পাবনা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে হেভিওয়েট প্রার্থী ইঞ্জি. রুহুল আমিন

পাবনা প্রতিনিধি :
অবশেষে পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন বৃহস্পতিবার বেলা ১১টায় শহরের দোয়েল সেন্টারে অনুষ্ঠিত হবে। এদিকে সম্মেলনের তারিখ ঘোষণার পর থেকেই নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। সম্মেলনকে ঘিরে সোশাল মিডিয়ায়ও চলছে জোর প্রচারণা। সম্মেলনের অতিথিদের স্বাগত জানিয়ে শহরের বিভিন্নস্থানে বিলবোর্ড স্থাপন ও তোরণ লাগানোর প্রস্তুতি চলছে। সভাপতি ও সাধারণ সম্পাদক পদ দুটির জন্য ইতিমধ্যে কেন্দ্র এবং জেলা আওয়ামী লীগের প্রভাবশালী নেতৃবৃন্দের কাছে ধর্ণা দিয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক নেতারা।

হেভিওয়েট প্রার্থীদের মধ্যে আলোচনায় রয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জি. মো. রুহুল আমিন এর নাম। মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ইঞ্জি. মো. রুহুল আমিন স্কুলে পড়াকালীন সময় থেকেই ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী ছিলেন। তিনি পাবনা জেলা স্কুল শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, সরকারী শহীদ বুলবুল কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, পাবনা পলিটেকনিক শাখা ছাত্রলীগের সাবেক সদস্য, পাবনা পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক, পাবনা জেলা শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, পাবনা জেলা শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন।

এছাড়াও ১/১১ এর সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালীন সময়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী হিসেবে জননেত্রী শেখ হাসিনার মুক্তি আন্দোলনের সৈনিক ছিলেন। রাজনীতি ছাড়াও বিভিন্ন সামাজিক ও ক্রীড়া সংগঠনের সাথে জড়িত ইঞ্জিনিয়ার মো. রুহুল আমিন। বর্তমানে তিনি ওয়ার্ল্ড এন্টি টেরোরিজম অর্গানাইজেশন বাংলাদেশ শাখার যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করছেন। ক্লিন ইমেজের এই ছাত্রনেতা রাজনীতিতে একজন স্বচ্ছ, ক্লিন ইমেজের সফল জনপ্রিয় ছাত্রনেতা হিসেবে তার সমর্থকদের কাছে পরিচিত।

জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ জানান, জেলা স্বেচ্ছাসেবক লীগকে শক্তিশালী এবং গতিশীল ও ত্বরান্বিত করতে মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ইঞ্জি. মো. রুহুল আমিন এর মতো তরুণ উদ্যোমী নেতার প্রয়োজন। তাই জেলা স্বেচ্ছাসেবক লীগের অভিভাবক হিসেবে আমরা তাকে দেখতে চাই। ####






সংযুক্তিমূলক সংবাদ ..

  • সুনামগঞ্জ প্রেসক্লাব নির্বাচন-২০১৯, সভাপতি পঙ্কজ দে ও সাধারন সম্পাদক একে এম মহিম
  • সিলেটে যুবকের রহস্যজনক আত্মহত্যা
  • সরকারের প্রতিনিধি হিসেবে ফিলিপাইন যাচ্ছে উপসচিব তরিকুল ইসলাম
  • ঝিকরগাছার লক্ষীপুর ও বাকড়ায় জাতীয় শোক দিবস পালিত
  • ক্যাটস আইয়ে টপস-শার্টের নতুন সংগ্রহ
  • ত্রাণ চাই না; চাই বসবাসের নিশ্চয়তা কপোতাক্ষ নদের ভয়াবহ ভাঙ্গনে হুমকির মুখে রাড়ুলীর জেলে পল্লী
  • জালালাবাদ হোমিওপ্যাথি এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী ও সাইন্টিফিক সেমিনার সম্পন্ন
  • নর্দান ইউনিভার্সিটিতে ডেঙ্গু প্রতিরোধে র‌্যালি
  • Leave a Reply