সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে কর্মশালা অনুষ্ঠিত

01

সাতক্ষীরা নিউজ ডেস্ক :: সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বিশ্ব ব্যাংকের অর্থায়নে ইউজিসির তথ্বাবধানে পরিচালিত HEQEP প্রজেক্টের অধীনে Good Governance (OfficeManagement and Financial Management) শীর্ষক একটি কর্মশালা শনিবার ২০/০৫/২০১৭ইং তারিখে অনুষ্ঠিত হয়।

বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তাদের জন্য আয়োজিত উক্ত প্রশিক্ষন কর্মশালায় (Workshop কী-নোট স্পিকার হিসাবে বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট এর ওছঅঈ (IQAC (Institutional Quality Assurance Cell) পরিচালক প্রফেসর ড. আব্দুল আওয়াল বিশ্বাস, শাবিপ্রাবি, সিলেট এর অর্থ পরিচালক মো: এ.এন.এম জয়নাল আবেদীন এবং অতিরিক্ত অর্থ পরিচালক (হিসাব শাখা) শেখ মো: আব্দুল হাসান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসআইইউ এর ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর মো: মনির উদ্দিন,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ঋষি কেশ ঘোষ, প্রশাসন ও জনসংযোগ পরিচালক জনাব তারেক উদ্দিন তাজ, অর্থ পরিচালক সুশান্ত আচার্য্য, ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার নসরত আফজা চৌধুরী, প্রক্টর প্রধান মাহবুব ইবনে সিরাজ, ব্যবসায় বিভাগের বিভাগীয় প্রধান আব্দুল্লাহ আলো, আইন বিভাগের বিভাগীয় প্রধান মো: হুমায়ুন কবির, ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক সৈয়দ হাসান মাহমুদ।

উক্ত অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওছঅঈ (IQAC (Institutional Quality Assurance Cell পরিচালক জনাব ্এক্রামুল ফারুক এবং অনুষ্ঠানটি পরিচালনা করেন অতিরিক্ত পরিচালক সহকারী অধ্যাপক মো: মশিউর রহমান ।

অনুষ্ঠানে সার্বিক সহযোগীতা করেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওছঅঈ IQAC (Institutional Quality Assurance Cell এর ব্যবস্থাপক আবু জাফর মো: ফরহাদ ও হিসাব রক্ষক কামরুল হাসান।

উল্লেখ্য যে দিনব্যাপী আয়োজিত অত্র প্রশিক্ষন কর্মশালায় উপস্থিত থেকে প্রশিক্ষন নিয়েছেন সম্মানিত শিক্ষক বৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের সম্মানিত কর্মকর্তা গণ।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • বেনাপোলে ৪ পিচ স্বর্ণের বারসহ দুই পাসপোর্ট যাত্রী আটক
  • পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে চিংড়ি ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা
  • বিপুল পরিমাণ বিস্ফোরকসহ ২ দুষ্কৃতিকারী আটক
  • পার্বতীপুরে সমাপনি অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হলো জাতীয় মৎস্য সপ্তাহ
  • তামাক পণ্যের অবৈধ বিজ্ঞাপন ও অপ্রাপ্ত বয়সীদের কাছে তামাকপণ্য বিক্রয় বন্ধে সিরাজগঞ্জ পুলিশ কাজ করবে-পুলিশ সুপার
  • সিরাজগঞ্জে বেসরকারী কলেজ শিক্ষকদের মানবন্ধন কর্মসূচী পালন
  • বেনাপোল সীমান্ত থেকে বিপুল পরিমান গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক
  • সারাদেশের ন্যায় বেনাপোল পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা অর্ধদিবস কর্মবিরতি