নড়াইলে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস ২০১৯ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

নড়াইল প্রতিনিধি:
মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস ২০১৯ উপলক্ষে পদশোভাযাত্রা, আলোচনা সভা ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ। ‘সুস্বাস্থ্যেই সুবিচার, মাদক মুক্তির অঙ্গিকার’ এ শ্লোগানকে সামনে নিয়ে নড়াইলে দুই দিনব্যাপী পালিত হলো মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস। জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে র‌্যালী, চিত্রাংকন ও কবিতা আবৃতি প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার কিতরণী অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে বুধবার (২৬,জুন) সকালে একটি র‌্যালী জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা শেষে চিত্রাংকন ও কবিতা আবৃতি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক আনজুমান আরা। এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরফুদ্দিন, অনুষ্ঠানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নড়াইলের সহকারী পরিচালক মোঃ নজরুল ইসলাম, পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথ, গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, দৈনিক যুগান্তরের নড়াইল জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম শাহী, দৈনিক খবর পত্রিকার নড়াইল জেলা প্রতিনিধি শেখ ফসিয়ার, দৈনিক সমাজের কাগজ পত্রিকার নড়াইল জেলা প্রতিনিধি বুলু দাস, দৈনিক একুশে নিউজ’র জাহাংগীর সেখ, নড়াইল পৌর কমিশনার মাহাবুর আলম, আকতার মোল্যাসহ ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক নজরুল ইসলাম, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক, শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এর আগে জেলা শিশু একাডেমিতে এ উপলক্ষে শিশুদের চিত্রাংকন ও কবিতা আবৃতি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ####






সংযুক্তিমূলক সংবাদ ..

  • নড়াইল পৌর এলাকায় নির্মাণ কাজের গুণগতমান নিশ্চিত করার জন্য দুদকের অভিযান
  • কালিগঞ্জ থানা পুলিশের অভিযানে ১ মাদক ব্যবসায়ীসহ আটক ২
  • নওগাঁয় প্রতিবেশী ভাইকে উদ্ধার করতে গিয়ে যুবকের মৃত্যু…..?
  • ফেনীর অবশেষে সোনাগাজীর সেই মাদ্রাসা এখন সিসি ক্যামেরা ।
  • কাগজপুকুর ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
  • ফেনীর সোনাগাজীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মাদ্রাসা শিক্ষকের মর্মান্তিক মৃত্যু
  • জাতীয় আইনজীবী ফেডারেশন, খুলনার উদ্যেগে পল্লী বন্ধু এরশাদের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত
  • নওগাঁর তিনটি কলেজের কেউ পাস করেনি…?
  • Leave a Reply