তারালী স্যোশাল ডেভেলপমেন্টের সাবেক সভাপতির বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি:
কালিগঞ্জ উপজেলার তারালীতে অবস্থিত স্যোশাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সভাপতি হিসাবে তিন বছর দায়িত্ব পালন করেছে সালেহা খাতুন (৩৬)। সে উপজেলার গোপালপুর গ্রামের ইশার আলী মোড়লের স্ত্রী। সংস্থার অনিয়ম নিয়ে কিছু সদস্য তার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে তার সম্মানহানী করছে বলে অভিযোগ উঠেছে।

জানা যায়, সালেহা খাতুন সংস্থার সভাপতি থাকা কালীন প্রকল্পের বিভিন্ন কাজ হয় তার হাত দিয়ে। কিন্তু সংস্থার কয়েকজন সদস্য তার বিরুদ্ধে নালিশ দিতে থাকে ঐ সংস্থার ম্যানেজার মোস্তাফিজুর রহমানের কাছে। এতে করে মোস্তাফিজুর রহমান ১৭ জুন কার্যালয়ে জরুরী বৈঠক ডাকেন। এবং এক পর্যায় সালেহাকে অব্যহতি দেন। এ ব্যাপারে সালেহা বলেন, আমাকে সম্পূর্ন অন্যায়ভাবে অব্যহতি দিয়েছে। সংস্থার গুটিকয়েক স্বার্থনেশী সদস্যদের মিথ্যা অভিযোগের তদন্ত করলে সেটা প্রমান হবে।

এ বিষয় ম্যানেজার মোস্তাফিজুরের কাছে জানতে চাইলে তিনি বলেন, সালেহার নামে তেমন কোন বড় ধরনের দুর্নীতি পাওয়া যায়নি। তার বিরুদ্ধে ৫ লক্ষ টাকা দুর্নীতির অভিযোগ উঠেছিল, কিন্তু সেটার কোন প্রমান পাওয়া যায় নি। তবে, ছোট খাট বিলের কিছু অনিয়ম ছিল আর কয়েকজন সদস্য তাকে মেনে নিতে পারছিল না তাই সালেহাকে তার দায়িত্ব থেকে অব্যহতি দেওয়া হয়েছিল। যে বা যারা সালেহার বিরুদ্ধে এই ৫ লক্ষ টাকার দুর্নীতির কথা বলেছে সেটা মিথ্যা অভিযোগ।

এমন কোন ঘটনা ঘটলে আমরা তো অবশ্যই জানতাম। এদিকে ছোটখাট এমন বিষয় নিয়ে সালেহার বিরুদ্ধে ষড়যন্ত্র করে এবং বিভিন্ন কাগজে এসব বানোয়াট ঘটনা ছাপিয়ে এলাকায় ছড়িয়ে তাকে সংস্থা ও সমাজের কাছে হেয় করেছে ঐ ষড়যন্ত্রকারী সদস্য। যেহেতু সংস্থার কর্তারা তাকে নির্দোষ বলছেন সেহেতু সাবেক সভাপতির বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবী জানিয়েছে সালেহার পরিবার ও সচেতন মহল।####






সংযুক্তিমূলক সংবাদ ..

  • রেডিও নলতায় সাইবার বুলিং প্রতিরোধ বিষয়ক টকশোর ৩য় পর্ব অনুষ্ঠিত
  • কালিগঞ্জে ঘুর্ণিঝড় বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের মাঝে ত্রাণ বিতরণ
  • কালিগঞ্জের কৃষ্ণনগরে ঘূর্নিঝড় বুলবুলির ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে চাউল বিতরণ
  • নলতা শরীফ প্রেসক্লাবের পক্ষ থেকে কালিগঞ্জের নবাগত ইউএনও,ওসিকে ফুলেল শুভেচ্ছা
  • নলতায় উপজেলার আন্ত:স্কুল বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন নলতা হাইস্কুল
  • নলতায় জেলা পরিষদ সদস্য সেলিমের ভাই জাকির হোসেনের চেহেলাম অনুষ্ঠিত
  • পারুলিয়া আহ্ছানিয়া মিশনের নতুন ভবন উদ্বোধন
  • নলতায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি: এর প্রতিষ্ঠা বার্ষিকী পালন
  • Leave a Reply