দেবহাটায় তাঁতী লীগের পুর্বের কমিটিকে ফের সাংগঠনিক কার্যক্রম পরিচালনার অনুমতি

দেবহাটা প্রতিনিধি:
দেবহাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ ও আব্দুল্যাহ সরদারের নেতৃত্বাধীন বাংলাদেশ তাঁতী লীগ দেবহাটা উপজেলা শাখার পুর্বের কমিটিকে আবারো সাংগঠনিক কার্যক্রম পরিচালনার অনুমতি দিয়েছে সাতক্ষীরা জেলা শাখার নেতৃবৃন্দরা। বৃহষ্পতিবার (২৫ জুলাই) সাতক্ষীরা জেলা তাঁতী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান সদস্য মীর আজহার আলী শাহিন, বর্তমান কমিটির যুগ্ম আহবায়ক কাজী মারুফ, যুগ্ম আহবায়ক মোহাম্মদ শহিদ ও সদস্য সচিব মনিরুজ্জামান তুহিন দলীয় প্যাডে স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছেন।

এর আগে গত ২২ জুলাই জেলা তাঁতী লীগের দলীয় প্যাডে আহবায়ক মোস্তাফিজুর রহমান নাসিম ও সদস্য সচিব মনিরুজ্জামান তুহিন স্বাক্ষরিত অপর এক বিবৃতির মাধ্যমে এ কমিটিকে বিলুপ্ত ঘোষনা করে শরিফুল আলমকে সভাপতি ও আরিফুজ্জামান আরিফকে সাধারন সম্পাদক মনোনীত করে ৫ সদস্য বিশিষ্ঠ আংশিক কমিটির অনুমোদন দেয়ার পর দুই কমিটির নেতৃত্বকে নিয়ে উপজেলাব্যাপী আলোচনা ও বিড়ম্বনার সৃষ্ঠি হয়।

এঘটনার পর বৃহষ্পতিবার নতুন বিবৃতি দিয়ে আবারো পুর্বের কমিটিকে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার অনুমতি দিয়েছে সাতক্ষীরা জেলা তাঁতী লীগের নেতৃবৃন্দরা। যদিও বিবৃতিটিতে জেলা তাঁতী লীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান নাসিমের স্বাক্ষর নেই, তার স্থানে রয়েছে প্রতিষ্ঠা সভাপতি, দুই যুগ্ম আহবায়ক ও সদস্য সচিবের স্বাক্ষর।

বিবৃতিতে জেলা তাঁতী লীগের সদস্য সচিব মনিরুজ্জামান তুহিন জানিয়েছেন, ‘গত ২২ জুলাই দেবহাটা উপজেলা তাঁতী লীগের পুর্বের কমিটিকে বিলুপ্ত ঘোষনা করে নতুন কমিটির অনুমোদনের যে বিবৃতি দেয়া হয়েছিলো তাতে তার স্বাক্ষর নকল করা হয়েছিলো। তাই পুর্বের কমিটিকে আবারো সাংগঠনিক কার্যক্রম পরিচালনার অনুমতি দেয়া হয়েছে।’ এদিকে বার বার জেলা তাঁতী লীগের এমন বিবৃতি ও নিত্য নতুন কমিটি ঘোষনার ফলে উপজেলার সাধারন মানুষ বিড়ম্বনার শিকার হচ্ছেন বলে অভিমত সচেতন মহলের। ####






সংযুক্তিমূলক সংবাদ ..

  • দেবহাটার সখিপুরে বিভিন্ন দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা
  • দেবহাটায় এক পোল্ট্রি ব্যবসায়ীর মাথায় হাত: লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
  • দেবহাটার পারুলিয়ায় শত্রুতা মূলকভাবে সবজি বাগান কর্তন
  • দেবহাটায় বন্ধু কল্যান থ্রী হুইলার সমিতির মাসিক সভা
  • নওয়াপাড়া মাদ্রাসার সভাপতি হলেন লাভলু বিশ্বাস
  • দেবহাটায় ভ্যান চালক ও তার পরিবারকে মারপিট সহ দোকান ভাংচুর : থানায় অভিযোগ
  • দেবহাটায় সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল চালক আহত
  • দেবহাটায় জমি-জায়গা নিয়ে ব্যবসায়ীকে মিথ্যা হয়রানির অভিযোগ
  • Leave a Reply