কাগজপুকুর ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বেনাপোল(যশোর)প্রতিনিধি:
বেনাপোল পৌর আওয়ামীলীগের বর্ধিত সভার সিদ্ধান্ত মোতাবেক কাগজপুকুর ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে বেনাপোল পৌর এলাকার কাগজপুকুর বাজার সংলগ্ন প্রাঙ্গণে বর্ণাঢ্য র‌্যালী সহকারে উৎসবমুখর পরিবেশে উক্ত সম্মেলনটি অনুষ্ঠিত হয়। কাগজপুকুর ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলী জুলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল জলিল মেকানিকের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের প্রথমার্ধ অনুষ্ঠিত হয়।

দ্বিতীয়ার্ধে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান। এ সময় সভাপতি পদে জুলফিকার জুলু, বীর মুক্তিযোদ্ধা নুরুল হক, আব্দুল জলিল মেকানিক,সাদেক আলী ও শুকুর আলী সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করেন।

উক্ত অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন, এই ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে অনেক যোগ্য প্রার্থী তাদের যোগ্যতার মাপকাঠি দিয়ে বিভিন্ন পদে প্রতিদ্বন্দিতা করছেন দেখে খুব ভালো লাগছে। এখানে যোগ্যতার মাপকাঠিতে সংগঠন যাকে মনোনীত করবেন সেই আসবেন নেতৃত্বের প্রধান কিছু স্তরে। তবে,উক্ত কমিটির প্রতিদ্বন্দি প্রার্থীতায় যারা মনোনীত হতে পারলেন না, তারা ভাববেন না যে আপনারা অযোগ্য কর্মী। এঁদেরকে সুযোগ-সুবিধা বুঝে আগামীতে গঠিত পৌর ও উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনে স্থান দেওয়া হবে। তবে কোন অবস্থাতেই হাইব্রিড আওয়ামীলীগসহ দলের সুযোগ সুবিধা ভোগ করে যারা সংগঠনের সাথে বেঈমানী করেছে তারা উক্ত কমিটিসহ উপরের কোন কমিটিতে স্থান পাবে না। এখানে কেবল যোগ্যতানুসারে পোড় খাওয়া আওয়ামীলীগের কর্মীরাই দলের পদ-পদবীতে স্থান পাবে। তাই আমাদেরকেও সূদূর প্রসারী চিন্তাভাবনা করে ওয়ার্ড কমিটিসহ সকল কমিটি গঠণ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, ছাত্রলীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি আলী কদর সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক মহাতাব উদ্দিন, প্রচার সম্পাদক আকবার আলী, যুবলীগ নেতা ফারুখ হোসেন উজ্জল,যুবলীগের যুগ্ন আহবায়ক জসীম উদ্দিন, সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, ছাত্রলীগের সভাপতি আল মামুন জোয়াদ্দার, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমানসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। ####






সংযুক্তিমূলক সংবাদ ..

  • বানারীপাড়ায় বাড়িতে মিলল তিন মরদেহ
  • মেঘনায় দুই লঞ্চের মুখোমুখি সংঘর্ষে নিহত ১
  • পাইকগাছায় জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত
  • বেনাপোলে ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
  • মা বিদেশে, মেয়েকে ধর্ষণ করল বাবা
  • লক্ষ্মীপুরে দুই যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার
  • নান্দাইলে মার্কেটে আগুন
  • মিরপুরে বাসা থেকে বৃদ্ধা ও গৃহকর্মীর মরদেহ উদ্ধার
  • Leave a Reply