বহেরা এ.টি মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক নিয়োগ পরিক্ষা স্বচ্ছতা নিয়ে শঙ্কায় এলাকাবাসী: জেলা প্রশাসক বরাবর আবেদন

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার সম্প্রতি সময়ে প্রশিক্ষণের কারনে বাইরে থাকায় বহেরা এ.টি মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক নিয়োগ পরিক্ষা স্বচ্ছতা নিয়ে শঙ্কায় এলাকাবাসী। জেলা প্রশাসক বরাবর প্রধান শিক্ষক নিয়োগ পরিক্ষা স্বচ্ছতার জন্য আবেদন এলাকাবাসীর।

জানাযায়, দেবহাটা উপজেলার ১ নং কুলিয়া ইউনিয়নের বহেরা গ্রামের ঐতিহ্যবাহী বহেরা এ.টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদ শূন্য হওয়ায় স্কুল ম্যানেজিং কমিটি প্রধান শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। উক্ত পদে একাধীক প্রার্থী আবেদন করায় লিখিত পরিক্ষার মাধ্যমে নিয়োগের সিন্ধান্ত হয় এবং প্রথম বিজ্ঞপ্তি মোতাবেক ইং ২৫/০৪/২০১৯ তারিখে নিয়োগ পরিক্ষা অনুষ্ঠিত হয়। কিন্তু ম্যানেজিং কমিটি কর্তৃক গোপনে মোটা অংকের অর্থের বিনিময়ে অযোগ্য প্রার্থীকে নিয়োগ দেওয়া নিয়ে উক্ত নিয়োগ পরিক্ষা বাতিল হয় এবং পূনারায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে বিদ্যালয়টির ম্যানেজিং কমিটি। যার পরবর্তী নিয়োগ পরিক্ষার সময় নির্ধারন করা হয় আগামী ইং ০৬/০৭/২০১৯ তারিখে। কিন্তু আবারও নিয়োগ পরিক্ষার সময় উপজেলা নির্বাহী অফিসার প্রশিক্ষণের কারনে দেশের বাহিরে থাকবেন জানতে পারেন এলাকাবাসী। এ কারনে উপজেলা নির্বাহী অফিসার এর অনুপস্থিতিতে উক্ত পরিক্ষা গ্রহনের সিন্ধান্তে এলাকাবাসী পরিক্ষা স্বচ্ছতা নিয়ে শঙ্কিত।

এলাকাবাসী তাদের ঐতিহ্যবাহী বহেরা এ.টি মাধ্যমিক বিদ্যালয়টিতে প্রধান শিক্ষক হিসাবে দক্ষ, পরিশ্রমী, মেধাবী একজন শিক্ষক চায়। সুতারাং ম্যানেজিং কমিটি অসাদুপায় অবলম্বন করে মোটা অংকের টাকার বিনিময়ে যাহাতে কোন অযোগ্য প্রার্থীকে নিয়োগ দিতে না পারে তার জন্য জেলা প্রশাসকের আশু হস্তক্ষেপ কামনা করে জেলা প্রশাসক বরাবর আবেদন করেছেন। ###






সংযুক্তিমূলক সংবাদ ..

  • বন্যাদূর্গতের পাশে মানবতার কল্যাণ ফাউন্ডেশন
  • দেবহাটায় স্বাধীনতা প্রজন্মলীগের কমিটি
  • সাতক্ষীরায় ব্লাড ডোনেশন গ্রুপ তৈরি করছেন জি.এম সৈকত
  • দেবহাটায় উল্টো রথের মধ্য দিয়ে শেষ হলো জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব
  • দেবহাটায় একই পরিবারের ৩ জন জখম
  • দেবহাটায় ক্যাপ্টেন শাহজাহান মাষ্টারের ২৬তম মৃত্যু বার্ষিকী উদযাপনে প্রস্তুতি
  • দেবহাটায় বিজিবি’র অভিযানে ২৮৩ বোতল ফেন্সিডিল উদ্ধার
  • Leave a Reply