দেশ ও জনগনের অতন্দ্র প্রহরি হিসেবে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাজ করবে

সদর উপজেলার সন্তান কমান্ডের কমিটি গঠনে মতবিনিময় সভায় মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন মশু

111
Share Button

আব্দুর রহিম :: দেশ ও জনগনের অতন্দ্র প্রহরী বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সাতক্ষীরা সদর উপজেলার সন্তান কমান্ড গঠনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার জেলা মুক্তযোদ্ধা সংসদ হলরুমে জেলা সন্তান কমান্ড আয়োজনে জেলা সন্তান কমান্ডের আহবায়ক আবু রায়হান তিতুর সভাপতিত্বে প্রধান অতিথি
হিসেবে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন মশু।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘জাতীর শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধারা যে লক্ষ উদ্দেশ্য নিয়ে দেশকে মুক্ত করেছিল এরই ধারাবাহিকতায় দেশ ও জনগনের অতন্দ্র প্রহরি হিসেবে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাজ করবে। বাংলাদেশ আওয়ামীলীগ সরকার শেখ হাসিনাই মুক্তিযোদ্ধাদের সরকার। মুক্তিযোদ্ধাদের যথাযথ সম্মান ও রাষ্ট্রীয় পর্যায় বিভিন্ন সুযোগ সুবিধা দিযেছে এই সরকার।্#৩৯; বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ডেপুটি ইউনিট কমান্ডার মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দীক, সহকারি কমান্ডার মুক্তিযোদ্ধা প্রফেসর আব্দুল বারি, সদর উপজেলা কমান্ডার হাসানুল ইসলাম, সাবেক জেলা ইউনিট কমান্ডার মোতাহার হোসেন,তালা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মফিজউদ্দিন, দেবহাটা উপজেলা ডেপুটি কমান্ডার ইয়াসিন আলী, জেলা
মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব লায়লা পারভীন সেঁজুতি। এসময় জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাংগঠনিক বিষয়ক বক্তব্য রাখেন জেলা সন্তান কমান্ডের যুগ্ম আহবায়ক এস এম গোলাম ফারুক প্রমুখ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কাজী রিয়াজ, নছারুজ্জামান, জেলা সন্তান কমান্ডের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম, সদস্য আব্দুর রহিম প্রমুখ। পরে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সদর উপজেলা ১১ সদস্য বিষ্ধিসঢ়;ষ্ট একটি কমিটি ঘোষনা করা হয়।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • হিন্দু সম্প্রাদায়ের উপর হামলার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন
  • সাতক্ষীরায় সাড়ে ১২ কেজি রূপা জব্দ
  • সাতক্ষীরা আহ্ছানিয়া মিশন মাল্টি কমপ্লেক্সের ছাদ ঢালাই এর আনুষ্ঠানিক উদ্বোধন
  • সাতক্ষীরায় সেবা দিবস উপলক্ষে পুরস্কার বিতরণ
  • সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে মোহাম্মদ নূর হোসেন সজল’র ১বছর পূর্তি
  • ভয়াবহ ঘূর্ণিঝড় সিডরের ১০ বছর পূর্তি
  • মোবাইল চোর সিন্ডিকেটের মুল হোতা আরিফসহ আটক- ২
  • রংপুরে হিন্দু বাড়ি লুটপাট, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় সাতক্ষীরায় মানববন্ধন