তারালী স্যোশাল ডেভেলপমেন্টের সাবেক সভাপতির বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি:
কালিগঞ্জ উপজেলার তারালীতে অবস্থিত স্যোশাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সভাপতি হিসাবে তিন বছর দায়িত্ব পালন করেছে সালেহা খাতুন (৩৬)। সে উপজেলার গোপালপুর গ্রামের ইশার আলী মোড়লের স্ত্রী। সংস্থার অনিয়ম নিয়ে কিছু সদস্য তার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে তার সম্মানহানী করছে বলে অভিযোগ উঠেছে।

জানা যায়, সালেহা খাতুন সংস্থার সভাপতি থাকা কালীন প্রকল্পের বিভিন্ন কাজ হয় তার হাত দিয়ে। কিন্তু সংস্থার কয়েকজন সদস্য তার বিরুদ্ধে নালিশ দিতে থাকে ঐ সংস্থার ম্যানেজার মোস্তাফিজুর রহমানের কাছে। এতে করে মোস্তাফিজুর রহমান ১৭ জুন কার্যালয়ে জরুরী বৈঠক ডাকেন। এবং এক পর্যায় সালেহাকে অব্যহতি দেন। এ ব্যাপারে সালেহা বলেন, আমাকে সম্পূর্ন অন্যায়ভাবে অব্যহতি দিয়েছে। সংস্থার গুটিকয়েক স্বার্থনেশী সদস্যদের মিথ্যা অভিযোগের তদন্ত করলে সেটা প্রমান হবে।

এ বিষয় ম্যানেজার মোস্তাফিজুরের কাছে জানতে চাইলে তিনি বলেন, সালেহার নামে তেমন কোন বড় ধরনের দুর্নীতি পাওয়া যায়নি। তার বিরুদ্ধে ৫ লক্ষ টাকা দুর্নীতির অভিযোগ উঠেছিল, কিন্তু সেটার কোন প্রমান পাওয়া যায় নি। তবে, ছোট খাট বিলের কিছু অনিয়ম ছিল আর কয়েকজন সদস্য তাকে মেনে নিতে পারছিল না তাই সালেহাকে তার দায়িত্ব থেকে অব্যহতি দেওয়া হয়েছিল। যে বা যারা সালেহার বিরুদ্ধে এই ৫ লক্ষ টাকার দুর্নীতির কথা বলেছে সেটা মিথ্যা অভিযোগ।

এমন কোন ঘটনা ঘটলে আমরা তো অবশ্যই জানতাম। এদিকে ছোটখাট এমন বিষয় নিয়ে সালেহার বিরুদ্ধে ষড়যন্ত্র করে এবং বিভিন্ন কাগজে এসব বানোয়াট ঘটনা ছাপিয়ে এলাকায় ছড়িয়ে তাকে সংস্থা ও সমাজের কাছে হেয় করেছে ঐ ষড়যন্ত্রকারী সদস্য। যেহেতু সংস্থার কর্তারা তাকে নির্দোষ বলছেন সেহেতু সাবেক সভাপতির বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবী জানিয়েছে সালেহার পরিবার ও সচেতন মহল।####






সংযুক্তিমূলক সংবাদ ..

  • নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ আর নেই
  • কালিগঞ্জে আপন ভাইয়ের উপর হামলা ভাংচুর, লুটপাট, আহত-৫
  • কালিগঞ্জে এক অসহায় পরিবারের পৈত্রিক সম্পত্তি দখলের চেষ্টাসহ মিথ্যা মামলায় হয়রানি হুমকির অভিযোগে সংবাদ সম্মেলন
  • স্বতন্ত্র প্রার্থী হওয়ায় দলীয় পদ হারালেন কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান
  • কৃষ্ণনগর ইউনিয়নে মহা ধুমধামে হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গোৎসব পালিত হচ্ছে
  • কৃষ্ণনগরে ৮ দলীয় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনাল খেলায় কালিকাপুর ফুটবল একাদশ জয়ী
  • মিথ্যা মামলার হাত থেকে পরিত্রাণ পেতে সংবাদ সম্মেলন করেছে কালিগঞ্জের সোহেল
  • কৃষ্ণনগরে ৪ দলীয় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় শহীদ মোশাররফ হোসেন স্মৃতি ফুটবল একাদশ জয়ী
  • Leave a Reply