দেশ ও জনগনের অতন্দ্র প্রহরি হিসেবে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাজ করবে

সদর উপজেলার সন্তান কমান্ডের কমিটি গঠনে মতবিনিময় সভায় মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন মশু

111

আব্দুর রহিম :: দেশ ও জনগনের অতন্দ্র প্রহরী বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সাতক্ষীরা সদর উপজেলার সন্তান কমান্ড গঠনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার জেলা মুক্তযোদ্ধা সংসদ হলরুমে জেলা সন্তান কমান্ড আয়োজনে জেলা সন্তান কমান্ডের আহবায়ক আবু রায়হান তিতুর সভাপতিত্বে প্রধান অতিথি
হিসেবে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন মশু।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘জাতীর শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধারা যে লক্ষ উদ্দেশ্য নিয়ে দেশকে মুক্ত করেছিল এরই ধারাবাহিকতায় দেশ ও জনগনের অতন্দ্র প্রহরি হিসেবে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাজ করবে। বাংলাদেশ আওয়ামীলীগ সরকার শেখ হাসিনাই মুক্তিযোদ্ধাদের সরকার। মুক্তিযোদ্ধাদের যথাযথ সম্মান ও রাষ্ট্রীয় পর্যায় বিভিন্ন সুযোগ সুবিধা দিযেছে এই সরকার।্#৩৯; বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ডেপুটি ইউনিট কমান্ডার মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দীক, সহকারি কমান্ডার মুক্তিযোদ্ধা প্রফেসর আব্দুল বারি, সদর উপজেলা কমান্ডার হাসানুল ইসলাম, সাবেক জেলা ইউনিট কমান্ডার মোতাহার হোসেন,তালা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মফিজউদ্দিন, দেবহাটা উপজেলা ডেপুটি কমান্ডার ইয়াসিন আলী, জেলা
মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব লায়লা পারভীন সেঁজুতি। এসময় জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাংগঠনিক বিষয়ক বক্তব্য রাখেন জেলা সন্তান কমান্ডের যুগ্ম আহবায়ক এস এম গোলাম ফারুক প্রমুখ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কাজী রিয়াজ, নছারুজ্জামান, জেলা সন্তান কমান্ডের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম, সদস্য আব্দুর রহিম প্রমুখ। পরে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সদর উপজেলা ১১ সদস্য বিষ্ধিসঢ়;ষ্ট একটি কমিটি ঘোষনা করা হয়।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • ঝাউডাঙ্গায় পাষাণ্ড স্বামীর নির্যাতনের শিকার গৃহবধূ চন্দনা ঘোষ
  • বিআরটিএ সাতক্ষীরা সার্কেলের ফেসবুক পেজে অভিযোগ, অতঃপর সমাধান
  • সাতক্ষীরার তালতলা মাধ্যমিক বিদ্যালয়ে প্রকৃতি ও পুষ্টির গল্পের আসর
  • সাতক্ষীরায় পুলিশের অভিযানে গ্রেফতার- ৪২
  • দুই কন্যা সন্তানের জনক এক কন্যা সন্তানের জননীকে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি
  • সাতক্ষীরা কালেক্টরেট স্কুল এ্যান্ড কলেজের নব নির্মিত ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন
  • সাতক্ষীরায় জাতীয় শুদ্ধাচার ও সচেতনতা বৃদ্ধি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
  • সাতক্ষীরা পি এন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আব্দুল মাজেদ স্ব-পদে দায়িত্বভার গ্রহন