স্বরাষ্ট্রমন্ত্রীর চারপাশে মাদকস¤্রাটদের অবস্থান : মোমিন মেহেদী

satkhira-news-logo-original-900

প্রেসবিজ্ঞপ্তি :: নতুনধারা বাংলাদেশ-এনডিবি’র চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, স্বরাষ্ট্রমন্ত্রীর চারপাশে মাদক সম্রাটদের অবস্থান।

তিনি নিজের আসনকে ধরে রাখার জন্য তা জেনেও না জানার ভান করে আছেন। তাছাড়া তামাক ও মাদকের স্বর্গরাজ্য সরকারী দলের একাংশের পৃষ্টপোষকতায় তৈরি হচ্ছে বলেও বিভিন্ন সময়ে প্রকাশিত সংবাদ থেকে জানা যায়। নতুনধারা বাংলাদেশ-এনডিবি’র প্রেসিডিয়াম মেম্বার ও বাংলাদেশ কৃষক ফেডারেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদের সভাপতিত্বে ‘তামাক ও মাদকমুক্ত সমাজ নির্মাণে নতুন প্রজন্মের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে ৩১ মে সকাল ১০ টায় অনুষ্ঠিত সভায় সিনিয়র ভাইস চেয়ারম্যান প্রিন্সিপাল শান্তা ফারজানা, যুগ্ম মহাসচিব ডা. নূরজাহান নীরা, জাতীয় স্বেচ্ছাসেবকধারার সভাপতি মনির জামান, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাহামুদ হাসান তাহের, সাংগঠনিক সম্পাদক ফরহাদুল ইসলাম কামাল, টিএম আলী ফরহাদ শিমুল, ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সহ-সভাপতি তুষার ইমরান, হালিম হাওলাদার, হানিফ চৌধুরী, বাবু দিলিপ কুমার, সিরাজগঞ্জ জেলা এনডিবির যুগ্ম আহবায়ক শেখ রেজাউল করিম, সিপন ভূইয়া, অপূর্ব হাসান, আরমান খান প্রমুখ।

এসময় বক্তারা আরো বলেন, নতুনধারা বাংলাদেশ-এনডিবি’র রাজনীতিকগণ বলেন, নতুনধারার রাজনীতিগণ তামাক ও মাদকমুক্ত একটি সত্যিকারের সোনার বাংলাদেশ নির্মাণে কাজ করছে। তারা জাতির শ্রেষ্ঠ সন্তানদের ত্যাগের বিনিময়ে অর্জিত স্বাধীন বাংলাদেশে সত্যিকারের সম্মৃদ্ধ অবস্থান নির্মাণে বদ্ধ পরিকর হয়ে কাজ করছে।



« (পূর্ববর্তী সংবাদ)



সঙ্গতিপূর্ণ আরো খবর

  • সিরাজগঞ্জে দুই মাদক বিক্রেতা আটক
  • সিরাজগঞ্জে মসজিদ, মন্দির সংস্কারের চেক ও সেলাই মেশিন বিতরন
  • সিরাজগঞ্জের তাড়াশে ইভটিজিংয়ের শিকার গৃহবধূর আত্মহননের চেষ্টা
  • ঈদের কেনাকাটায় কলকাতা যাচ্ছে যশোরের সীমান্ত অঞ্চলের মানুষ
  • সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের দুই পাশের গাছ নিধনে পরিবেশ বিপর্যয়ের আশঙ্কা
  • জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্র শাখার উদ্যোগে ইফতার মাহফিল
  • চিকিৎসা শাস্ত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ শেরে বাংলা পদক-২০১৭ পাচ্ছেন ডা. মাহি
  • মোল্লারপুরে মসজিদের বাল্ব লাগানোকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১