্রবতী হাইস্কুলে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত
  • কলারোয়ায় সততা স্টোর’ উদ্বোধনসহ শিক্ষা উপকরণ বিতরণ
  • কলারোয়ায় মশক নিধন ও পরিচ্ছন্ন সপ্তাহ উপলক্ষ্যে জনসচেতনতামূলক র‌্যালি
  • কলারোয়ায় ৩মাদক ব্যবসায়ীসহ ৪ব্যক্তি আটক ॥ ইয়াবা, ফেনসিডিল, গাঁজা উদ্ধার
  • কলারোয়ায় প্রিমিয়ার ছাত্রসংঘ’র উদ্যোগে গুজববিরোধী মানববন্ধন
  • বৃষ্টি কামনায় কলারোয়ায় ফসলি মাঠে ইস্তেখরা নামাজ পড়লেন এলাকাবাসী
  • Leave a Reply