শিক্ষার্থীদেরকে সততা ও শিক্ষার আলোয় দেশবাসীকে আলোকিত করতে হবে- জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান

নিজস্ব প্রতিনিধি:
‘সবাই মিলে গড়বো দেশ, দুর্নীতিমুক্ত বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সততা স্টোরের উদ্বোধন, দুর্নীতি প্রতিরোধে শিক্ষক সমাবেশ ও আইনের প্রবেশেধিকার নিশ্চিত করণ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ জুলাই) সকালে কারিমা মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গণে কারিমা মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মো. সফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড’র চেয়ারম্যান শেখ মফিজুর রহমান।

এসময় তিনি বলেন,‘জীবন মানে এগিয়ে যাওয়া। শিক্ষার্থীদের সর্ব প্রথমে দেশ প্রেমিক হয়ে সুশিক্ষা ও সততার সাথে জীবন গড়তে হবে। এ বিদ্যালয়ের সততা স্টোরের মাধ্যমে সততার চর্চাকে এ জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছড়িয়ে দিতে হবে। শিক্ষার্থীদেরকে সততা ও শিক্ষার আলোয় দেশবাসীকে আলোকিত করতে হবে। আইনের শাসন প্রতিষ্ঠায় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সমাজের সুবিধা বঞ্চিত গরীব অসহায় মানুষের কথা ভেবে আইনের সহায়তা প্রদান করছেন। যাতে মানুষ তার অধিকার পায়।অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কারিমা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবু তাহের।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশন খুলনা বিভাগীয় পরিচালক মো. আব্দুল গফ্ফার, অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাহ উদ্দিন আহমেদ, দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় খুলনা উপপরিচালক মো. নাজমুল হাসান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর খুলনার উপরিচালক নিভা রাণী পাঠক, জেলা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারি জজ সালমা আক্তার, জেলা শিক্ষা অফিসার এস.এম আব্দুল্লাহ আল মামুন, জেলা পুলিশিং কমিটির সভাপতি বিশিষ্ট সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি জিয়া উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অধ্যাপক মোজাম্মেল হোসেন, সাতক্ষীরা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ শেখ আব্দুল অদুদ, সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো. রেজাউল করিম, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য মো. আবুল খায়ের প্রমুখ। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন সুমাইয়া সাদিয়া তনা ও সুমাইয়া।

আলোচনা সভা শেষে বিদ্যালয়ে সততা স্টোরের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে সদর উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন কারিমা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল হক ও মো. রুস্তম আলী। ####






সংযুক্তিমূলক সংবাদ ..

  • পল্লী চেতনা APLE প্রকল্পের নেতৃত্ব ও দল ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ
  • দেবহাটায় ভ্যান চালক ও তার পরিবারকে মারপিট সহ দোকান ভাংচুর : থানায় অভিযোগ
  • সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের উন্নয়নসহ সকল কর্মকান্ডে স্বচ্ছতা ও জবাবদিহিতা থাকতে হবে-মাসিক সভায় এমপি রবি
  • সাতক্ষীরার পুলিশ কন্সটেবলের ছেলে স্কুল ছাত্র মোমিন চট্রগ্রামে উদ্ধার
  • সাতক্ষীরা পৌরসভার পানিবন্দী মানুষ সাহার্য্য চাইনা, তারা স্থায়ীভাবে জলাবদ্ধতার অভিশাপ থেকে মুক্তি চায়-পৌর কাউন্সিলর সাগর
  • আশাশুনিতে ইসলামী আন্দোলনের আংশিক কমিটি গঠন
  • সকলের প্রতি ন্যায় বিচার ও আইনের শাসন প্রতিষ্ঠা করার আহবান জানালেন এমপি রবি
  • চার শিল্পীকে প্রধানমন্ত্রীর অনুদান,শিল্পী ঐক্যজোটের কৃতজ্ঞতা
  • Leave a Reply