সংসদ নির্বাচনে অংশ নিতে চান নায়ক শাকিল খান

sakil

সাতক্ষীরা নিউজ ডেস্ক :: ঢালিউডের এক সময়ের জনপ্রিয় নায়ক শাকিল খান জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চান। তাই আসন্ন ২০১৯ সালের জাতীয় নির্বাচনে এমপি (মেম্বার অব পার্লামেন্ট) পদে অংশ নেবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন তিনি।

শাকিল খান বলেন, আমি মানুষের জন্য কাজ করতে চাই। সুযোগ পেলে কারো জন্য কিছু করার চেষ্টা করি। সেই ভাবনা থেকেই সংসদ নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছা অনেক দিনের। এ জন্য একটু একটু করে প্রস্তুতি নিচ্ছি। সবকিছু ঠিক থাকলে আগামী নির্বাচনে অংশ নেব।

তিনি বলেন, আওয়ামী লীগ থেকে নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছা আছে। তবে কোন আসন থেকে প্রার্থী এখনই জানাতে চাচ্ছি না। সময় হলে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী ঘোষণা দেব।

শাকিল খানের জন্ম চট্টগ্রাম শহরে। তবে বাগেরহাট-২ আসন থেকে নির্বাচন করতে পারেন বলে বিশ্বস্তসূত্রে জানা গেছে। বাগেরহাট-২ আসনটি বাগেরহাট সদর উপজেলা এবং কচুয়া উপজেলা নিয়ে গঠিত।

বর্তমানে চলচ্চিত্র থেকে দূরে সরে ব্যবসায় মনোযোগী শাকিল খান। ব্যবসার পাশাপাশি সামাজিক কাজও করছেন জনপ্রিয় এই নায়ক। চট্টগ্রামে পাবলিক হাসপাতাল নামে একটি ক্লিনিক স্থাপন করেছেন, যেখানে দুস্থদের বিনামূল্যে চিকিৎসাসেবা দেয়া হয়। গাজীপুরে বয়স্ক পুনর্বাসনকেন্দ্র স্থাপনের উদ্দেশ্যে জমি কিনেছেন তিনি।

বাংলা চলচ্চিত্রের সালমান শাহ পরবর্তী জনপ্রিয় নায়ক শাকিল খান। সালমান শাহ মৃত্যুর পর শাকিল খান চলচ্চিত্র জগতে প্রবেশ করেন। শাকিল খান অভিনীত চলচ্চিত্রের সংখ্যা প্রায় শতাধিক। শাকিল খানের চলচ্চিত্রে আগমন ‘আমার ঘর আমার বেহেশত’ চলচ্চিত্রের মাধ্যমে। তার প্রথম ছবিই দর্শকপ্রিয়তা লাভ করে। প্রথম ছবিতে তার নায়িকা ছিলেন জনপ্রিয় অভিনেত্রী পপি।

শাকিল খান বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। পপির সাথে জুটিবদ্ধ হয়ে সবচেয়ে বেশি অভিনয় করেছেন তিনি। তার উল্রেখযোগ্য চলচ্চিত্রগুলো হলো ‘আমার ঘর আমার বেহেশত’, ‘নারীর মন’, ‘বিয়ের ফুল’, ‘তুমি শুধু তুমি’, ‘অমানুষ’। এছাড়া আরো অনেক ছবিতে অভিনয় করেছেন তিনি।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • যেসব দেশে ২৩ ঘণ্টা ৫ মিনিটই রোজা
  • সাভারে ৭টি গ্রেনেড ও ৩টি সুইসাইডাল ভেষ্ট নিস্ক্রীয় করার পর অভিযান সমাপ্ত
  • আপন ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের নতুন পোশাক ও দুস্থ মহিলাদের বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ
  • অপ্রীতিকর ঘটনা এড়াতে ভাস্কর্য সরানো হয়েছে: সুপ্রিম কোর্ট
  • সাভারের বাড়ি থেকে দুই শিশুসহ নারী আটক, আরো দুটি ভবনে অভিযান চলছে
  • রমজানে পণ্যমূল্য নিয়ন্ত্রণে সরকারের ব্যাপক প্রস্তুতি
  • রোজা শুরু রোববার
  • ভাস্কর্য সরানোর প্রতিবাদে বিক্ষোভে চড়াও পুলিশ