ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিং আতাইকুলা শাখার ১ম প্রতিষ্ঠা বার্ষিক পালন

বাংলার মুখ পাবনা প্রতিনিধি :
পাবনায় ডাচ-ব্যাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং আতাইকুলা শাখার ১ম প্রতিষ্ঠা বার্ষিক পালিত হয়েছে। এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের সাবেক প্রক্টর ও শিক্ষক সমিতির সাবেক সভাপতি আওয়াল কবির জয় বলেন, ব্যাংকিং সেবা বঞ্চিত প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে ব্যাংকের সেবা পৌঁছে দিতে এজেন্ট ব্যাংকিং কেন্দ্র গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। সরকারের উন্নয়ন প্রক্রিয়াকে আরো বেগবান করতে ডাচ-ব্যাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কার্যক্রম সহায়ক হবে। তিনি এজেন্ট ব্যাংকিং সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান। ।

ডাচ-ব্যাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর এ.ভি.পি এন্ড রিজিওনাল হেড সাইফুল ইসলাম বলেন, ডাচ-ব্যাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং আতাইকুলা শাখা সেবা ও সঞ্চয়ে পাবনা জেলার মধ্যে ১ম স্থানে রয়েছে। আশা করি শাখাটি তাদের কার্যক্রমে আরও এগিয়ে যাবে।

ডাচ ব্যাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং আতাইকুলা শাখার পরিচালক হুমায়ন কবির পাভেলের সভাপতিত্বে ও রাজিবুুল কবির রাজিবের পরিচালনায় আরও বক্তব্য দেন, আতাইকুলা খানার ওসি (তদন্ত) কামরুল ইসলাম, হৃদয়ে পাবনার আহ্বায়ক ও এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, এরিয়া ম্যানেজার আব্দুল কুদ্দুস, এসএসএম মেহেদি হাসান, মাতৃভূমি ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক মাসুদুর রহমান, ফরিদপুর শাখার পরিচালক আবুল হোসেন প্রমূখ। আলোচনাসভা শেষে দোয়া পরিচালনা করেন ধুলাউড়ি কামিল মাদ্রাসার অধ্যক্ষ মো. আনোয়ার হোসেন।

এজেন্ট ব্যাংকিং আতাইকুলা শাখার পরিচালক হুমায়ন কবির পাভেল বলেন, শাখাটিতে সঞ্চয়ী হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, ডিপিএস, এফডিয়ার, এটিএম কার্ড প্রদান, অন্য একাউন্ট থেকে টাকা হস্তান্তর, পিন দিয়ে রেমিটেন্সের টাকা গ্রহণ, বিল পে, এসএমএস ব্যাংকিং এবং ব্যালেন্স অনুসন্ধানসহ যাবতীয় সেবা দেওয়া হয়। এ ব্যাংকিং ব্যবস্থা পরিচালিত হয় বায়োমেট্রিক পদ্ধতির একাউন্টের মাধ্যমে। শাখাটিতে সপ্তাহের ৬দিন শনিবার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এজেন্ট ব্যাংকিং-এ সেবা পাওয়া যায়।

কেক কেটে প্রতিষ্ঠানটির ১ম প্রতিষ্ঠা বার্ষিক পালন করা হয়। এসময় স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ####






সংযুক্তিমূলক সংবাদ ..

  • পাইকগাছায় সরকারি সম্পত্তির উপর নীতিমালা উপেক্ষা করে ইট ভাটা স্থাপন
  • দেড় কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক
  • ঝিকরগাছায় ৩১ বোতল ফেনসিডিলসহ ওয়ারেন্টভুক্ত আসামী আটক
  • ঝিকরগাছায় কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ পালিত
  • মাদক ও দূর্নীতির সাথে জড়িত কেউ ছাড় পাবে না–শেখ আফিল উদ্দিন এমপি
  • বেনাপোলে গ্রেফতারী পরোয়ানাভুক্ত ১০ আসামি আটক
  • ভারতে পাচার হওয়া ২ কিশোরী ও ১ কিশোরকে বেনাপোলে হস্তান্তর
  • শার্শায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত ১১ পালাতক আসামী আটক
  • Leave a Reply